বাংলা নিউজ > ছবিঘর > আজ থেকে পালটে যাচ্ছে স্টার জলসা, জি বাংলার সিরিয়ালের সময়সূচী,নতুন স্লট জানা আছে?

আজ থেকে পালটে যাচ্ছে স্টার জলসা, জি বাংলার সিরিয়ালের সময়সূচী,নতুন স্লট জানা আছে?

  • কোনও সিরিয়াল বন্ধ না করেই শুরু হচ্ছে ‘উমা’ এবং ‘আয় তবে সহচরী’। জেনে নিন, এর জেরে কোন কোন সিরিয়ালের কপাল পুড়ল! 
আজ. ১৩ই সেপ্টেম্বর থেকে স্টার জলসা ও জি বাংলার শুরু হচ্ছে দুই বহুচর্চিত ধারাবাহিক, ‘উমা’ এবং ‘আয় তবে সহচরী’র সম্প্রচার। নতুন দুই সিরিয়াল শুরু হলেও বন্ধ হচ্ছে না কোনও সিরিয়ালের টেলিকাস্ট। তবে সম্প্রচারের সময়সূচীতে আসছে বিস্তর রদবদল। 
1/9আজ. ১৩ই সেপ্টেম্বর থেকে স্টার জলসা ও জি বাংলার শুরু হচ্ছে দুই বহুচর্চিত ধারাবাহিক, ‘উমা’ এবং ‘আয় তবে সহচরী’র সম্প্রচার। নতুন দুই সিরিয়াল শুরু হলেও বন্ধ হচ্ছে না কোনও সিরিয়ালের টেলিকাস্ট। তবে সম্প্রচারের সময়সূচীতে আসছে বিস্তর রদবদল। 
জি বাংলায় সন্ধ্যা সাতটায় সম্প্রচারিত হবে নীল ও শিঞ্জিনী অভিনীত ‘উমা’। হ্যাঁ, ‘কৃষ্ণকলি’র স্লট ছিনিয়ে নিয়েছে এই ধারাবাহিক। সবচেয়ে আশ্চর্যের কথা হল দুই ধারাবাহিকের নায়কই নীল। একইসঙ্গে দুই সিরিয়ালে কাজ করবেন তিনি। 
2/9জি বাংলায় সন্ধ্যা সাতটায় সম্প্রচারিত হবে নীল ও শিঞ্জিনী অভিনীত ‘উমা’। হ্যাঁ, ‘কৃষ্ণকলি’র স্লট ছিনিয়ে নিয়েছে এই ধারাবাহিক। সবচেয়ে আশ্চর্যের কথা হল দুই ধারাবাহিকের নায়কই নীল। একইসঙ্গে দুই সিরিয়ালে কাজ করবেন তিনি। 
‘উমা’র জন্য সময এগিযে এসেছে ‘কৃষ্ণকলি’র{ চলতি সপ্তাহ থেকে সন্ধ্যা ছ-টায সম্প্রচারিত হবে এই ধারাবাহিক{ এর আগে এই সমযে দেখা য়েত ‘রিমলি’।
3/9‘উমা’র জন্য সময এগিযে এসেছে ‘কৃষ্ণকলি’র{ চলতি সপ্তাহ থেকে সন্ধ্যা ছ-টায সম্প্রচারিত হবে এই ধারাবাহিক{ এর আগে এই সমযে দেখা য়েত ‘রিমলি’।
কৃষক কন্যা রিমলির লড়াইযের গল্প এখন দেখা যাবে গভীর রাতে। ১৩ই সেপ্টেম্বর থেকে রাত সাড়ে এগারোটায় সম্প্রচারিত হবে রিমলি। শোনা যাচ্ছে খুব শীঘ্রই শেষ হবে এই ধারাবাহিক। 
4/9কৃষক কন্যা রিমলির লড়াইযের গল্প এখন দেখা যাবে গভীর রাতে। ১৩ই সেপ্টেম্বর থেকে রাত সাড়ে এগারোটায় সম্প্রচারিত হবে রিমলি। শোনা যাচ্ছে খুব শীঘ্রই শেষ হবে এই ধারাবাহিক। 
এছাড়া চ্যানেলের বাকি সমস্ত সিরিয়ালের সময় অপরিপর্তিত থাকছে। 
5/9এছাড়া চ্যানেলের বাকি সমস্ত সিরিয়ালের সময় অপরিপর্তিত থাকছে। 
কনীনিকা বন্দ্যোপাধ্যায় কামব্যাক টেলিভিশন শো ‘আয় তবে সহচরী’ সম্প্রচারিত হবে আজ থেকে রাত ৯টার স্লটে। অর্থাত্ 'সর্বজয়া' দেবশ্রীর মুখোমুখি হচ্ছেন কনীনিকা। 
6/9কনীনিকা বন্দ্যোপাধ্যায় কামব্যাক টেলিভিশন শো ‘আয় তবে সহচরী’ সম্প্রচারিত হবে আজ থেকে রাত ৯টার স্লটে। অর্থাত্ 'সর্বজয়া' দেবশ্রীর মুখোমুখি হচ্ছেন কনীনিকা। 
এর জেরে মাত্র মাস দেড়েকের মধ্যেই রাত ৯টার প্রাইম টাইম স্লট ছেড়ে দিতে হচ্ছে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’কে। আজ থেকে রাত ১১টায় দেখা যাবে দেবাদৃতা বসু অভিনীত এই ভক্তিমূলক শো। 
7/9এর জেরে মাত্র মাস দেড়েকের মধ্যেই রাত ৯টার প্রাইম টাইম স্লট ছেড়ে দিতে হচ্ছে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’কে। আজ থেকে রাত ১১টায় দেখা যাবে দেবাদৃতা বসু অভিনীত এই ভক্তিমূলক শো। 
ইতিমধ্যেই শেষ হয়েছে ‘ধ্রুবতারা’র শ্যুটিং। আগামী কয়েকদিন রাত সাড়ে এগারোটার স্লটে সম্প্রচারিত হবে ‘ধ্রুবতারা’। (ছবি- ডিজনি প্লাস হটস্টার)
8/9ইতিমধ্যেই শেষ হয়েছে ‘ধ্রুবতারা’র শ্যুটিং। আগামী কয়েকদিন রাত সাড়ে এগারোটার স্লটে সম্প্রচারিত হবে ‘ধ্রুবতারা’। (ছবি- ডিজনি প্লাস হটস্টার)
এর বাইরে স্টার জলসার অপর সকল সিরিয়ালের টাইম অপরিবর্তিত থাকছে। 
9/9এর বাইরে স্টার জলসার অপর সকল সিরিয়ালের টাইম অপরিবর্তিত থাকছে। 
অন্য গ্যালারিগুলি