বাংলা নিউজ > ছবিঘর > সোনা-হিরে দিয়ে মোড়া এই ডিজাইনার লেহেঙ্গার পিছনে এক পয়সাও খরচ হয়নি নেহার!

সোনা-হিরে দিয়ে মোড়া এই ডিজাইনার লেহেঙ্গার পিছনে এক পয়সাও খরচ হয়নি নেহার!

  • সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহেঙ্গা পরে বিয়ের স্বপ্নপূরণ হল নেহার। তবে গ্যাঁটগচ্ছা যায়নি এক টাকাও। কে দিল এই দামী উপহার?
বিয়ের দিনটা খুব স্পেশ্যাল প্রত্যেক মেয়ের কাছেই। এদিন তাঁকে সবচেয়ে সুন্দর লাগবে এমনটা সকলেই আশা করে। আর সব্যসাচীর পোশাকে বিয়ের সাজে সাজতে তো কে না চায়! (ছবি-ইনস্টাগ্রাম)
1/9বিয়ের দিনটা খুব স্পেশ্যাল প্রত্যেক মেয়ের কাছেই। এদিন তাঁকে সবচেয়ে সুন্দর লাগবে এমনটা সকলেই আশা করে। আর সব্যসাচীর পোশাকে বিয়ের সাজে সাজতে তো কে না চায়! (ছবি-ইনস্টাগ্রাম)
বিয়ের স্পেশ্যাল দিনে নেহাকেও পাওয়া গিয়েছে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের পেইল পিঙ্ক লেহেঙ্গায়। কনের সঙ্গে সাযুজ্য রেখে রোহনপ্রীতও সেজেছিলেন সব্যসাচীর ডিজাইন করা গোলাপি বন্ধগলায়। (ছবি-ইনস্টাগ্রাম)
2/9বিয়ের স্পেশ্যাল দিনে নেহাকেও পাওয়া গিয়েছে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের পেইল পিঙ্ক লেহেঙ্গায়। কনের সঙ্গে সাযুজ্য রেখে রোহনপ্রীতও সেজেছিলেন সব্যসাচীর ডিজাইন করা গোলাপি বন্ধগলায়। (ছবি-ইনস্টাগ্রাম)
সব্যসাচীর লেহেঙ্গা পরে বিয়ের স্বপ্ন পূরণ হয়েছএ নেহার। তবে সেই স্বপ্নপূরণ করতে একটা টাকাও গ্যাঁটগচ্চা হয়নি গায়িকার। এই অপূর্ব সুন্দর লেহেঙ্গাটি নেহাকে উপহার দিয়েছেন খোদ ডিজাইনার সব্যসাচী। সম্প্রতি এই রহস্য ফাঁস করেছেন নেহা নিজে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/9সব্যসাচীর লেহেঙ্গা পরে বিয়ের স্বপ্ন পূরণ হয়েছএ নেহার। তবে সেই স্বপ্নপূরণ করতে একটা টাকাও গ্যাঁটগচ্চা হয়নি গায়িকার। এই অপূর্ব সুন্দর লেহেঙ্গাটি নেহাকে উপহার দিয়েছেন খোদ ডিজাইনার সব্যসাচী। সম্প্রতি এই রহস্য ফাঁস করেছেন নেহা নিজে। (ছবি-ইনস্টাগ্রাম)
 জারদৌসি এবং মিনাকারির কাজ রয়েছে নেহার এই লেহেঙ্গায়। ২২ ক্যারেট সোনা, হীরে, মুক্তো দিয়ে মোড়া গোটা লেহেঙ্গা। লেহেঙ্গার সঙ্গে সামঞ্জস্য রেখেই সব্যসাচীর ঘরানার ভারী গয়নায় সেজেছেন নেহা।  (ছবি-ইনস্টাগ্রাম)
4/9 জারদৌসি এবং মিনাকারির কাজ রয়েছে নেহার এই লেহেঙ্গায়। ২২ ক্যারেট সোনা, হীরে, মুক্তো দিয়ে মোড়া গোটা লেহেঙ্গা। লেহেঙ্গার সঙ্গে সামঞ্জস্য রেখেই সব্যসাচীর ঘরানার ভারী গয়নায় সেজেছেন নেহা।  (ছবি-ইনস্টাগ্রাম)
গলায় ভারী নেকলেস, হেভি দুল, মাখায় মাংগটিকা, হাতে লাল চূড়া সঙ্গে কলিঁরে। নিজেদের ‘সব্যসাচী কপল’ বলে পরিচয় করিয়ে দিয়েছেন নেহা।  (ছবি-ইনস্টাগ্রাম)
5/9গলায় ভারী নেকলেস, হেভি দুল, মাখায় মাংগটিকা, হাতে লাল চূড়া সঙ্গে কলিঁরে। নিজেদের ‘সব্যসাচী কপল’ বলে পরিচয় করিয়ে দিয়েছেন নেহা।  (ছবি-ইনস্টাগ্রাম)
গত ২৪ অক্টোবর দিল্লিতে হিন্দু ও শিখ রীতে মেনে বিয়ের পর্ব সারেন এই জুটি। দুপুরে গুরুদ্বারে হয় নেহা-রোহনের আনন্দ করজঁ।অর্থাত্ শিখ রীতে অনুসারে বিয়ে। (ছবি-ইনস্টাগ্রাম)
6/9গত ২৪ অক্টোবর দিল্লিতে হিন্দু ও শিখ রীতে মেনে বিয়ের পর্ব সারেন এই জুটি। দুপুরে গুরুদ্বারে হয় নেহা-রোহনের আনন্দ করজঁ।অর্থাত্ শিখ রীতে অনুসারে বিয়ে। (ছবি-ইনস্টাগ্রাম)
সেই বিয়ের আসরেই সব্যসাচীর পোশাকে সেজেছিল নব দম্পতি। রাতে হিন্দুরীতিতে বিয়ের আসলে ফাল্গুনি ও শেইন পিককের লাল লেহেঙ্গায় ধরা দেন নেহা।(ছবি-ইনস্টাগ্রাম)
7/9সেই বিয়ের আসরেই সব্যসাচীর পোশাকে সেজেছিল নব দম্পতি। রাতে হিন্দুরীতিতে বিয়ের আসলে ফাল্গুনি ও শেইন পিককের লাল লেহেঙ্গায় ধরা দেন নেহা।(ছবি-ইনস্টাগ্রাম)
নেহার এই ওয়েডিং লুকের সঙ্গে অনেকেই অনুষ্কা শর্মার বিয়ের পোশাকের মিল খুঁজে পেয়েছেন তাঁর অন্যতম কারণ অনুষ্কার লেহেঙ্গাটিও ডিজাইন করেছেন সব্যসাচী। (ছবি-ইনস্টাগ্রাম)
8/9নেহার এই ওয়েডিং লুকের সঙ্গে অনেকেই অনুষ্কা শর্মার বিয়ের পোশাকের মিল খুঁজে পেয়েছেন তাঁর অন্যতম কারণ অনুষ্কার লেহেঙ্গাটিও ডিজাইন করেছেন সব্যসাচী। (ছবি-ইনস্টাগ্রাম)
নিন্দুরকেরা কী বলছে সেই নিয়ে অবশ্য কুছ পরোয়া নেই নেহুপ্রীতের। তাঁরা দিব্যি আছেন খোশমেজাজে। (ছবি-ইনস্টাগ্রাম)
9/9নিন্দুরকেরা কী বলছে সেই নিয়ে অবশ্য কুছ পরোয়া নেই নেহুপ্রীতের। তাঁরা দিব্যি আছেন খোশমেজাজে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি