বাংলা নিউজ > ছবিঘর > আরিয়ান একা নয়, বলিউডে একাধিক স্টার কিডের নাম জড়িয়েছিল মাদক-কাণ্ডে! কারা জানেন?

আরিয়ান একা নয়, বলিউডে একাধিক স্টার কিডের নাম জড়িয়েছিল মাদক-কাণ্ডে! কারা জানেন?

  • শুধু আরিয়ান নন, বলিউডে বিভিন্ন সময় অনেক স্টার কিডের নাম জড়িয়েছে মাদক মামলায়। তালিকা সুদীর্ঘ..
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে মাদক যোগ প্রকাশ্যে এসেছে। একের পর এক অভিযান চালাতে দেখা গেছে এনসিবিকে। সম্প্রতি প্রমোদতরীতে মাদক গ্রহণের অভিযোগে এনসিবি'র হাতে গ্রেফতার শাহরুখ খান পুত্র আরিয়ান খান। 
1/7সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে মাদক যোগ প্রকাশ্যে এসেছে। একের পর এক অভিযান চালাতে দেখা গেছে এনসিবিকে। সম্প্রতি প্রমোদতরীতে মাদক গ্রহণের অভিযোগে এনসিবি'র হাতে গ্রেফতার শাহরুখ খান পুত্র আরিয়ান খান। 
এনসিবি'র অভিযোগ প্রমোদতরীতে মাদক গ্রহণ করেছেন শাহরুখ খানের বড় ছেলে। কিন্তু স্টারকিডদের মধ্যে আরিয়ান ছাড়াও মাদককাণ্ডে নাম জড়িয়েছে বহু তারকা সন্তানের। বহু বছরে তালিকা কিন্তু সুদীর্ঘ। দেখে নিন অন্যান্যদের-
2/7এনসিবি'র অভিযোগ প্রমোদতরীতে মাদক গ্রহণ করেছেন শাহরুখ খানের বড় ছেলে। কিন্তু স্টারকিডদের মধ্যে আরিয়ান ছাড়াও মাদককাণ্ডে নাম জড়িয়েছে বহু তারকা সন্তানের। বহু বছরে তালিকা কিন্তু সুদীর্ঘ। দেখে নিন অন্যান্যদের-
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের মাদক যোগ প্রকাশ্যে আসতেই, অভিনেতা সইফ আলি খান ও অমৃতা সিং কন্যা সারা আলি খানের নাম প্রকাশ্যে আসে। সেই সময় এনসিবি'র দফতরে ডাক পড়েছিল সারার। তিনি প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা। অভিনেত্রী রিয়া চক্রবর্তির সঙ্গেও তাঁর ঘনিষ্ঠ বন্ধুত্ব। জেরায় সারা মাদক নেওয়ার কথা অস্বীকার করলেও রিয়া জানিয়েছিলেন, তিনি ও সারা একসঙ্গে গাঁজা খেয়েছিলেন।
3/7সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের মাদক যোগ প্রকাশ্যে আসতেই, অভিনেতা সইফ আলি খান ও অমৃতা সিং কন্যা সারা আলি খানের নাম প্রকাশ্যে আসে। সেই সময় এনসিবি'র দফতরে ডাক পড়েছিল সারার। তিনি প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা। অভিনেত্রী রিয়া চক্রবর্তির সঙ্গেও তাঁর ঘনিষ্ঠ বন্ধুত্ব। জেরায় সারা মাদক নেওয়ার কথা অস্বীকার করলেও রিয়া জানিয়েছিলেন, তিনি ও সারা একসঙ্গে গাঁজা খেয়েছিলেন।
সুশান্ত মৃত্যুর পর মাদক কাণ্ডে সারার পাশাপাশি নাম জড়িয়েছিল শক্তি কাপুর কন্যা শ্রদ্ধা কাপুরের। রিয়ার সঙ্গে এক হোয়াটসঅ্যাপ চ্যাটের উপর ভিত্তি করেই এনসিবি-র দফতরে ডেকে জেরা করা হয় শক্তি কাপুর কন্যাকে।
4/7সুশান্ত মৃত্যুর পর মাদক কাণ্ডে সারার পাশাপাশি নাম জড়িয়েছিল শক্তি কাপুর কন্যা শ্রদ্ধা কাপুরের। রিয়ার সঙ্গে এক হোয়াটসঅ্যাপ চ্যাটের উপর ভিত্তি করেই এনসিবি-র দফতরে ডেকে জেরা করা হয় শক্তি কাপুর কন্যাকে।
অভিনেতা প্রতীক বব্বর। স্মিতা পাতিল ও রাজ বব্বরের ছেলে তিনি। ১৩ বছর বয়স থেকে মাদক নিতেন এই স্টার কিড, একথা নিজেই স্বীকার করেছিলেন। একসময় রিহ্যাবে যেতে হয়েছিল তাঁকে, নিজের উপর কন্ট্রোল হারিয়ে ফেলেছিলেন তিনি। 
5/7অভিনেতা প্রতীক বব্বর। স্মিতা পাতিল ও রাজ বব্বরের ছেলে তিনি। ১৩ বছর বয়স থেকে মাদক নিতেন এই স্টার কিড, একথা নিজেই স্বীকার করেছিলেন। একসময় রিহ্যাবে যেতে হয়েছিল তাঁকে, নিজের উপর কন্ট্রোল হারিয়ে ফেলেছিলেন তিনি। 
বলিউডের প্রযোজক-পরিচালক সুনীল দত্তর ছেলে সঞ্জয় দত্ত। সিমি গারেওয়ালের শো'তে নিজের মাদকাসক্তির কথা স্বীকার করেছিলেন অভিনেতা সঞ্জু। জানিয়েছিলেন কলেজে পড়ার সময় মাদকাসক্ত হয়ে পড়েন তিনি। 
6/7বলিউডের প্রযোজক-পরিচালক সুনীল দত্তর ছেলে সঞ্জয় দত্ত। সিমি গারেওয়ালের শো'তে নিজের মাদকাসক্তির কথা স্বীকার করেছিলেন অভিনেতা সঞ্জু। জানিয়েছিলেন কলেজে পড়ার সময় মাদকাসক্ত হয়ে পড়েন তিনি। 
ফিরোজ খানের পুত্র অভিনেতা ফারদিন খান। ২০০১ সালে মাদক-কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন তিনি। ৯ গ্রাম কোকেন সহ পুলিশের হাতে ধরা পড়েন এই স্টার কিড। সেই সময় তুমুল চর্চা হয়েছিল বিষয়টি নিয়ে।
7/7ফিরোজ খানের পুত্র অভিনেতা ফারদিন খান। ২০০১ সালে মাদক-কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন তিনি। ৯ গ্রাম কোকেন সহ পুলিশের হাতে ধরা পড়েন এই স্টার কিড। সেই সময় তুমুল চর্চা হয়েছিল বিষয়টি নিয়ে।
অন্য গ্যালারিগুলি