বাংলা নিউজ > ছবিঘর > এক ট্রেনে পুরী-নবদ্বীপ ভ্রমণ, প্যাকেজ ঘোষণা রেলের

এক ট্রেনে পুরী-নবদ্বীপ ভ্রমণ, প্যাকেজ ঘোষণা রেলের

  • নবদ্বীপ ধাম, পুরীর কোনারক মন্দির, সমুদ্র, জগন্নাথ দর্শন এই প্যাকেজে অন্তর্ভুক্ত।
এক যাত্রায় দুই তীর্থস্থানে ভ্রমণ। তাও আবার স্বল্প খরচে। ভ্রমণপিপাসুদের জন্য নতুন নবদ্বীপ-পুরী প্যাকেজ ট্যুর আনল ভারতীয় রেল। ফাইল ছবি : পিটিআই 
1/5এক যাত্রায় দুই তীর্থস্থানে ভ্রমণ। তাও আবার স্বল্প খরচে। ভ্রমণপিপাসুদের জন্য নতুন নবদ্বীপ-পুরী প্যাকেজ ট্যুর আনল ভারতীয় রেল। ফাইল ছবি : পিটিআই 
উত্তরবঙ্গের বাসিন্দাদের জন্য এটি একটি দারুণ সুযোগ।আগামী ২১ ডিসেম্বর থেকে ২৭ ডিসেম্বর পর্যন্ত এই প্যাকেজ থাকছে।(ছবিটি প্রতীকী, সৌজন্য টুইটার) (@RailMinIndia)
2/5উত্তরবঙ্গের বাসিন্দাদের জন্য এটি একটি দারুণ সুযোগ।আগামী ২১ ডিসেম্বর থেকে ২৭ ডিসেম্বর পর্যন্ত এই প্যাকেজ থাকছে।(ছবিটি প্রতীকী, সৌজন্য টুইটার) (@RailMinIndia)
প্যাকেজে এসি ও নন-এসি অপশন পাবেন। নবদ্বীপ ধাম, পুরীর কোনারক মন্দির, সমুদ্র, জগন্নাথ দর্শন এই প্যাকেজে অন্তর্ভুক্ত। (ছবিটি প্রতীকী, সৌজন্য @TheSanjivKapoor)
3/5প্যাকেজে এসি ও নন-এসি অপশন পাবেন। নবদ্বীপ ধাম, পুরীর কোনারক মন্দির, সমুদ্র, জগন্নাথ দর্শন এই প্যাকেজে অন্তর্ভুক্ত। (ছবিটি প্রতীকী, সৌজন্য @TheSanjivKapoor)
এসি ট্যুরের ভাড়া ১২,৬০০ টাকা। নন এসি ট্যুরের ভাড়া ৭,৫৬০ টাকা। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
4/5এসি ট্যুরের ভাড়া ১২,৬০০ টাকা। নন এসি ট্যুরের ভাড়া ৭,৫৬০ টাকা। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
এর মধ্যেই নিরামিষ খাবারের খরচ ধরা আছে। ডিব্রুগড় থেকে আগামী ২১ ডিসেম্বর ট্রেনটি রওনা দেবে। আগামী ২২ ডিসেম্বর নিউ জলপাইগুড়ি স্টেশনে পৌঁছবে। ছবি : টুইটার (Twitter)
5/5এর মধ্যেই নিরামিষ খাবারের খরচ ধরা আছে। ডিব্রুগড় থেকে আগামী ২১ ডিসেম্বর ট্রেনটি রওনা দেবে। আগামী ২২ ডিসেম্বর নিউ জলপাইগুড়ি স্টেশনে পৌঁছবে। ছবি : টুইটার (Twitter)
অন্য গ্যালারিগুলি