বাংলা নিউজ > ছবিঘর > ১০ বছর ধরে লিভ ইন রিলেশনশিপে ছিল আদিত্য-শ্বেতা, ফাঁস করলেন উদিত নারায়ণ

১০ বছর ধরে লিভ ইন রিলেশনশিপে ছিল আদিত্য-শ্বেতা, ফাঁস করলেন উদিত নারায়ণ

  • না, শুধু প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন এমন নয়। মিডিয়ার চোখে ধূলো দিয়ে ১০ বছর ধরে লিভ ইন করেছেন আদিত্য-শ্বেতা! এতদিনে ফাঁস হল রহস্য। 
পরিনিতি পেয়েছে আদিত্য-শ্বেতার দীর্ঘদিনের প্রেমকাহিনি। গত ১ লা ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছে এই প্রেমিক জুটি। দীর্ঘ ১০ বছর ধরে সম্পর্কে আবদ্ধ থাকার পর অবশেষে নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়ে দিলেন আদিত্য নারায়ণ ও শ্বেতা আগারওয়াল। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/8পরিনিতি পেয়েছে আদিত্য-শ্বেতার দীর্ঘদিনের প্রেমকাহিনি। গত ১ লা ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছে এই প্রেমিক জুটি। দীর্ঘ ১০ বছর ধরে সম্পর্কে আবদ্ধ থাকার পর অবশেষে নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়ে দিলেন আদিত্য নারায়ণ ও শ্বেতা আগারওয়াল। (ছবি-ইনস্টাগ্রাম) 
ছেলের বিয়ের পর আদিত্য-শ্বেতার সম্পর্ক নিয়ে বিস্ফোরক তথ্য সামনে আনলেন উদিত নারায়ণ। গত ১০ বছর ধরে লিভ ইন রিলেশনশিপে ছিল আদিত্য-শ্বেতা। এই চাঞ্চল্যকর মন্তব্য করেছেন বর্ষীয়ান গায়ক। বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাত্কারে একথা জানান উদিত নারায়ণ। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/8ছেলের বিয়ের পর আদিত্য-শ্বেতার সম্পর্ক নিয়ে বিস্ফোরক তথ্য সামনে আনলেন উদিত নারায়ণ। গত ১০ বছর ধরে লিভ ইন রিলেশনশিপে ছিল আদিত্য-শ্বেতা। এই চাঞ্চল্যকর মন্তব্য করেছেন বর্ষীয়ান গায়ক। বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাত্কারে একথা জানান উদিত নারায়ণ। (ছবি-ইনস্টাগ্রাম) 
তিনি বলেন- ‘আমার একটাই ছেলে, আমি চেয়েছিলাম একটু ধুমধাম করে আদিত্যর বিয়েটা হোক। তবে করোনা সেই আনন্দ কেড়ে নিল। আমি তো চেয়েছিলাম যে অতিমারী কেটে গেলে তারপর বিয়েটা হোক। তবে আদিত্য এবং শ্বেতার পরিবার চেয়েছিল এই সময়ই বিয়েটা হয়ে যাক। আমার ছেলে আর শ্বেতা ১০ বছর ধরে লিভ ইন করছে। আমার মনে হয় এটাই সঠিক সময় ছিল বিষয়টা অফিসিয়্যাল করে নেওয়ার’। (ছবি-ইনস্টাগ্রাম)
3/8তিনি বলেন- ‘আমার একটাই ছেলে, আমি চেয়েছিলাম একটু ধুমধাম করে আদিত্যর বিয়েটা হোক। তবে করোনা সেই আনন্দ কেড়ে নিল। আমি তো চেয়েছিলাম যে অতিমারী কেটে গেলে তারপর বিয়েটা হোক। তবে আদিত্য এবং শ্বেতার পরিবার চেয়েছিল এই সময়ই বিয়েটা হয়ে যাক। আমার ছেলে আর শ্বেতা ১০ বছর ধরে লিভ ইন করছে। আমার মনে হয় এটাই সঠিক সময় ছিল বিষয়টা অফিসিয়্যাল করে নেওয়ার’। (ছবি-ইনস্টাগ্রাম)
উদিত নারায়ণ আরও জানিয়েছেন, যে ছেলের বিয়েতে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অভিনেতা অমিতাভ বচ্চনকে আমন্ত্রন জানিয়েছিলেন। তবে করোনার জেরেই তাঁরা হাজির হতে পারেননি। তবে চিঠি লিখে নবদম্পতিকে আর্শীবাদ জানিয়েছেন তাঁরা। পাশাপাশি স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংও ফোন করে উদিত নারায়ণকে অভিনন্দন জানিয়েছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8উদিত নারায়ণ আরও জানিয়েছেন, যে ছেলের বিয়েতে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অভিনেতা অমিতাভ বচ্চনকে আমন্ত্রন জানিয়েছিলেন। তবে করোনার জেরেই তাঁরা হাজির হতে পারেননি। তবে চিঠি লিখে নবদম্পতিকে আর্শীবাদ জানিয়েছেন তাঁরা। পাশাপাশি স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংও ফোন করে উদিত নারায়ণকে অভিনন্দন জানিয়েছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
