বাংলা নিউজ > ছবিঘর > পুরনো খাটিয়াকে ‘ভিন্টেজ ইন্ডিয়ান বেড’ নাম দিয়ে ৪৪ হাজার টাকায় বিক্রি!

পুরনো খাটিয়াকে ‘ভিন্টেজ ইন্ডিয়ান বেড’ নাম দিয়ে ৪৪ হাজার টাকায় বিক্রি!

  • প্রায় ৮০০ NZD মূল্যে এটি বিক্রির জন্য লিস্টিং করেছেন এক ব্যক্তি। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৪৪ হাজার টাকা!
উপরের ছবির খাটটা দেখলেন? অত্যন্ত সাদামাঠা, সাধারণ নকশার একটি খাট। কিন্তু এর দাম শুনলেই আপনি চমকে উঠবেন, গ্যারান্টি দিতে পারি! ছবি : টুইটার  (Twitter)
1/6উপরের ছবির খাটটা দেখলেন? অত্যন্ত সাদামাঠা, সাধারণ নকশার একটি খাট। কিন্তু এর দাম শুনলেই আপনি চমকে উঠবেন, গ্যারান্টি দিতে পারি! ছবি : টুইটার  (Twitter)
প্রায় ৮০০ NZD মূল্যে এটি বিক্রির জন্য লিস্টিং করেছেন নিউজিল্যান্ডের এক ব্যক্তি। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৪৪ হাজার টাকা! ব্যবহৃত জিনিস কেনাবেচার সাইট অ্যানাবেল-এ পোস্ট করেছেন তিনি। সেখানে এটিকে 'ভিনটেজ ইন্ডিয়ান বেড' বলে উল্লেখ করা হয়েছে। ছবি : টুইটার  (Twitter)
2/6প্রায় ৮০০ NZD মূল্যে এটি বিক্রির জন্য লিস্টিং করেছেন নিউজিল্যান্ডের এক ব্যক্তি। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৪৪ হাজার টাকা! ব্যবহৃত জিনিস কেনাবেচার সাইট অ্যানাবেল-এ পোস্ট করেছেন তিনি। সেখানে এটিকে 'ভিনটেজ ইন্ডিয়ান বেড' বলে উল্লেখ করা হয়েছে। ছবি : টুইটার  (Twitter)
তবে, এটা নতুন কিছু নয়। অস্ট্রেলিয়ায় ভারতের পুরনো ঘর সাজানোর জিনিস, আসবাবপত্রের বেশ কদর রয়েছে। অ্যান্টিক হিসাবে এগুলি অনেকেই রাখেন। এমনটাই জানিয়েছেন এক টুইটার ব্যবহারকারী। সঙ্গে একটি বিজ্ঞাপনের উদাহরণও টুইট করেন তিনি। ছবি : টুইটার  (Twitter)
3/6তবে, এটা নতুন কিছু নয়। অস্ট্রেলিয়ায় ভারতের পুরনো ঘর সাজানোর জিনিস, আসবাবপত্রের বেশ কদর রয়েছে। অ্যান্টিক হিসাবে এগুলি অনেকেই রাখেন। এমনটাই জানিয়েছেন এক টুইটার ব্যবহারকারী। সঙ্গে একটি বিজ্ঞাপনের উদাহরণও টুইট করেন তিনি। ছবি : টুইটার  (Twitter)
তবে এক অ্যান্টিক জিনিস সংগ্রহকারী এই ধরণের রাস্টিক কাজ করা খাটিয়ার প্রশংসা করেছেন। অর্থাত্ অ্যান্টিক সংগ্রহকারী ও ইন্টিরিয়র ডেকরেশনের দিক দিয়ে বিদেশে এই ধরণের খাটিয়ার কদর আছে বৈকি। ছবি : টুইটার  (Twitter)
4/6তবে এক অ্যান্টিক জিনিস সংগ্রহকারী এই ধরণের রাস্টিক কাজ করা খাটিয়ার প্রশংসা করেছেন। অর্থাত্ অ্যান্টিক সংগ্রহকারী ও ইন্টিরিয়র ডেকরেশনের দিক দিয়ে বিদেশে এই ধরণের খাটিয়ার কদর আছে বৈকি। ছবি : টুইটার  (Twitter)
তাই ঘর সাজানোর জন্য এই ধরণের খাটিয়া ব্যবহার করতেই পারেন। বেশ অন্যরকম, রঙিন ভাব আনতে, উপরের ছবির মতো রঙচঙে খাটিয়া কিনতে পারেন। ছবি : টুইটার  (Twitter)
5/6তাই ঘর সাজানোর জন্য এই ধরণের খাটিয়া ব্যবহার করতেই পারেন। বেশ অন্যরকম, রঙিন ভাব আনতে, উপরের ছবির মতো রঙচঙে খাটিয়া কিনতে পারেন। ছবি : টুইটার  (Twitter)
আবার মডার্ন, মিনিমালিস্ট লুক চাইলে, এরকম হালকা শেডের উপরেও তাকিয়া কিনতে পারেন। সোফার স্থানে ছোট তাকিয়াও মন্দ লাগে না। ছবি : টুইটার  (Twitter)
6/6আবার মডার্ন, মিনিমালিস্ট লুক চাইলে, এরকম হালকা শেডের উপরেও তাকিয়া কিনতে পারেন। সোফার স্থানে ছোট তাকিয়াও মন্দ লাগে না। ছবি : টুইটার  (Twitter)
অন্য গ্যালারিগুলি