বাংলা নিউজ > ছবিঘর > Mrs Chatterjee Vs Norway: 'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে' দেখে ক্ষুব্ধ নরওয়ের রাষ্ট্রদূত! রানির ছবি নিয়ে কী লিখলেন?

Mrs Chatterjee Vs Norway: 'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে' দেখে ক্ষুব্ধ নরওয়ের রাষ্ট্রদূত! রানির ছবি নিয়ে কী লিখলেন?

রিয়েল লাইফ ‘মিসেস চ্যাটার্জি’ সাগরিকার বিরুদ্ধে অভিযোগ ছিল, তিনি তাঁর সন্তানদের সঠিকভাবে দেখাশোনা করেন না, সেই কারণেই সাগরিকার সন্তান দেখভালো আপত্তি তুলেছিল নরওয়ে সরকার। অভিযোগ ছিল, সাগরিকা নিজের হাতে করে সন্তানদের যে খাইয়ে দেন, নিজের দুধের শিশুদেন নিয়ে শুতেন এক বিছানায়, তাতে আপত্তি ছিল নরওয়ের প্রশাসনের।

পরবর্তী ফটো গ্যালারি

Latest News

সপ্তাহান্তে ফের বৃষ্টিতে ভিজবে বাংলা, মিলল আবহাওয়া বদলের পূর্বাভাস টুং টাং পিয়ানোয়! ৩ বছর বয়সেই ঢেউ উঠল সুরে, ইউভানের ভিডিয়ো শেয়ার মাম্মা শুভশ্রীর সরকারি ও বেসরকারি হাসপাতালে খরচ একই করুন, নাহলে রেট একদম কমানো হবে, ডেডলাইন SC-র মানলেন 'ভুল', 'প্রশ্ন' ইডিকে নিয়ে, শাহজাহান গ্রেফতারির পর কী বললেন পুলিশ কর্তা? জল্পনায় সিলমোহর, বাবা-মা হতে চলেছেন দীপিকা রণবীর, কবে আসছে প্রথম সন্তান? ‘BJPএবং সন্দেশখালির মহিলাদের আন্দোলনের জন্য…’, শাহজাহানের গ্রেফতারি নিয়ে সুকান্ত 'ওঁর মতো...' যখন-তখন বিতর্কিত মন্তব্য করে বসেন, তবুও জয়ার হয়ে সাফাই নভ্যার! রণজয়ের নাম ভাঙিয়ে ৭৩ লক্ষ টাকার প্রতারণা! ফ্যানেদের সতর্ক করলেন পর্দার অনিকেত কাল থেকে শুরু নতুন মাস, কেমন কাটবে এই মাসটি? সব ভালো হবে তো? রইল সব রাশির রাশিফল ইঞ্জিনিয়ারিং কলেজগুলিতে প্লেসমেন্টের আকাল,তাও মোটা বেতনের চাকরি দিচ্ছে এই সংস্থা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.