বাংলা নিউজ > ছবিঘর > খালি গায়ে বাথরোব জড়িয়ে ছবি তুললেন নেহা কক্কর, স্বামী রোহনপ্রীতের চোখ ছানাবড়া!

খালি গায়ে বাথরোব জড়িয়ে ছবি তুললেন নেহা কক্কর, স্বামী রোহনপ্রীতের চোখ ছানাবড়া!

  • নেহা-র ছবি দেখে সক্কাল সক্কাল চমকে উঠেছেন নেট-নাগরিকরাও। 
নেহা কাক্কর ও রোহনপ্রীতের জুটি বেশ জনপ্রিয় অনুরাগীদের মধ্যে। একে-অপরের সঙ্গে ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। আবার তেমনই সামাজিক মাধ্যমে সঙ্গীর ছবিতে ভালোবাসায় ভরা নানা কমেন্ট করতেও পিছ পা হন না। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6নেহা কাক্কর ও রোহনপ্রীতের জুটি বেশ জনপ্রিয় অনুরাগীদের মধ্যে। একে-অপরের সঙ্গে ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। আবার তেমনই সামাজিক মাধ্যমে সঙ্গীর ছবিতে ভালোবাসায় ভরা নানা কমেন্ট করতেও পিছ পা হন না। (ছবি-ইনস্টাগ্রাম)
বৃহস্পতিবার বেশ বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন নেহা। বাথরোব গায়ে জড়িয়ে বাথটবের ওপর বসে ছবির জন্য পোজ দিয়েছেন তিনি। মুখের মিষ্টি হাসি আর খোলা চুল সৌন্দর্যকে যেন কয়েক গুণ বাড়িয়ে তুলেছে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6বৃহস্পতিবার বেশ বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন নেহা। বাথরোব গায়ে জড়িয়ে বাথটবের ওপর বসে ছবির জন্য পোজ দিয়েছেন তিনি। মুখের মিষ্টি হাসি আর খোলা চুল সৌন্দর্যকে যেন কয়েক গুণ বাড়িয়ে তুলেছে। (ছবি-ইনস্টাগ্রাম)
‘সবাইকে শুভ সকাল। স্নান হয়ে গিয়েছে। এবার এক কাপ পজিটিভ চা দিয়ে দিন শুরু করব’, এই বার্তা দিয়েই ইনস্টাগ্রামে ছবিগুলি শেয়ার করেছেন গায়িকা। আর নেহার এই হট লুকে কাহিল রোহনপ্রীত সিং। রোহন লিখেছেন, ‘Ahm Ahm!! Wow Hiiii!! Oh I Mean How Beautiful!!!!👸🏻😍❤️😘�😬’।(ছবি-ইনস্টাগ্রাম)
3/6‘সবাইকে শুভ সকাল। স্নান হয়ে গিয়েছে। এবার এক কাপ পজিটিভ চা দিয়ে দিন শুরু করব’, এই বার্তা দিয়েই ইনস্টাগ্রামে ছবিগুলি শেয়ার করেছেন গায়িকা। আর নেহার এই হট লুকে কাহিল রোহনপ্রীত সিং। রোহন লিখেছেন, ‘Ahm Ahm!! Wow Hiiii!! Oh I Mean How Beautiful!!!!👸🏻😍❤️😘�😬’।(ছবি-ইনস্টাগ্রাম)
নেহার রূপের ছটায় কাবু নেট নাগরিকরাও। তবে, সকলেই জানতে চেয়েছেন সকাল সকাল নেহার এই মিষ্টি ছবিগুলো কে তুলে দিয়েছে! (ছবি-ইনস্টাগ্রাম)
4/6নেহার রূপের ছটায় কাবু নেট নাগরিকরাও। তবে, সকলেই জানতে চেয়েছেন সকাল সকাল নেহার এই মিষ্টি ছবিগুলো কে তুলে দিয়েছে! (ছবি-ইনস্টাগ্রাম)
সাত বছরের ছোট রোহনপ্রীতের সঙ্গে ২০২০-র অক্টোবরের ২৪ তারিখ সাত পাকে বাঁধা পড়েন নেহা কক্কর। গত বছরের অগস্টে এক মিউজিক ভিডিয়োর শ্যুটিং সেটেই প্রথম আলাপ দুজনের। পরিচয়ের এক বছরও পূর্ণ হয়নি, ইতিমধ্যেই সাত মাসের দাম্পত্য জীবন কাটিয়ে ফেললেন 'নেহুপ্রীত'। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6সাত বছরের ছোট রোহনপ্রীতের সঙ্গে ২০২০-র অক্টোবরের ২৪ তারিখ সাত পাকে বাঁধা পড়েন নেহা কক্কর। গত বছরের অগস্টে এক মিউজিক ভিডিয়োর শ্যুটিং সেটেই প্রথম আলাপ দুজনের। পরিচয়ের এক বছরও পূর্ণ হয়নি, ইতিমধ্যেই সাত মাসের দাম্পত্য জীবন কাটিয়ে ফেললেন 'নেহুপ্রীত'। (ছবি-ইনস্টাগ্রাম)
প্রসঙ্গত, হানিমুনের জন্য দুবাইয়ের আটলান্টিস, দ্য পামে গিয়েছিলেন এই তারকা দম্পতি। সেখান থেকেও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন বেশ কিছু ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6প্রসঙ্গত, হানিমুনের জন্য দুবাইয়ের আটলান্টিস, দ্য পামে গিয়েছিলেন এই তারকা দম্পতি। সেখান থেকেও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন বেশ কিছু ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি