বাংলা নিউজ > ছবিঘর > লকডাউনে কলেজ ছাত্রীর সঙ্গে প্রেম, গোপনে দ্বিতীয় বিয়ে সারলেন জনপ্রিয় অভিনেতা!

লকডাউনে কলেজ ছাত্রীর সঙ্গে প্রেম, গোপনে দ্বিতীয় বিয়ে সারলেন জনপ্রিয় অভিনেতা!

  • বিয়ের বাঁধনে আবারও বাঁধা পড়লেন অভিনেতা নিলয় আলমগীর। 
বাংলাদেশি টেলিভিশন তথা মডেলিং দুনিয়ার অতিপরিচিত মুখ নিলয় আলমগীর। গত ৭ই জুলাই চুপিসাড়ে বিয়ের পর্ব সেরে ফেলেছেন অভিনেতা। বিয়ের এক মাস পর সংবাদমাধ্যমের কাছে এই সুখবরটি ভাগ করে নিয়েছেন নিলয়। 
1/5বাংলাদেশি টেলিভিশন তথা মডেলিং দুনিয়ার অতিপরিচিত মুখ নিলয় আলমগীর। গত ৭ই জুলাই চুপিসাড়ে বিয়ের পর্ব সেরে ফেলেছেন অভিনেতা। বিয়ের এক মাস পর সংবাদমাধ্যমের কাছে এই সুখবরটি ভাগ করে নিয়েছেন নিলয়। 
নিলয় জানিয়েছেন, তাঁর স্ত্রীর নাম তাসনুভা তাবাসসুম।  ঢাকার হোম ইকোনমিকস কলেজের ছাত্রী তাসনুভা হৃদি।
2/5নিলয় জানিয়েছেন, তাঁর স্ত্রীর নাম তাসনুভা তাবাসসুম।  ঢাকার হোম ইকোনমিকস কলেজের ছাত্রী তাসনুভা হৃদি।
এর আগে নিলয় আলমগীর বিয়ে করেছিলেন অভিনেত্রী ও মডেল আনিকা কবির শখকে। পাঁচ বছর প্রেম করবার পর ২০১৬ সালের শুরুর দিকে শখকে বিয়ে করেন নিলয়। কিন্তু বছর খানেকের মধ্যেই ভেঙে যায় সেই বিয়ে। 
3/5এর আগে নিলয় আলমগীর বিয়ে করেছিলেন অভিনেত্রী ও মডেল আনিকা কবির শখকে। পাঁচ বছর প্রেম করবার পর ২০১৬ সালের শুরুর দিকে শখকে বিয়ে করেন নিলয়। কিন্তু বছর খানেকের মধ্যেই ভেঙে যায় সেই বিয়ে। 
গত বছর লকডাউনে ফেসবুকের মাধ্যমে আলাপ দুজনের। নিলয় জানিয়েছে হৃদি তাঁকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছিল। সামাজিক ও স্বেচ্ছাসেবী কাজ করেন হৃদি তা দেখেই রিকুয়েস্টে সাড়া দিয়েছিলেন অভিনেতা। এই বছর জানুয়ারিতেই প্রথম দেখা দুজনের। মাস কয়েকের মধ্যেই বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেললেন। 
4/5গত বছর লকডাউনে ফেসবুকের মাধ্যমে আলাপ দুজনের। নিলয় জানিয়েছে হৃদি তাঁকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছিল। সামাজিক ও স্বেচ্ছাসেবী কাজ করেন হৃদি তা দেখেই রিকুয়েস্টে সাড়া দিয়েছিলেন অভিনেতা। এই বছর জানুয়ারিতেই প্রথম দেখা দুজনের। মাস কয়েকের মধ্যেই বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেললেন। 
এক মাস বিয়ের খবর গোপন করেছিলেন কেন? জবাবে নিলয় বলেন- ‘আসলে করোনার জন্য এতো সতর্কতা চারিদিকে, এসবের মধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছি, তাই কাউকে জানাতে চাইনি। আমরা কিন্তু সর্বোচ্চ স্বাস্থ্য সুরক্ষা মেনে বিয়ের অনুষ্ঠান করেছি’।
5/5এক মাস বিয়ের খবর গোপন করেছিলেন কেন? জবাবে নিলয় বলেন- ‘আসলে করোনার জন্য এতো সতর্কতা চারিদিকে, এসবের মধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছি, তাই কাউকে জানাতে চাইনি। আমরা কিন্তু সর্বোচ্চ স্বাস্থ্য সুরক্ষা মেনে বিয়ের অনুষ্ঠান করেছি’।
অন্য গ্যালারিগুলি