উদিতের কথায়, শ্বেতা খুব মিষ্টি স্বভাবের মেয়ে এবং তিনি খুব খুশি তাঁর ছেলের জন্য। তবে তিনি আরও বেশি খুশি এই কারণে হয়েছেন যে আর কেউ নতুন করে ছেলের বিয়ের জন্য সম্বন্ধ আনবে না। গত কয়েক বছরে ছেলের বহু বিয়ের প্রস্তাব তাঁকে অস্বস্তিকরভাবে নাকোচ করতে হয়েছে। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8উদিতের কথায়, শ্বেতা খুব মিষ্টি স্বভাবের মেয়ে এবং তিনি খুব খুশি তাঁর ছেলের জন্য। তবে তিনি আরও বেশি খুশি এই কারণে হয়েছেন যে আর কেউ নতুন করে ছেলের বিয়ের জন্য সম্বন্ধ আনবে না। গত কয়েক বছরে ছেলের বহু বিয়ের প্রস্তাব তাঁকে অস্বস্তিকরভাবে নাকোচ করতে হয়েছে। (ছবি-ইনস্টাগ্রাম)
১০ বছরের লিভ ইন রিলেশনশিপে থাকলেও নিজেদের সম্পর্কের ব্যাপারে কোনওদিন কাউকে জানতে দেননি আদিত্য-শ্বেতা। অক্টোবর মাসে নিজেই শ্বেতার সঙ্গে সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়ে বিয়ের ঘোষণা সারেন আদিত্য নারায়ণ। যা শুনে হতবাক হয়েছিলেন অনেকেই। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/8১০ বছরের লিভ ইন রিলেশনশিপে থাকলেও নিজেদের সম্পর্কের ব্যাপারে কোনওদিন কাউকে জানতে দেননি আদিত্য-শ্বেতা। অক্টোবর মাসে নিজেই শ্বেতার সঙ্গে সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়ে বিয়ের ঘোষণা সারেন আদিত্য নারায়ণ। যা শুনে হতবাক হয়েছিলেন অনেকেই। (ছবি-ইনস্টাগ্রাম) 
শ্বেতার সঙ্গে নিজের প্রেম সম্পর্ক নিয়ে আদিত্য জানিয়েছেন, ‘আমাদের প্রথম আলাপ শাপিত ছবির সেটে। প্রথম দর্শনেই আমরা প্রেমে পরে গেলেও ধীরে ধীরে সম্পর্কের উত্তরণকেই আমরা বেছে নিয়েছিলাম। প্রথম দিকে শ্বেতা আমার শুধুই খুব কাছের বন্ধু ছিল , কিন্তু পরে সম্পর্ক পরিণতি পায়। আমাদের দীর্ঘ দশ বছরের সম্পর্কে আমরা অনেক চড়াই উতরাই পেরিয়ে এসেছি। এখন হয়তো শুধু সামাজিক বিবাহটাই বাকি। আমাদের পরিবারের তরফেও কোনও সমস্যা নেই-সকলেই খুব খুশি’।
7/8শ্বেতার সঙ্গে নিজের প্রেম সম্পর্ক নিয়ে আদিত্য জানিয়েছেন, ‘আমাদের প্রথম আলাপ শাপিত ছবির সেটে। প্রথম দর্শনেই আমরা প্রেমে পরে গেলেও ধীরে ধীরে সম্পর্কের উত্তরণকেই আমরা বেছে নিয়েছিলাম। প্রথম দিকে শ্বেতা আমার শুধুই খুব কাছের বন্ধু ছিল , কিন্তু পরে সম্পর্ক পরিণতি পায়। আমাদের দীর্ঘ দশ বছরের সম্পর্কে আমরা অনেক চড়াই উতরাই পেরিয়ে এসেছি। এখন হয়তো শুধু সামাজিক বিবাহটাই বাকি। আমাদের পরিবারের তরফেও কোনও সমস্যা নেই-সকলেই খুব খুশি’।
নবদম্পতির জন্য সবমহল থেকে উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। হানিমুনের অভিনব প্ল্যানও সেরে ফেলেছেন এই জুটি। প্রতি সপ্তাহে ইন্ডিয়ান আইডলের শ্যুটিং করতে হবে তাই তিন দফায় মধুচন্দ্রিমা প্ল্যআন করেছেন আদিত্য। মহারাষ্ট্রের পাহাড়ি এলাকা শিল্লিম ও সুলা ভিনইয়ার্ড এবং গুলমার্গে (জম্মু ও কাশ্মীর) ঘুরতে যাচ্ছেন নবদম্পতি। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8নবদম্পতির জন্য সবমহল থেকে উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। হানিমুনের অভিনব প্ল্যানও সেরে ফেলেছেন এই জুটি। প্রতি সপ্তাহে ইন্ডিয়ান আইডলের শ্যুটিং করতে হবে তাই তিন দফায় মধুচন্দ্রিমা প্ল্যআন করেছেন আদিত্য। মহারাষ্ট্রের পাহাড়ি এলাকা শিল্লিম ও সুলা ভিনইয়ার্ড এবং গুলমার্গে (জম্মু ও কাশ্মীর) ঘুরতে যাচ্ছেন নবদম্পতি। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি