বাংলা নিউজ > ছবিঘর > Supermoms of Bollywood: করিনা থেকে অনুষ্কা, সন্তান নিয়েও বলিউড কাঁপাচ্ছেন যাঁরা!

Supermoms of Bollywood: করিনা থেকে অনুষ্কা, সন্তান নিয়েও বলিউড কাঁপাচ্ছেন যাঁরা!

  • এই তারকারা শিখিয়েছেন, মাতৃত্বের পাশাপাশি কীভাবে নিজেকেও ভালোবাসা যায়। মন দেওয়া যায় কেরিয়ারে! 
বলিউডের সুপারওমেন মায়েদের তালিকায় প্রথমেই নাম আসে করিনার। তৈমুরের জন্মের আগেও চুটিয়ে কাজ করেছেন। র‌্যাম্প শো থেকে শ্যুট, বাদ যায়নি কোনওটাই। ছোট ছেলের জন্মের সময়তেও একই ভূমিকায় দেখা গিয়েছে বেবোকে। করোনা, প্রেগন্যান্সির তোয়াক্কা না করেই কাজ করে গিয়েছেন তিনি। এখনও দুই ছেলের দেখাশোনার পাশাপাশি চলছে শ্যুটিং আর জিম সেশনও। 
1/7বলিউডের সুপারওমেন মায়েদের তালিকায় প্রথমেই নাম আসে করিনার। তৈমুরের জন্মের আগেও চুটিয়ে কাজ করেছেন। র‌্যাম্প শো থেকে শ্যুট, বাদ যায়নি কোনওটাই। ছোট ছেলের জন্মের সময়তেও একই ভূমিকায় দেখা গিয়েছে বেবোকে। করোনা, প্রেগন্যান্সির তোয়াক্কা না করেই কাজ করে গিয়েছেন তিনি। এখনও দুই ছেলের দেখাশোনার পাশাপাশি চলছে শ্যুটিং আর জিম সেশনও। 
মেয়ের জন্মের পর ছোট্ট একটা ব্রেক। তারপর স্ব-মহিমায় প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই। আরাধ্যা তাঁর সর্বক্ষণের সঙ্গী। কানের রেড কার্পেটেও তাই হাজির হন মেয়ের হাত ধরেই। বচ্চন পরিবারের তরফেও বহুবার জানানো হয়েছে, আরাধ্যার সমস্ত কাজ নিজের হাতে করতেই পছন্দ করেন ঐশ্বর্য। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7মেয়ের জন্মের পর ছোট্ট একটা ব্রেক। তারপর স্ব-মহিমায় প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই। আরাধ্যা তাঁর সর্বক্ষণের সঙ্গী। কানের রেড কার্পেটেও তাই হাজির হন মেয়ের হাত ধরেই। বচ্চন পরিবারের তরফেও বহুবার জানানো হয়েছে, আরাধ্যার সমস্ত কাজ নিজের হাতে করতেই পছন্দ করেন ঐশ্বর্য। (ছবি-ইনস্টাগ্রাম)
লাইম লাইট থেকে বেশ খানিকটা দূরে থাকেন শাহিদ পত্নী মীরা রাজপুত। মেয়ে মিশা, ছেলে জেইনকে সামলানোর পাশাপাশি নিজের ইন্টিরিয়ার ডিজাইনের কাজ সামলান মীরা।তাই শাহিদের চোখে তাঁর বউ বরাবরই ‘সুপার মম’। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/7লাইম লাইট থেকে বেশ খানিকটা দূরে থাকেন শাহিদ পত্নী মীরা রাজপুত। মেয়ে মিশা, ছেলে জেইনকে সামলানোর পাশাপাশি নিজের ইন্টিরিয়ার ডিজাইনের কাজ সামলান মীরা।তাই শাহিদের চোখে তাঁর বউ বরাবরই ‘সুপার মম’। (ছবি-ইনস্টাগ্রাম) 
