বাংলা নিউজ > ছবিঘর > প্রিয়াঙ্কা UK'তে; দুঃখে ‘সোনা’-তে একা বসে বাটার চিকেন, গাজরের হালুয়া খাচ্ছেন নিক

প্রিয়াঙ্কা UK'তে; দুঃখে ‘সোনা’-তে একা বসে বাটার চিকেন, গাজরের হালুয়া খাচ্ছেন নিক

বৌ'কে ছাড়াই রেস্তোরাঁয় একা একা বসে নৈশভোজ সারছেন ... more

গ্রীষ্মকে বিদায় জানিয়ে একগুচ্ছ ছবি পোস্ট করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। অন্যদিকে তাঁর স্বামী নিক জোনাসকে তাঁদের রেস্তোরাঁ সোনা থেকে ছবি শেয়ার করতে দেখা যায়। (ছবি ইনস্টাগ্রাম)
1/7গ্রীষ্মকে বিদায় জানিয়ে একগুচ্ছ ছবি পোস্ট করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। অন্যদিকে তাঁর স্বামী নিক জোনাসকে তাঁদের রেস্তোরাঁ সোনা থেকে ছবি শেয়ার করতে দেখা যায়। (ছবি ইনস্টাগ্রাম)
একগুচ্ছ ছবি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে প্রিয়াঙ্কা। প্রাণখোলা হাসি, ভাই সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে লেকের ধারে বেড়াতে গিয়ে এবং পাবে বসে ছবি পোস্ট করেছেন দেশি গার্ল।
2/7একগুচ্ছ ছবি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে প্রিয়াঙ্কা। প্রাণখোলা হাসি, ভাই সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে লেকের ধারে বেড়াতে গিয়ে এবং পাবে বসে ছবি পোস্ট করেছেন দেশি গার্ল।
ছবি পোস্ট করে ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘গ্রীষ্মকাল, তুমি আমার জন্য অসাধারণ ছিলে TBT #GoodbyeSummer #HelloFall’।
3/7ছবি পোস্ট করে ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘গ্রীষ্মকাল, তুমি আমার জন্য অসাধারণ ছিলে TBT #GoodbyeSummer #HelloFall’।
এছাড়াও পাবে বসে এই ছবি পোস্ট করেন অভিনেত্রী।
4/7এছাড়াও পাবে বসে এই ছবি পোস্ট করেন অভিনেত্রী।
লেকের ধারে মনোরম পরিবেশ এবং আবহাওয়াকে উপভোগ করছেন প্রিয়াঙ্কা। শেয়ার করেছেন সেই ছবি।
5/7লেকের ধারে মনোরম পরিবেশ এবং আবহাওয়াকে উপভোগ করছেন প্রিয়াঙ্কা। শেয়ার করেছেন সেই ছবি।
এদিকে নিউ ইয়র্কে প্রিয়াঙ্কার রেস্তোরাঁ সোনা-তে বসে খাবার উপভোগ করেছন স্বামী নিক জোনাস। সেই ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন নিক। 
6/7এদিকে নিউ ইয়র্কে প্রিয়াঙ্কার রেস্তোরাঁ সোনা-তে বসে খাবার উপভোগ করেছন স্বামী নিক জোনাস। সেই ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন নিক। 
নিককে রেস্তোরাঁর প্রাইভেট ডাইনিং এলাকায় বসতে দেখা গেছে; যার নাম ‘মিমি’, প্রিয়াঙ্কার ডাকনাম। মেনুর উপরে থাকা বার্তায় লেখা, ‘এই পারিবারিক নৈশভোজ মনে রাখবেন’। মেনুতে ছিল বেকওয়েট ভেল, ধাবা ডাল তরকা, গোয়ান মাছের তরকারি, বাটার চিকেন এবং ডেজার্টের ছিল গজার হালুয়া।
7/7নিককে রেস্তোরাঁর প্রাইভেট ডাইনিং এলাকায় বসতে দেখা গেছে; যার নাম ‘মিমি’, প্রিয়াঙ্কার ডাকনাম। মেনুর উপরে থাকা বার্তায় লেখা, ‘এই পারিবারিক নৈশভোজ মনে রাখবেন’। মেনুতে ছিল বেকওয়েট ভেল, ধাবা ডাল তরকা, গোয়ান মাছের তরকারি, বাটার চিকেন এবং ডেজার্টের ছিল গজার হালুয়া।
অন্য গ্যালারিগুলি