বাংলা নিউজ > ছবিঘর > 'এর চেয়ে ছোট পোশাক নেই', ব্রা কাটিং টপ পরে নেটিজেনের ট্রোলের শিকার উরফি

'এর চেয়ে ছোট পোশাক নেই', ব্রা কাটিং টপ পরে নেটিজেনের ট্রোলের শিকার উরফি

  • বিগ বস ওটিটির এই প্রাক্তন প্রতিযোগীর নতুন পোশাক নিয়ে চর্চায়। অশালীন মন্তব্য উড়ে এল সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্সে।
বিগ বস ওটিটি-তে প্রতিযোগী হিসেবে হাজির হয়েছিলেন উরফি জাভেদ। শো শেষ হয়ে যাওয়ার পরও সোশ্যাল মিডিয়ায় নিজের পোশাকের জন্য চর্চায় থাকেন তিনি। (ছবি ইনস্টাগ্রাম)
1/5বিগ বস ওটিটি-তে প্রতিযোগী হিসেবে হাজির হয়েছিলেন উরফি জাভেদ। শো শেষ হয়ে যাওয়ার পরও সোশ্যাল মিডিয়ায় নিজের পোশাকের জন্য চর্চায় থাকেন তিনি। (ছবি ইনস্টাগ্রাম)
বেশিরভাগ সময়ই পোশাক বিতর্কে জড়িয়ে থাকেন তিনি। আর তা নিয়ে ট্রোলিং চলে সামাজিক মাধ্যমে। সদ্য অ্যানিমেল প্রিন্টেড পোশাকে ছবি পোস্ট করেছেন উরফি।
2/5বেশিরভাগ সময়ই পোশাক বিতর্কে জড়িয়ে থাকেন তিনি। আর তা নিয়ে ট্রোলিং চলে সামাজিক মাধ্যমে। সদ্য অ্যানিমেল প্রিন্টেড পোশাকে ছবি পোস্ট করেছেন উরফি।
ব্রা কাটিং টপের সঙ্গে থাই স্লিট কাট স্কার্ট পরে নতুন ছবি পোস্ট করেছেন উরফি। আর এই ছবি পোস্ট করতেই সোশ্যাল মিডিয়ায় আশালীন মন্তব্যের হাত থেকেও রেহাই পেলেন না তিনি। 
3/5ব্রা কাটিং টপের সঙ্গে থাই স্লিট কাট স্কার্ট পরে নতুন ছবি পোস্ট করেছেন উরফি। আর এই ছবি পোস্ট করতেই সোশ্যাল মিডিয়ায় আশালীন মন্তব্যের হাত থেকেও রেহাই পেলেন না তিনি। 
জোর চর্চা হল উরফিকে নিয়ে। একজন তো বলেই বসলেন, ‘ম্যাডাম এর চেয়ে ছোট কাপড় নেই আপনার কাছে পরার জন্য...!’ যদিও ট্রোলিংকে হামেশাই পাত্তা দিতে নারাজ উরফি।
4/5জোর চর্চা হল উরফিকে নিয়ে। একজন তো বলেই বসলেন, ‘ম্যাডাম এর চেয়ে ছোট কাপড় নেই আপনার কাছে পরার জন্য...!’ যদিও ট্রোলিংকে হামেশাই পাত্তা দিতে নারাজ উরফি।
বর্তমানে উরফি নিজের পরিচিতি দেন ‘রেবেল’ হিসেবে। তিনি নিজের ছন্দেই চলেন। তাই সমালোচনা কোনওভাবে প্রভাব ফেলতে দেননা নিজের ওপর।
5/5বর্তমানে উরফি নিজের পরিচিতি দেন ‘রেবেল’ হিসেবে। তিনি নিজের ছন্দেই চলেন। তাই সমালোচনা কোনওভাবে প্রভাব ফেলতে দেননা নিজের ওপর।
অন্য গ্যালারিগুলি