সদ্য মা হয়েছেন অনুষ্কা। তবে এর মধ্যেই যোগ দিয়েছেন কাজে। কিছুদিন আগে এক বিজ্ঞাপনের শ্যুটিংয়ে দেখা গিয়েছিল নায়িকাকে। ছোট ভামিকাকে বাড়িতে রেখে কাজ করতে আসার জন্য সমালোচনার মুখেও পড়েছেন নেটিজেনদের। তবে, সেসবে কখনোই তোয়াক্কা করেন না বিরাট-পত্নী। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7সদ্য মা হয়েছেন অনুষ্কা। তবে এর মধ্যেই যোগ দিয়েছেন কাজে। কিছুদিন আগে এক বিজ্ঞাপনের শ্যুটিংয়ে দেখা গিয়েছিল নায়িকাকে। ছোট ভামিকাকে বাড়িতে রেখে কাজ করতে আসার জন্য সমালোচনার মুখেও পড়েছেন নেটিজেনদের। তবে, সেসবে কখনোই তোয়াক্কা করেন না বিরাট-পত্নী। (ছবি-ইনস্টাগ্রাম)
শিল্পা শেট্টিও আছেন এই তালিকায়। রুপোলি পরদা থেকে বেশকিছু বছর থেকে দূরে থাকলেও টিভি রিয়েলিটি শো, ডায়েট ও ফিটনেস বই লেখা, ইউটিউব চ্যানেল চালিয়ে যাচ্ছেন সমান্তরালভাবে। সঙ্গে ছেলে আর মেয়ের খেয়াল রাখা তো আছেই। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7শিল্পা শেট্টিও আছেন এই তালিকায়। রুপোলি পরদা থেকে বেশকিছু বছর থেকে দূরে থাকলেও টিভি রিয়েলিটি শো, ডায়েট ও ফিটনেস বই লেখা, ইউটিউব চ্যানেল চালিয়ে যাচ্ছেন সমান্তরালভাবে। সঙ্গে ছেলে আর মেয়ের খেয়াল রাখা তো আছেই। (ছবি-ইনস্টাগ্রাম)
কিছুদিন আগেই মেয়েকে স্তন্যপান করানোর এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন বলিউডের কুল মম নেহা ধুপিয়া। এক ট্রোলের জবাবে এই ছবি শেয়ার করে বুঝিয়েছিলেন, মাতৃত্ব তাঁর কাছে কতটা গর্বের! (ছবি-ইনস্টাগ্রাম)
6/7কিছুদিন আগেই মেয়েকে স্তন্যপান করানোর এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন বলিউডের কুল মম নেহা ধুপিয়া। এক ট্রোলের জবাবে এই ছবি শেয়ার করে বুঝিয়েছিলেন, মাতৃত্ব তাঁর কাছে কতটা গর্বের! (ছবি-ইনস্টাগ্রাম)
সোশ্যাল মিডিয়া তাঁকে নিয়ে যতই ট্রোল করুক, কেয়ারিং মায়েদের তালিকায় নাম আসবে সানি লিওনেরও। মেয়ে নিশাকে দত্তক নিয়েছেন সানি। আর দুই যমজ সন্তান নোয়া ও আসেরকে পেয়েছেন সারোগেসির মাধ্যমে। কাজ থেকে ছুটি মিললেই তিন সন্তানের সঙ্গে সময় কাটান সানি। মজার মজার ছবি ও ভিডিয়ো শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7সোশ্যাল মিডিয়া তাঁকে নিয়ে যতই ট্রোল করুক, কেয়ারিং মায়েদের তালিকায় নাম আসবে সানি লিওনেরও। মেয়ে নিশাকে দত্তক নিয়েছেন সানি। আর দুই যমজ সন্তান নোয়া ও আসেরকে পেয়েছেন সারোগেসির মাধ্যমে। কাজ থেকে ছুটি মিললেই তিন সন্তানের সঙ্গে সময় কাটান সানি। মজার মজার ছবি ও ভিডিয়ো শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি