বাংলা নিউজ > ছবিঘর > খোলা চুলে, সাইড স্লিট ম্যাক্সি ড্রেসে পাহাড়ি নদীতে নেহা কক্কর, কোথায় আছেন গায়িকা?

খোলা চুলে, সাইড স্লিট ম্যাক্সি ড্রেসে পাহাড়ি নদীতে নেহা কক্কর, কোথায় আছেন গায়িকা?

  • বলিউডের মিউজিক ইন্ডাস্ট্রি এখন নেহা জ্বরে কাবু। ইনস্টার ফলোয়ারদের জন্য প্রায়ই ছবি শেয়ার করে থাকেন গায়িকা। 
বলিউডের স্টাইল আইকনদের মাঝে খুব সহজেই নিজের জায়গা করে নিয়েছেন নেহা কক্কর। অফ শোল্ডার ফ্লোরাল প্রিন্ট ম্যাক্সি ড্রেসে এবার শেয়ার করলেন ছবি। পাহাড়ি নদীতে নেহার সেই ফোটোশ্যুট মন কেড়েছে নেটাগরিকদের। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6বলিউডের স্টাইল আইকনদের মাঝে খুব সহজেই নিজের জায়গা করে নিয়েছেন নেহা কক্কর। অফ শোল্ডার ফ্লোরাল প্রিন্ট ম্যাক্সি ড্রেসে এবার শেয়ার করলেন ছবি। পাহাড়ি নদীতে নেহার সেই ফোটোশ্যুট মন কেড়েছে নেটাগরিকদের। (ছবি-ইনস্টাগ্রাম)
সাইড স্লিট ম্যাক্সি ড্রেস থেকে উঁকি মারছে হাঁটু। ম্যাক্সি ড্রেসের সঙ্গে নেটের শ্রাগও পরেছেন তিনি। নীল সানগ্লাস আর নীল পোশাকে নেহা হয়ে উঠেছেন নীল পরী।  (ছবি-ইনস্টাগ্রাম)
2/6সাইড স্লিট ম্যাক্সি ড্রেস থেকে উঁকি মারছে হাঁটু। ম্যাক্সি ড্রেসের সঙ্গে নেটের শ্রাগও পরেছেন তিনি। নীল সানগ্লাস আর নীল পোশাকে নেহা হয়ে উঠেছেন নীল পরী।  (ছবি-ইনস্টাগ্রাম)
পাহাড়ি নদীর বোল্ডারে দাঁড়িয়ে ছবিটি তুলেছেন গায়িকা। ভাবছেন কোথায় বেড়ু বেড়ু গিয়েছেন নেহা? আসলে এই ছবি বহু পুরনো। যা ইনস্টাগ্রামে শেয়ার করে নেহা লিখেছেন, ‘সেই শহরে, যেখানে আমার জন্ম হয়েছে। আমি সত্যিই ভাগ্যবান!’ (ছবি-ইনস্টাগ্রাম) 
3/6পাহাড়ি নদীর বোল্ডারে দাঁড়িয়ে ছবিটি তুলেছেন গায়িকা। ভাবছেন কোথায় বেড়ু বেড়ু গিয়েছেন নেহা? আসলে এই ছবি বহু পুরনো। যা ইনস্টাগ্রামে শেয়ার করে নেহা লিখেছেন, ‘সেই শহরে, যেখানে আমার জন্ম হয়েছে। আমি সত্যিই ভাগ্যবান!’ (ছবি-ইনস্টাগ্রাম) 
উত্তরাখণ্ডের হৃশিকেশ শহরে জন্ম নেহা কক্করের। সেখানে একটি এক কামরার ঘরে ভাড়া থাকত তাঁর পরিবার। বহু পরিশ্রমের পর নিজের জায়গা করেছেন বলিউডে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6উত্তরাখণ্ডের হৃশিকেশ শহরে জন্ম নেহা কক্করের। সেখানে একটি এক কামরার ঘরে ভাড়া থাকত তাঁর পরিবার। বহু পরিশ্রমের পর নিজের জায়গা করেছেন বলিউডে। (ছবি-ইনস্টাগ্রাম)
এই ঘরেই নেহার বড় হয়ে ওঠা। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6এই ঘরেই নেহার বড় হয়ে ওঠা। (ছবি-ইনস্টাগ্রাম)
কিছুদিন আগেই হৃশিকেশে নিজের বাংলোর ছবি শেয়ার করে নেহা লিখেছিলেন, ‘একটা ছোট ঘরে আমরা থাকতাম। একটা টেবিলের ওপর মা রান্না করত। তাও সেটা নিজের ছিল না, ছিল ভাড়ার। এখন যখন এই একই শহরে নিজের বাংলো দেখি, ইমোশনাল হয়ে পড়ি।’ (ছবি-ইনস্টাগ্রাম)
6/6কিছুদিন আগেই হৃশিকেশে নিজের বাংলোর ছবি শেয়ার করে নেহা লিখেছিলেন, ‘একটা ছোট ঘরে আমরা থাকতাম। একটা টেবিলের ওপর মা রান্না করত। তাও সেটা নিজের ছিল না, ছিল ভাড়ার। এখন যখন এই একই শহরে নিজের বাংলো দেখি, ইমোশনাল হয়ে পড়ি।’ (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি