বাংলা নিউজ > ছবিঘর > দ্বিতীয় হানিমুন! মুম্বই কার্ফুতে একান্তে রোহনপ্রীতের সঙ্গে সময় কাটাচ্ছেন নেহা কাক্কর, দেখে নিন ছবি

দ্বিতীয় হানিমুন! মুম্বই কার্ফুতে একান্তে রোহনপ্রীতের সঙ্গে সময় কাটাচ্ছেন নেহা কাক্কর, দেখে নিন ছবি

  • আপাতত ঘরবন্দি। তাতে কি, রোহনপ্রীতের সঙ্গে সময় কাটাচ্ছেন গায়িকা নেহা কাক্কর। 
বাইরে করোনার ভয়। তাই ঘরেই রোহনপ্রীতের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন গায়িকা নেহা কাক্কর। নিজেই ইনস্টাগ্রামে ছবিগুলি শেয়ার করেছেন তিনি। 
1/8বাইরে করোনার ভয়। তাই ঘরেই রোহনপ্রীতের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন গায়িকা নেহা কাক্কর। নিজেই ইনস্টাগ্রামে ছবিগুলি শেয়ার করেছেন তিনি। 
ছবি শেয়ার করে ক্যাপশনে নেহা লিখেছেন, ‘হাসতে হাসতে কাট যায়ে রস্তে, জিন্দেগি ইউহি চলতি রহে… লাভ ইউ পার্টনার’। (ছবি-ইনস্টাগ্রাম)
2/8ছবি শেয়ার করে ক্যাপশনে নেহা লিখেছেন, ‘হাসতে হাসতে কাট যায়ে রস্তে, জিন্দেগি ইউহি চলতি রহে… লাভ ইউ পার্টনার’। (ছবি-ইনস্টাগ্রাম)
নেহা-রোহনের লিভিং রুম মনে ধরেছে নেটিজেনদের। ব্যালকনির দরজা থেকে চোখে পড়ছে মুম্বইয়ের স্কাই লাইন আর আরব সাগর। (ছবি-ইনস্টাগ্রাম)
3/8নেহা-রোহনের লিভিং রুম মনে ধরেছে নেটিজেনদের। ব্যালকনির দরজা থেকে চোখে পড়ছে মুম্বইয়ের স্কাই লাইন আর আরব সাগর। (ছবি-ইনস্টাগ্রাম)
পেশা আর নেশা, দুই যখন গান, তখন লকডাউন তো গান গেয়েই কাটবে! ছবিতে নেহা ও রোহনের কেমিস্ট্রও মন কেড়েছে অনুগামীদের। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8পেশা আর নেশা, দুই যখন গান, তখন লকডাউন তো গান গেয়েই কাটবে! ছবিতে নেহা ও রোহনের কেমিস্ট্রও মন কেড়েছে অনুগামীদের। (ছবি-ইনস্টাগ্রাম)
প্রসঙ্গত, হানিমুনের জন্য দুবাইয়ের আটলান্টিস, দ্য পামে গিয়েছিলেন এই তারকা দম্পতি। সেখান থেকেও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন বেশ কিছু ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8প্রসঙ্গত, হানিমুনের জন্য দুবাইয়ের আটলান্টিস, দ্য পামে গিয়েছিলেন এই তারকা দম্পতি। সেখান থেকেও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন বেশ কিছু ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
আটলান্টিসে থাকার জন্য প্রতি রাতে প্রায় ৯০ হাজার থেকে ১ লাখ টাকা খরচ করতে হয়েছিল তাঁদের। (ছবি-ইনস্টাগ্রাম)
6/8আটলান্টিসে থাকার জন্য প্রতি রাতে প্রায় ৯০ হাজার থেকে ১ লাখ টাকা খরচ করতে হয়েছিল তাঁদের। (ছবি-ইনস্টাগ্রাম)
নেহার শেয়ার করা ছবিতে রোহনকে চুমু খেতেও দেখা গিয়েছে গায়িকাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
7/8নেহার শেয়ার করা ছবিতে রোহনকে চুমু খেতেও দেখা গিয়েছে গায়িকাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
নেহা কাক্কর ও রোহনপ্রীত সিংয়ের হানিমুন ডায়েরির আরও একটি স্পেশ্যাল মুহূর্ত। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8নেহা কাক্কর ও রোহনপ্রীত সিংয়ের হানিমুন ডায়েরির আরও একটি স্পেশ্যাল মুহূর্ত। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি