বাংলা নিউজ > ছবিঘর > যশ থেকে প্রেগন্যান্সি, সাসপেন্স বজায় রাখলেন নুসরত,নাম নিলেন না 'স্বামী' নিখিলের

যশ থেকে প্রেগন্যান্সি, সাসপেন্স বজায় রাখলেন নুসরত,নাম নিলেন না 'স্বামী' নিখিলের

  • যশের সঙ্গে লিভ ইন থেকে প্রেগন্যান্সি নিয়ে চুপই থাকলেন নুসরত। নিখিল কোনওদিনই তাঁর স্বামী ছিল না, দাবি তারকা সাংসদের।
নুসরত জাহান এবং নিখিল জৈনের সম্পর্কের তরজা নিয়ে বুধবার সকাল থেকেই সরগরম টলিপাড়া। ছয় মাস পর নিখিলের সঙ্গে সম্প্র নিয়ে অবশেষে মুখ খুললেন নুসরত জাহান। শুধু মুখ খুললেন বলা ভুল হবে, রীতিমতো বোমা ফাটালেন বসিরবাটের তৃণমূল সাংসদ। 
1/7নুসরত জাহান এবং নিখিল জৈনের সম্পর্কের তরজা নিয়ে বুধবার সকাল থেকেই সরগরম টলিপাড়া। ছয় মাস পর নিখিলের সঙ্গে সম্প্র নিয়ে অবশেষে মুখ খুললেন নুসরত জাহান। শুধু মুখ খুললেন বলা ভুল হবে, রীতিমতো বোমা ফাটালেন বসিরবাটের তৃণমূল সাংসদ। 
২০১৯ সালের ১৯ই জুন নিখিল জৈনের সঙ্গে তুরস্কের বোদরুমে যে রূপকথার বিয়ে সেরেছিলেন নুসরত জাহান সেটা নাকি অবৈধ, বেআইনি। নুসরত সংবাদমাধ্যমকে বিবৃতি জারি করে বলেন, ‘তুরস্কের বিবাহ আইন অনুসারে ওই বিয়েটা অবৈধ। তার উপর এটা যেহেতু হিন্দু-মুসলিম বিয়ে সেক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে এই বিয়েতে স্বীকৃতি দরকার। সেটা হয়নি। ফলে এটা বিয়েই নয়’।
2/7২০১৯ সালের ১৯ই জুন নিখিল জৈনের সঙ্গে তুরস্কের বোদরুমে যে রূপকথার বিয়ে সেরেছিলেন নুসরত জাহান সেটা নাকি অবৈধ, বেআইনি। নুসরত সংবাদমাধ্যমকে বিবৃতি জারি করে বলেন, ‘তুরস্কের বিবাহ আইন অনুসারে ওই বিয়েটা অবৈধ। তার উপর এটা যেহেতু হিন্দু-মুসলিম বিয়ে সেক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে এই বিয়েতে স্বীকৃতি দরকার। সেটা হয়নি। ফলে এটা বিয়েই নয়’।
নুসরত নিখিলের বিরুদ্ধে টাকা হাতানোর, এবং তাঁর গয়না ও অনান্য সম্পত্তি আটক করে রাখবার অভিযোগও তুলেছেন। যদিও নুসরতের এই চাঞ্চল্যকর দাবি নিয়ে মুখ খুলতে না না-রাজ নিখিল। তাঁর সাফ কথা‘আমি কোনওদিন মন্তব্য করব না ওঁনার (নুসরত) এই অভিযোগ নিয়ে। কারণ এই বিষয়টি আদালতে বিচারাধীন। কোর্টে সিভিল স্যুট দাখিল করা রয়েছে। এবং আইনজীবীরা তাঁদের কাজ করছেন’।,  (ছবি-ইনস্টাগ্রাম) 
