বাংলা নিউজ > ছবিঘর > Nusrat-Yash: যশকে চোখে হারাচ্ছেন নুসরত! ঈশানকে ফেলে ‘চিনেবাদাম’-এর ব়্যাপ আপ পার্টিতে নতুন মা

Nusrat-Yash: যশকে চোখে হারাচ্ছেন নুসরত! ঈশানকে ফেলে ‘চিনেবাদাম’-এর ব়্যাপ আপ পার্টিতে নতুন মা

  • প্রেমিক যশ দাশগুপ্তর ছবির ব়্যাপ আপ পার্টিতে হাজির নুসরত। 
এখনও এক মাস পূর্ণ করেনি ঈশান। একটু একটু করে কাজের দুনিয়ায় ফিরছেন নুসরত। ১লা অক্টোবর থেকে নতুন ছবির শ্যুটিং শুরু করবেন নুসরত। তার আগে সঙ্গী যশ দাশগুপ্তর ছবির ব়্যাপ আপ পার্টিতে হাজির হলেন নুসরত। 
1/6এখনও এক মাস পূর্ণ করেনি ঈশান। একটু একটু করে কাজের দুনিয়ায় ফিরছেন নুসরত। ১লা অক্টোবর থেকে নতুন ছবির শ্যুটিং শুরু করবেন নুসরত। তার আগে সঙ্গী যশ দাশগুপ্তর ছবির ব়্যাপ আপ পার্টিতে হাজির হলেন নুসরত। 
চলতি মাসই চিনেবাদাম ছবির শ্যুটিং শুরু করেছিলেন যশ। ছবির নায়িকা তথা প্রযোজকের ভূমিকায় এনা সাহা। শুক্রবার রাতে সেই ছবিরই ব়্যাপ পার্টিতে হাজির ছিলেন যশরত।লাল-নীল পোশাকে ধরা দিলেন নতুন মা। ঈশানের বাবার দেখা মিলল নীল শার্ট ও ডেনিমে। 
2/6চলতি মাসই চিনেবাদাম ছবির শ্যুটিং শুরু করেছিলেন যশ। ছবির নায়িকা তথা প্রযোজকের ভূমিকায় এনা সাহা। শুক্রবার রাতে সেই ছবিরই ব়্যাপ পার্টিতে হাজির ছিলেন যশরত।লাল-নীল পোশাকে ধরা দিলেন নতুন মা। ঈশানের বাবার দেখা মিলল নীল শার্ট ও ডেনিমে। 
দুধের ছেলেকে বাড়িতে ফেলে নুসরতের এই ঘুরে বেড়ানো নিয়ে আগেও বেশ কয়েকবার প্রশ্ন তুলেছেন নেটিজেনরা, সেই নিয়ে অবশ্য নুসরত-যশ কোনও মন্তব্য করেননি। কিছুদিন আগে বিরাট কোহলির রেস্তোরাঁয় ডিনার ডেটে পৌঁছেছিলেন যশ-নুসরত (ছবি-ইনস্টাগ্রাম) 
3/6দুধের ছেলেকে বাড়িতে ফেলে নুসরতের এই ঘুরে বেড়ানো নিয়ে আগেও বেশ কয়েকবার প্রশ্ন তুলেছেন নেটিজেনরা, সেই নিয়ে অবশ্য নুসরত-যশ কোনও মন্তব্য করেননি। কিছুদিন আগে বিরাট কোহলির রেস্তোরাঁয় ডিনার ডেটে পৌঁছেছিলেন যশ-নুসরত (ছবি-ইনস্টাগ্রাম) 
কলকাতা পুরসভায় করোনা টিকা নিতে যাওয়া থেকে শুরু করে, বিশ্বকর্মা পুজোয় একসঙ্গে যোগ দেওয়া, যশ-নুসরতের প্রেম এখন খুল্লমখুল্লা। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/6কলকাতা পুরসভায় করোনা টিকা নিতে যাওয়া থেকে শুরু করে, বিশ্বকর্মা পুজোয় একসঙ্গে যোগ দেওয়া, যশ-নুসরতের প্রেম এখন খুল্লমখুল্লা। (ছবি-ইনস্টাগ্রাম) 
যশকে চোখে হারাচ্ছেন নুসরত, তাই এক মুহূর্তও কাছ ছাড়া করেছেন না। একদিকে যশ যখন চিনেবাদাম-এর শ্যুট শেষ করলেন, তখনই নতুন ছবির কাজে হাত দেবেন নুসরত।(ছবি-ইনস্টাগ্রাম)
5/6যশকে চোখে হারাচ্ছেন নুসরত, তাই এক মুহূর্তও কাছ ছাড়া করেছেন না। একদিকে যশ যখন চিনেবাদাম-এর শ্যুট শেষ করলেন, তখনই নতুন ছবির কাজে হাত দেবেন নুসরত।(ছবি-ইনস্টাগ্রাম)
ছবির নাম 'জয় কালী কলকাত্তাওয়ালি' (Joy Kali Kalkattawali), যা পরিচালনার দায়িত্বে থাকছেন পরিচালক জুটি সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ। এই ছবিতে নুসরত জুটি বাঁধছেন সোহম চক্রবর্তীর সঙ্গে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে 'জয় কালী কলকাত্তাওয়ালি'র শ্যুটিং পর্ব, তবে এখন নুসরত জাহানের অংশের শ্যুটিং শুরু হয়নি।
6/6ছবির নাম 'জয় কালী কলকাত্তাওয়ালি' (Joy Kali Kalkattawali), যা পরিচালনার দায়িত্বে থাকছেন পরিচালক জুটি সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ। এই ছবিতে নুসরত জুটি বাঁধছেন সোহম চক্রবর্তীর সঙ্গে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে 'জয় কালী কলকাত্তাওয়ালি'র শ্যুটিং পর্ব, তবে এখন নুসরত জাহানের অংশের শ্যুটিং শুরু হয়নি।
অন্য গ্যালারিগুলি