বাংলা নিউজ > ছবিঘর > আসছে নতুন মেগা ধারাবাহিক ‘রিমলি’, জুটিতে ইধিকা-জন

আসছে নতুন মেগা ধারাবাহিক ‘রিমলি’, জুটিতে ইধিকা-জন

  • কৃষক কন্যার জীবন সংগ্রামের গল্প উঠে আসবে ধারাবাহিক ‘রিমলি’তে। নাম ভূমিকায় ইধিকা পাল, আর রিমলির নায়কের ভূমিকায় থাকছেন জন ভট্টাচার্য। 
কৃষক কন্যা রিমলি। বাবা এবং কাকার মতোই চাষের কাজ করতে চায় সে। সেই কাজ করতে গর্ব বোধ করেন। বাবা-কাকাকে চাষের কাজের জন্য জীবনাপাত করতে দেখেছে সে। তাই চাষী সম্প্রদায়ের পাশে দাঁড়াতে চায় সে।
1/6কৃষক কন্যা রিমলি। বাবা এবং কাকার মতোই চাষের কাজ করতে চায় সে। সেই কাজ করতে গর্ব বোধ করেন। বাবা-কাকাকে চাষের কাজের জন্য জীবনাপাত করতে দেখেছে সে। তাই চাষী সম্প্রদায়ের পাশে দাঁড়াতে চায় সে।
ভাগ্যের পরিহাসে দেখা হয় ধনী পরিবারের ছেলে উদয়ের সঙ্গে। শিক্ষিত এবং মাটির কাছের মানুষ উদয়। কৃষিকাজ সম্পর্কে রয়েছে তাঁর বিশেষ আগ্রহ। এরপরই রিমলি এবং উদয়কে নিয়ে এগোবে ধারাবাহিক..
2/6ভাগ্যের পরিহাসে দেখা হয় ধনী পরিবারের ছেলে উদয়ের সঙ্গে। শিক্ষিত এবং মাটির কাছের মানুষ উদয়। কৃষিকাজ সম্পর্কে রয়েছে তাঁর বিশেষ আগ্রহ। এরপরই রিমলি এবং উদয়কে নিয়ে এগোবে ধারাবাহিক..
রিমলির চরিত্রে অভিনয় করছেন ইধিকা পাল। এর আগে ‘কপালকুণ্ডলা’ ধারাবাহিকে নবকুমারের প্রথম স্ত্রীর চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। উদয়ের চরিত্রে রয়েছেন জন ভট্টাচার্য।
3/6রিমলির চরিত্রে অভিনয় করছেন ইধিকা পাল। এর আগে ‘কপালকুণ্ডলা’ ধারাবাহিকে নবকুমারের প্রথম স্ত্রীর চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। উদয়ের চরিত্রে রয়েছেন জন ভট্টাচার্য।
ধারাবাহিকে নেগেটিভ রোলে দেখা যাবে  অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তীকে। এছাড়া অনান্য ভূমিকায় দেখা যাবে মল্লিকা মজুমদার, দেবরঞ্জন নাগদের।
4/6ধারাবাহিকে নেগেটিভ রোলে দেখা যাবে  অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তীকে। এছাড়া অনান্য ভূমিকায় দেখা যাবে মল্লিকা মজুমদার, দেবরঞ্জন নাগদের।
অভাব রিমলিদের নিত্যদিনের সঙ্গী।কৃষিজীবীদের মানুষদের লড়াইয়ের এই গল্পই এবার উঠে আসবে জি বাংলার নতুন মেগা ধারাবাহিকে। তেমনি কৃষক কন্যা রিমলির সঙ্গে ধনী পরিবরের ছেলে জনের সম্পর্কের রসায়ন ধরা পড়বে গল্পে। 
5/6অভাব রিমলিদের নিত্যদিনের সঙ্গী।কৃষিজীবীদের মানুষদের লড়াইয়ের এই গল্পই এবার উঠে আসবে জি বাংলার নতুন মেগা ধারাবাহিকে। তেমনি কৃষক কন্যা রিমলির সঙ্গে ধনী পরিবরের ছেলে জনের সম্পর্কের রসায়ন ধরা পড়বে গল্পে। 
‘অ্যাক্রোপলিশ এন্টারটেইনমেন্ট’-এর প্রযোজনায় আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে ঠিক সন্ধে ৬টায় 'জি বাংলায়' আসছে এই ধারাবাহিক। অর্থাত্ আলো-ছায়ার জায়গায় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। অন্যদিকে স্লট বদলে রাত ১০টা থেকে দেখা যাবে আলো-ছায়া। 
6/6‘অ্যাক্রোপলিশ এন্টারটেইনমেন্ট’-এর প্রযোজনায় আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে ঠিক সন্ধে ৬টায় 'জি বাংলায়' আসছে এই ধারাবাহিক। অর্থাত্ আলো-ছায়ার জায়গায় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। অন্যদিকে স্লট বদলে রাত ১০টা থেকে দেখা যাবে আলো-ছায়া। 
অন্য গ্যালারিগুলি