3/7নুসরত নিখিলের বিরুদ্ধে টাকা হাতানোর, এবং তাঁর গয়না ও অনান্য সম্পত্তি আটক করে রাখবার অভিযোগও তুলেছেন। যদিও নুসরতের এই চাঞ্চল্যকর দাবি নিয়ে মুখ খুলতে না না-রাজ নিখিল। তাঁর সাফ কথা‘আমি কোনওদিন মন্তব্য করব না ওঁনার (নুসরত) এই অভিযোগ নিয়ে। কারণ এই বিষয়টি আদালতে বিচারাধীন। কোর্টে সিভিল স্যুট দাখিল করা রয়েছে। এবং আইনজীবীরা তাঁদের কাজ করছেন’।, (ছবি-ইনস্টাগ্রাম) 
নিখিলের সঙ্গে নিজের বিয়ের সম্পর্ককে নিছক লিভ ইন রিলেশনশিপের নাম দিলেও নুসরত কিন্তু কোনও মন্তব্য করলেন না যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর প্রেমের চর্চা নিয়ে। চলতি বছরের শুরুতেই জোর চর্চা যশের সঙ্গে প্রেম করছেন নুসরত। গত সপ্তাহ থেকে নায়িকার প্রেগন্যান্সির জল্পনাও শোনা যাচ্ছে।  
4/7নিখিলের সঙ্গে নিজের বিয়ের সম্পর্ককে নিছক লিভ ইন রিলেশনশিপের নাম দিলেও নুসরত কিন্তু কোনও মন্তব্য করলেন না যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর প্রেমের চর্চা নিয়ে। চলতি বছরের শুরুতেই জোর চর্চা যশের সঙ্গে প্রেম করছেন নুসরত। গত সপ্তাহ থেকে নায়িকার প্রেগন্যান্সির জল্পনাও শোনা যাচ্ছে।  
দীর্ঘ এক পাতার বিবৃতিতে একবারের জন্য নিখিলের নাম উল্লেখ করেননি নুসরত জাহান। কখনও ‘সামওয়ান’, কখনও ‘এনিওয়ান’ আবার ‘রিচ গাই’ হিসাবে সম্বোধন করেছেন নিখিল জৈনকে। পাশাপাশি নিজের প্রেগন্যান্সি নিয়েও চুপ তিনি।
5/7দীর্ঘ এক পাতার বিবৃতিতে একবারের জন্য নিখিলের নাম উল্লেখ করেননি নুসরত জাহান। কখনও ‘সামওয়ান’, কখনও ‘এনিওয়ান’ আবার ‘রিচ গাই’ হিসাবে সম্বোধন করেছেন নিখিল জৈনকে। পাশাপাশি নিজের প্রেগন্যান্সি নিয়েও চুপ তিনি।
নুসরতের দাবি, নিখিল ‘হিরো’ সাজবার চেষ্টা চালাচ্ছেন, নুসরতের ইমেজ নষ্ট করছেন। দীর্ঘ সময় ধরে যাঁর সঙ্গে তাঁর (নুসরত) কোনও সম্পর্ক নেই তাঁর কোনও অধিকার নেই নুসরতকে প্রশ্ন করবার।  (ছবি-ইনস্টাগ্রাম)
6/7নুসরতের দাবি, নিখিল ‘হিরো’ সাজবার চেষ্টা চালাচ্ছেন, নুসরতের ইমেজ নষ্ট করছেন। দীর্ঘ সময় ধরে যাঁর সঙ্গে তাঁর (নুসরত) কোনও সম্পর্ক নেই তাঁর কোনও অধিকার নেই নুসরতকে প্রশ্ন করবার।  (ছবি-ইনস্টাগ্রাম)
নিখিল গত মার্চেই নুসরতের নামে সিভিল স্যুট ফাইল করেছেন। আগামী ২০শে জুলাই আলিপুর আদালতে সেই মামলার শুনানি। এখন দেখবার তার আগে যশ-নুসরতের সম্পর্ক নতুন কী মোড় নেয়! 
7/7নিখিল গত মার্চেই নুসরতের নামে সিভিল স্যুট ফাইল করেছেন। আগামী ২০শে জুলাই আলিপুর আদালতে সেই মামলার শুনানি। এখন দেখবার তার আগে যশ-নুসরতের সম্পর্ক নতুন কী মোড় নেয়! 
অন্য গ্যালারিগুলি