১৪ ফেব্রুয়ারি বিয়ে! ইন্ডিয়ান আইডলের সেটে নেহা-আদিত্যর ব্যাচেলর পার্টি

  • ভ্যালেন্টাইনস ডে-র দিন সাত পাকে বাঁধা পড়বেন ইন্ডিয়ান আইডল ১১-র বিচারক নেহা কক্কর এবং শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ণ। নিজেদের ব্যাচেলার পার্টিটাও শোয়ের মঞ্চেই সেলিব্রেট করতে দেখা গেল দুই তারকাকে।
ভালোবাসা দিবসেই আদিত্য-নেহার চার হাত এক হচ্ছে! ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে-র দিনই নাকি সাত পাকে বাঁধা পড়বেন ইন্ডিয়ান আইডল ১১-র বিচারক নেহা কক্কর এবং শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ণ। নিজেদের ব্যাচেলার পার্টিটাও শোয়ের মঞ্চেই সেলিব্রেট করতে দেখা গেল এই দুই তারকাকে। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
1/10ভালোবাসা দিবসেই আদিত্য-নেহার চার হাত এক হচ্ছে! ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে-র দিনই নাকি সাত পাকে বাঁধা পড়বেন ইন্ডিয়ান আইডল ১১-র বিচারক নেহা কক্কর এবং শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ণ। নিজেদের ব্যাচেলার পার্টিটাও শোয়ের মঞ্চেই সেলিব্রেট করতে দেখা গেল এই দুই তারকাকে। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
শোয়ের আপকামিং এপিসোডের বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই। যেখানে আদিত্য-নেহার রোম্যান্সের ভরপুর ঝলক ধরা পড়েছে। সবুজ শাড়িতে দুর্দান্ত লাগছে হবু বউকে, আর আদিত্যর দেখা মিলল হালকা নীল রঙের প্যান্ট-স্যুট আর ব্লেজারে। সঙ্গে সাদা শার্ট। একে অপরের দিকে চোখে চোখ রেখে প্রেমের জোয়ারে ভাসলেন দুজনেই (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/10শোয়ের আপকামিং এপিসোডের বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই। যেখানে আদিত্য-নেহার রোম্যান্সের ভরপুর ঝলক ধরা পড়েছে। সবুজ শাড়িতে দুর্দান্ত লাগছে হবু বউকে, আর আদিত্যর দেখা মিলল হালকা নীল রঙের প্যান্ট-স্যুট আর ব্লেজারে। সঙ্গে সাদা শার্ট। একে অপরের দিকে চোখে চোখ রেখে প্রেমের জোয়ারে ভাসলেন দুজনেই (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এদিন ব্যাচেলর পার্টির সব ব্যবস্থা মজুত ছিল স্টেজেই। 'ব্রাইড টু বি' চশমা চোখে খোসমেজাজে পোজ দিলেন নেহা কক্কর (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/10এদিন ব্যাচেলর পার্টির সব ব্যবস্থা মজুত ছিল স্টেজেই। 'ব্রাইড টু বি' চশমা চোখে খোসমেজাজে পোজ দিলেন নেহা কক্কর (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
নেহা-আদিত্যর ব্যাচেলার পার্টিতে চারচন্দ লাগাল কার্তিক আরিয়ান এবং সারা আলি খানের উপস্থিতি। এদিন নিজের আপকামিং ছবি লাভ আজ কালের প্রচারে ইন্ডিয়ান আইডলের সেটে হাজির ছিলেন কার্তিক-সারা (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
4/10নেহা-আদিত্যর ব্যাচেলার পার্টিতে চারচন্দ লাগাল কার্তিক আরিয়ান এবং সারা আলি খানের উপস্থিতি। এদিন নিজের আপকামিং ছবি লাভ আজ কালের প্রচারে ইন্ডিয়ান আইডলের সেটে হাজির ছিলেন কার্তিক-সারা (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
এদিনও নেহার মন জয়ের প্রচেষ্টার কোনও খামতি রাখলেন না আদিত্য, লাল গোলাপ হাতে নেহাকে নিজের মনের কথা আরও একবার বলে দিলেন উদিত নারায়ণ পুত্র (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/10এদিনও নেহার মন জয়ের প্রচেষ্টার কোনও খামতি রাখলেন না আদিত্য, লাল গোলাপ হাতে নেহাকে নিজের মনের কথা আরও একবার বলে দিলেন উদিত নারায়ণ পুত্র (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
