বাংলা নিউজ > ছবিঘর > বিয়ের পর প্রথম নববর্ষ, বৈশাখি শুভেচ্ছা ভাগ করে নিলেন প্রমিতা-রুদ্রজিৎ

বিয়ের পর প্রথম নববর্ষ, বৈশাখি শুভেচ্ছা ভাগ করে নিলেন প্রমিতা-রুদ্রজিৎ

  • নীল-গোলাপি শাড়িতে মোহময়ী রূপে ধরা দিলেন ‘অন্নদা’ প্রমিতা। স্বামী রুদ্রজিৎ-এর সঙ্গে বৈশাখকে বরণ করে নিলেন অভিনেত্রী। 
বাংলা টেলিভিশনের অন্যতম চর্চিত জুটি প্রমিতা-রুদ্রজিৎ। ফেব্রুয়ারি মাসেই আইনি বিয়ের পর্ব সেরেছেন তাঁরা। বিয়ের পর এটাই প্রথম পয়লা বৈশাখ এই তারকা দম্পতির। স্বভাবতই  সবকিছু একটু বেশিই স্পেশ্যাল। 
1/6বাংলা টেলিভিশনের অন্যতম চর্চিত জুটি প্রমিতা-রুদ্রজিৎ। ফেব্রুয়ারি মাসেই আইনি বিয়ের পর্ব সেরেছেন তাঁরা। বিয়ের পর এটাই প্রথম পয়লা বৈশাখ এই তারকা দম্পতির। স্বভাবতই  সবকিছু একটু বেশিই স্পেশ্যাল। 
এদিন গোলাপি-নীল ভারী সিল্কের শাড়িতে সেজেছিলেন প্রমিতা। সঙ্গে একদম সাবেকি গয়না। খোলা চুল আর মিষ্টি হাসিতে এক্কেবারে অপরূপা নতুন বউ প্রমিতা। 
2/6এদিন গোলাপি-নীল ভারী সিল্কের শাড়িতে সেজেছিলেন প্রমিতা। সঙ্গে একদম সাবেকি গয়না। খোলা চুল আর মিষ্টি হাসিতে এক্কেবারে অপরূপা নতুন বউ প্রমিতা। 
নববর্ষ স্পেশ্যাল এই ফটোশ্যুটে একদম বাঙালি বেশে পাওয়া গেল প্রমিতার মনের মানুষকে। রুদ্রজিৎ সেজেছিলেন সাদা পাঞ্জাবি আর কালো ধুতি পাজামায় দারুণ মানিয়েছে অভিনেতাকে। 
3/6নববর্ষ স্পেশ্যাল এই ফটোশ্যুটে একদম বাঙালি বেশে পাওয়া গেল প্রমিতার মনের মানুষকে। রুদ্রজিৎ সেজেছিলেন সাদা পাঞ্জাবি আর কালো ধুতি পাজামায় দারুণ মানিয়েছে অভিনেতাকে। 
ইনস্টাগ্রামের দেওয়ালে এই ছবিগুলি শেয়ার করে অভিনেতা লেখেন, ‘নতুন বছরের আবাহনে সবকিছু সেজে উঠুক নতুন করে। আমাদের পক্ষ থেকে রইলো শুভ নববর্ষের আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা’। 
4/6ইনস্টাগ্রামের দেওয়ালে এই ছবিগুলি শেয়ার করে অভিনেতা লেখেন, ‘নতুন বছরের আবাহনে সবকিছু সেজে উঠুক নতুন করে। আমাদের পক্ষ থেকে রইলো শুভ নববর্ষের আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা’। 
একই ছবি শেয়ার করে নতুন বছরের শুভেচ্ছা ভাগ করে নিয়েছেন প্রমিতাও। ‘সাত ভাই চম্পা’ ধারাবাহিকে দর্শক একসঙ্গে দেখেছে এই জুটিকে। সেখান থেকেই শুরু এই প্রেমের কাহিনি। আপতত জীবনসাথী ধারাবাহিকে অভিনয় করছেন রুদ্রজিত্। 
5/6একই ছবি শেয়ার করে নতুন বছরের শুভেচ্ছা ভাগ করে নিয়েছেন প্রমিতাও। ‘সাত ভাই চম্পা’ ধারাবাহিকে দর্শক একসঙ্গে দেখেছে এই জুটিকে। সেখান থেকেই শুরু এই প্রেমের কাহিনি। আপতত জীবনসাথী ধারাবাহিকে অভিনয় করছেন রুদ্রজিত্। 
অন্যদিকে বিয়ের পর সদ্যই অভিনয়ে ফিরেছেন প্রমিতা। জি বাংলার সুপারহিট শো ‘করুণাময়ী রাণী রাসমণি’তে অন্নদা-র ভূমিকায় দেখা যাচ্ছে প্রমিতাকে। 
6/6অন্যদিকে বিয়ের পর সদ্যই অভিনয়ে ফিরেছেন প্রমিতা। জি বাংলার সুপারহিট শো ‘করুণাময়ী রাণী রাসমণি’তে অন্নদা-র ভূমিকায় দেখা যাচ্ছে প্রমিতাকে। 
অন্য গ্যালারিগুলি