বাংলা নিউজ > ছবিঘর > বউকে নিয়ে সৃজিত-মিথিলার সাজানো ছাদ বাগানে আড্ডা দিতে হাজির অনির্বাণ, দেখুন ছবি

বউকে নিয়ে সৃজিত-মিথিলার সাজানো ছাদ বাগানে আড্ডা দিতে হাজির অনির্বাণ, দেখুন ছবি

  • শহরে শীতের আমজ। ক্রিসমাস আসন্ন। এমনি এক সন্ধ্যায় সৃজিত-মিথিলার সাজানো ছাদ-বাগানে বসল জমাটি আড্ডার আসর। কারা এলেন সেখানে? 
সদ্যই বিয়ে করেছেন অনির্বাণ ভট্টাচার্য ও মধুরিমা গোস্বামী। সৃজিত-অনির্বাণের ব্রোম্যান্স টলিউডে কারুর অজানা নয়। সদ্য বিবাহিত এই জুটিকে সম্প্রতি দেখা গেল সৃজিত-মিথিলার বাড়িতে। তবে তাঁরা একা নন,শীতের সন্ধ্যায় সৃজিলার বাড়ি চুটিয়ে আড্ডা দিতে পৌঁছেছিলেন অনেক তারকাই। (ছবি-টুইটার) 
1/8সদ্যই বিয়ে করেছেন অনির্বাণ ভট্টাচার্য ও মধুরিমা গোস্বামী। সৃজিত-অনির্বাণের ব্রোম্যান্স টলিউডে কারুর অজানা নয়। সদ্য বিবাহিত এই জুটিকে সম্প্রতি দেখা গেল সৃজিত-মিথিলার বাড়িতে। তবে তাঁরা একা নন,শীতের সন্ধ্যায় সৃজিলার বাড়ি চুটিয়ে আড্ডা দিতে পৌঁছেছিলেন অনেক তারকাই। (ছবি-টুইটার) 
সবুজে মোড়া সৃজিত-মিথিলার ছাদ-বাগান। নিয়মিত সোশ্যাল মিডিয়ায় নিজের ছাদের ছবি পোস্ট করে থাকেন মিথিলা। সেই সাজানো ছাদ বাগানে দেখা মিলল অভিনেতা রুদ্রনীল ঘোষ, টলিগঞ্জের অপর চর্চিত জুটি রাহুল-সন্দীপ্তা, ইন্দ্রদীপ দাশগুপ্ত, ইন্দ্রাশিস রায়ের। (ছবি-টুইটার) 
2/8সবুজে মোড়া সৃজিত-মিথিলার ছাদ-বাগান। নিয়মিত সোশ্যাল মিডিয়ায় নিজের ছাদের ছবি পোস্ট করে থাকেন মিথিলা। সেই সাজানো ছাদ বাগানে দেখা মিলল অভিনেতা রুদ্রনীল ঘোষ, টলিগঞ্জের অপর চর্চিত জুটি রাহুল-সন্দীপ্তা, ইন্দ্রদীপ দাশগুপ্ত, ইন্দ্রাশিস রায়ের। (ছবি-টুইটার) 
তবে এই দিনের সন্ধ্যার সেরা ছবি যিশু-অনির্বাণের এই ফ্রেম। টলিউডের দুই ব্যোমকেশকে একফ্রেমে দেখা দারুণ খুশি ভক্তরা। (ছবি-টুইটার) 
3/8তবে এই দিনের সন্ধ্যার সেরা ছবি যিশু-অনির্বাণের এই ফ্রেম। টলিউডের দুই ব্যোমকেশকে একফ্রেমে দেখা দারুণ খুশি ভক্তরা। (ছবি-টুইটার) 
এদিন খোশমেজাজে পাওয়া গেল হোস্ট মিথিলাকে। তবে ক্যামেরার পিছনেই রইলেন মিস্টার মুখার্জি।(ছবি-টুইটার)
4/8এদিন খোশমেজাজে পাওয়া গেল হোস্ট মিথিলাকে। তবে ক্যামেরার পিছনেই রইলেন মিস্টার মুখার্জি।(ছবি-টুইটার)
গানে-গল্পে-আ্ড্ডায় জমে উঠেছিল এদিনের আসর। বাংলার দুই প্রধান ওটিটি প্ল্যাটফর্ম হইচই ও আড্ডাটাইমসের কর্ণধারেরও এদিন একফ্রেমে পাওয়া গেল। এই ছবি শেয়ার করে সৃজিত টুইটারে ক্যাপশন লিখেছেন- ‘আড্ডাটাইমসে হইচই’। (ছবি-টুইটার) 
5/8গানে-গল্পে-আ্ড্ডায় জমে উঠেছিল এদিনের আসর। বাংলার দুই প্রধান ওটিটি প্ল্যাটফর্ম হইচই ও আড্ডাটাইমসের কর্ণধারেরও এদিন একফ্রেমে পাওয়া গেল। এই ছবি শেয়ার করে সৃজিত টুইটারে ক্যাপশন লিখেছেন- ‘আড্ডাটাইমসে হইচই’। (ছবি-টুইটার) 
পার্টির আয়োজনের ব্যস্তার জেরে গ্রুপ ছবি থেকে বাদ ছিলেন সৃজিত। একান্ত আলাপচারিতার সময় স্ত্রী মিথিলার সঙ্গে লেন্সবন্দী সৃজিত। কী কারণে এই পার্টি না নিয়ে কিছু খোলসা করে বলেননি সৃজিলা। তবে খুব সম্ভবত বিয়ের একবছর পূর্তির আনন্দই বন্ধুদের সঙ্গে ভাগ করে নিলেন তাঁরা। গত বছর ৬ ডিসেম্বর আইনি বিয়ে সেরেছিলেন তাঁরা। (ছবি সৌজন্যে- টুইটার, ইন্দ্রলীল রায়)
6/8পার্টির আয়োজনের ব্যস্তার জেরে গ্রুপ ছবি থেকে বাদ ছিলেন সৃজিত। একান্ত আলাপচারিতার সময় স্ত্রী মিথিলার সঙ্গে লেন্সবন্দী সৃজিত। কী কারণে এই পার্টি না নিয়ে কিছু খোলসা করে বলেননি সৃজিলা। তবে খুব সম্ভবত বিয়ের একবছর পূর্তির আনন্দই বন্ধুদের সঙ্গে ভাগ করে নিলেন তাঁরা। গত বছর ৬ ডিসেম্বর আইনি বিয়ে সেরেছিলেন তাঁরা। (ছবি সৌজন্যে- টুইটার, ইন্দ্রলীল রায়)
সৃজিত-মিথিলার অপূর্ব ছাদবাগান। 
7/8সৃজিত-মিথিলার অপূর্ব ছাদবাগান। 
রাতের আলোতেও ভীষণ সুন্দর দেখায় সবুজে মোড়া এই ছাদবাগান। (ছবি-টুইটার) 
8/8রাতের আলোতেও ভীষণ সুন্দর দেখায় সবুজে মোড়া এই ছাদবাগান। (ছবি-টুইটার) 
অন্য গ্যালারিগুলি