আদিত্য-নেহার বিয়ের খবরে এক্সাইটেড ফ্যানেরা, গত সপ্তাহেই ইন্ডিয়ান আইডলের সেটে এসে আদিত্যর সঙ্গে নেহার বিয়ের ঘোষণা সারেন উদিত নারায়ণ। হাজির ছিলেন নেহার বাবা-মাও। তবে সত্যিই কি ১৪ ফেব্রুয়ারি বসছে নেহা-আদিত্যর বিয়ের আসর? (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
6/10আদিত্য-নেহার বিয়ের খবরে এক্সাইটেড ফ্যানেরা, গত সপ্তাহেই ইন্ডিয়ান আইডলের সেটে এসে আদিত্যর সঙ্গে নেহার বিয়ের ঘোষণা সারেন উদিত নারায়ণ। হাজির ছিলেন নেহার বাবা-মাও। তবে সত্যিই কি ১৪ ফেব্রুয়ারি বসছে নেহা-আদিত্যর বিয়ের আসর? (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
সূত্রের খবর গোটা বিষয়টাই চ্যালেন কর্তৃপক্ষের একটা প্রমোশ্যানাল গিমিক মাত্র। শোয়ের নতুন থিম ঘোষণা করা হবে এইদিন। তাই আদতে এদিন বিয়ের পিঁড়িতে বসছেন না নেহা-আদিত্য (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
7/10সূত্রের খবর গোটা বিষয়টাই চ্যালেন কর্তৃপক্ষের একটা প্রমোশ্যানাল গিমিক মাত্র। শোয়ের নতুন থিম ঘোষণা করা হবে এইদিন। তাই আদতে এদিন বিয়ের পিঁড়িতে বসছেন না নেহা-আদিত্য (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
চ্যানেলের তরফে প্রমোশ্যানাল স্ট্র্যাটেজি হলেও ফ্যানেদের কিন্তু দুর্দান্ত পছন্দের জুটি নেহা-আদিত্য। তাদের এই 'ফেক' বিয়ে নিয়েও কিন্তু এক্সাইটেড অনেকেই। অনেকের মতেই আদিত্য-নেহা 'মেড অফ ইচ আদার' (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
8/10চ্যানেলের তরফে প্রমোশ্যানাল স্ট্র্যাটেজি হলেও ফ্যানেদের কিন্তু দুর্দান্ত পছন্দের জুটি নেহা-আদিত্য। তাদের এই 'ফেক' বিয়ে নিয়েও কিন্তু এক্সাইটেড অনেকেই। অনেকের মতেই আদিত্য-নেহা 'মেড অফ ইচ আদার' (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
নেহা-আদিত্য দুজনেই আপাতত সিঙ্গেল। তাই রিয়ালিটি শোয়ের ফেক বিয়ে কী আদতে বাস্তব রূপ নেবে? একথা এক্কেবার অসম্ভব নয়। নেহা কক্কর প্রসঙ্গে সম্প্রতি নবভারত টাইমসকে দেওয়া সাক্ষাত্কারে উদিত নারায়ণ বলেছেন,  'নেহা খুব মিষ্টি মেয়ে। আমাদের পরিবারের সবাই ওকে ভালবাসে। সারা দেশের মানুষ ওকে ভালবাসে। ও জীবনে সফল হোক এই প্রার্থনা করি। নেহা আমাদের পরিবারে সামিল হলে ঘরে একটা মহিলা কন্ঠশিল্পীর সংযোজন হবে’ (সৌজন্যে-ইন্সটগ্রাম)
9/10নেহা-আদিত্য দুজনেই আপাতত সিঙ্গেল। তাই রিয়ালিটি শোয়ের ফেক বিয়ে কী আদতে বাস্তব রূপ নেবে? একথা এক্কেবার অসম্ভব নয়। নেহা কক্কর প্রসঙ্গে সম্প্রতি নবভারত টাইমসকে দেওয়া সাক্ষাত্কারে উদিত নারায়ণ বলেছেন, 'নেহা খুব মিষ্টি মেয়ে। আমাদের পরিবারের সবাই ওকে ভালবাসে। সারা দেশের মানুষ ওকে ভালবাসে। ও জীবনে সফল হোক এই প্রার্থনা করি। নেহা আমাদের পরিবারে সামিল হলে ঘরে একটা মহিলা কন্ঠশিল্পীর সংযোজন হবে’ (সৌজন্যে-ইন্সটগ্রাম)
শোনা যাচ্ছে ব্যাচেলার পার্টির গোটা সিকুয়েন্সটাই আদিত্যর স্বপ হিসাবে তুলে ধরা হবে। তবে আদিত্য-নেহার রিয়েল লাইফ বিয়ের স্বপ্নটা ইতিমধ্যেই সাজিয়ে ফেলেছেন অনেক অনুরাগীরাই। এখন দেখার সেই স্বপ্ন কী বাস্তবায়িত হবে? (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
10/10শোনা যাচ্ছে ব্যাচেলার পার্টির গোটা সিকুয়েন্সটাই আদিত্যর স্বপ হিসাবে তুলে ধরা হবে। তবে আদিত্য-নেহার রিয়েল লাইফ বিয়ের স্বপ্নটা ইতিমধ্যেই সাজিয়ে ফেলেছেন অনেক অনুরাগীরাই। এখন দেখার সেই স্বপ্ন কী বাস্তবায়িত হবে? (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি