বাংলা নিউজ > ছবিঘর > ডেটা-কলিংও হবে, Disney+Hotstar-ও চলবে, দেখে নিন Jio-র কী অফার আছে…

ডেটা-কলিংও হবে, Disney+Hotstar-ও চলবে, দেখে নিন Jio-র কী অফার আছে…

  • জিও-র ঝুলিতে রয়েছে এমনই ৪ টি আকর্ষণীয় Disney+Hotstar অফার। দেখে নিন এক নজরে।
ডেটা-কলিংয়ের জন্য এমনিতেই প্রিপেড রিচার্জ করতে হয়। তার সঙ্গে যদি Disney+Hotstar-এর সুবিধা মেলে?  এরমই ৪টি রিচার্জ অপশন রয়েছে জিও-র। ফোনের পাশাপাশি তাই এটি দিয়ে স্মার্ট টিভিতেও ওয়েবসিরিজ, সিনেমা, টেলিভিশন শো দেখতে পারবেন। ছবি : ডিজনি প্লাস হটস্টার এবং জিও (Disney+Hotstar & Jio)
1/5ডেটা-কলিংয়ের জন্য এমনিতেই প্রিপেড রিচার্জ করতে হয়। তার সঙ্গে যদি Disney+Hotstar-এর সুবিধা মেলে?  এরমই ৪টি রিচার্জ অপশন রয়েছে জিও-র। ফোনের পাশাপাশি তাই এটি দিয়ে স্মার্ট টিভিতেও ওয়েবসিরিজ, সিনেমা, টেলিভিশন শো দেখতে পারবেন। ছবি : ডিজনি প্লাস হটস্টার এবং জিও (Disney+Hotstar & Jio)
ডেটা: দিনে ৩ জিবি করে। ভ্যালিডিটি: ২৮ দিন। রিলায়েন্স জিওর এই প্ল্যানে ব্যবহারকারীরা মোট ৯০ জিবি ডেটা পাবেন। ৬ জিবি অতিরিক্ত ডেটা দেওয়া হচ্ছে। কলিং: যেকোনও নেটওয়ার্কে সীমাহীন কলিংয়ের সুবিধা পাবেন। SMS: প্রতিদিন ১০০টি এসএমএস(SMS)। Subscriptions: ডিজনি প্লাস হটস্টার এবং  জিও অ্যাপসের(Jio Apps) ফ্রি সাবস্ক্রিপশন। ছবি : জিও-র ওয়েবসাইট (Jio's Website)
2/5ডেটা: দিনে ৩ জিবি করে। ভ্যালিডিটি: ২৮ দিন। রিলায়েন্স জিওর এই প্ল্যানে ব্যবহারকারীরা মোট ৯০ জিবি ডেটা পাবেন। ৬ জিবি অতিরিক্ত ডেটা দেওয়া হচ্ছে। কলিং: যেকোনও নেটওয়ার্কে সীমাহীন কলিংয়ের সুবিধা পাবেন। SMS: প্রতিদিন ১০০টি এসএমএস(SMS)। Subscriptions: ডিজনি প্লাস হটস্টার এবং  জিও অ্যাপসের(Jio Apps) ফ্রি সাবস্ক্রিপশন। ছবি : জিও-র ওয়েবসাইট (Jio's Website)
ডেটা: দিনে ২ জিবি করে। ভ্যালিডিটি: ৫৬ দিন। মোট ১১২ জিবি ডেটা পাবেন। কলিং: যেকোনও নেটওয়ার্কে সীমাহীন কলিংয়ের সুবিধা পাবেন। SMS: প্রতিদিন ১০০টি এসএমএস(SMS) ।  Subscriptions: ডিজনি প্লাস হটস্টার এবং জিও অ্যাপসের(Jio Apps) ফ্রি সাবস্ক্রিপশন। ছবি : জিও-র ওয়েবসাইট (Jio's Website)
3/5ডেটা: দিনে ২ জিবি করে। ভ্যালিডিটি: ৫৬ দিন। মোট ১১২ জিবি ডেটা পাবেন। কলিং: যেকোনও নেটওয়ার্কে সীমাহীন কলিংয়ের সুবিধা পাবেন। SMS: প্রতিদিন ১০০টি এসএমএস(SMS) ।  Subscriptions: ডিজনি প্লাস হটস্টার এবং জিও অ্যাপসের(Jio Apps) ফ্রি সাবস্ক্রিপশন। ছবি : জিও-র ওয়েবসাইট (Jio's Website)
ডেটা: দিনে ২ জিবি করে। ভ্যালিডিটি: ৮৪ দিন। রিলায়েন্স জিওর এই প্ল্যানে ব্যবহারকারীরা মোট ১৭৩ জিবি ডেটা পাবেন। ৫ জিবি অতিরিক্ত ডেটা দেওয়া হচ্ছে। কলিং: যেকোনও নেটওয়ার্কে সীমাহীন কলিংয়ের সুবিধা পাবেন। SMS: প্রতিদিন ১০০টি এসএমএস(SMS)। Subscriptions: ডিজনি প্লাস হটস্টার এবং জিও অ্যাপসের(Jio Apps) ফ্রি সাবস্ক্রিপশন। ছবি : জিও-র ওয়েবসাইট (Jio's Website)
4/5ডেটা: দিনে ২ জিবি করে। ভ্যালিডিটি: ৮৪ দিন। রিলায়েন্স জিওর এই প্ল্যানে ব্যবহারকারীরা মোট ১৭৩ জিবি ডেটা পাবেন। ৫ জিবি অতিরিক্ত ডেটা দেওয়া হচ্ছে। কলিং: যেকোনও নেটওয়ার্কে সীমাহীন কলিংয়ের সুবিধা পাবেন। SMS: প্রতিদিন ১০০টি এসএমএস(SMS)। Subscriptions: ডিজনি প্লাস হটস্টার এবং জিও অ্যাপসের(Jio Apps) ফ্রি সাবস্ক্রিপশন। ছবি : জিও-র ওয়েবসাইট (Jio's Website)
ডেটা: দিনে ২ জিবি করে। ভ্যালিডিটি: ৩৬৫ দিন। মোট ৭৪০ জিবি ডেটা পাবেন। ১০ জিবি অতিরিক্ত ডেটা দেওয়া হচ্ছে। কলিং: যেকোনও নেটওয়ার্কে সীমাহীন কলিংয়ের সুবিধা পাবেন। SMS: প্রতিদিন ১০০টি এসএমএস(SMS) Subscriptions: ডিজনি প্লাস হটস্টার এবং জিও অ্যাপসের(Jio Apps) ফ্রি সাবস্ক্রিপশন। ছবি : জিও-র ওয়েবসাইট (Jio's Website)
5/5ডেটা: দিনে ২ জিবি করে। ভ্যালিডিটি: ৩৬৫ দিন। মোট ৭৪০ জিবি ডেটা পাবেন। ১০ জিবি অতিরিক্ত ডেটা দেওয়া হচ্ছে। কলিং: যেকোনও নেটওয়ার্কে সীমাহীন কলিংয়ের সুবিধা পাবেন। SMS: প্রতিদিন ১০০টি এসএমএস(SMS) Subscriptions: ডিজনি প্লাস হটস্টার এবং জিও অ্যাপসের(Jio Apps) ফ্রি সাবস্ক্রিপশন। ছবি : জিও-র ওয়েবসাইট (Jio's Website)
অন্য গ্যালারিগুলি