বাড়ি > ছবিঘর > জন্মাষ্টমীতে নুসরত,নিখিলের রঙ মিলান্তি, শামিল হলেন পুজোয়

জন্মাষ্টমীতে নুসরত,নিখিলের রঙ মিলান্তি, শামিল হলেন পুজোয়

  • হলুদ শাড়িতে এদিন পাওয়া গেল নুসরত জাহানকে,স্ত্রীর সাজের সঙ্গে সাযুজ্য রেখেই নিখিল পরে ছিলেন হলুদ রঙা পাঞ্জাবি। 
মঙ্গলবার শ্রীকৃষ্ণের জন্মতিথি। জন্মাষ্টমীর এই বিশেষ দিনটা ধুমধুমা করে সেলিব্রেট করলেন টলিউডের 'পাওয়ার কপল' নুসরত জাহান ও নিখিল জৈন। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6মঙ্গলবার শ্রীকৃষ্ণের জন্মতিথি। জন্মাষ্টমীর এই বিশেষ দিনটা ধুমধুমা করে সেলিব্রেট করলেন টলিউডের 'পাওয়ার কপল' নুসরত জাহান ও নিখিল জৈন। (ছবি-ইনস্টাগ্রাম)
নিখিল-নুসরতের বাড়িতেও পুজোর আয়োজন করা হয়েছিল নিয়ম নেমে। মিঁয়া-বিবি দুজনেই ইনস্টায় ছবি পোস্ট করেছেন জন্মাষ্টমীর সেলিব্রেশনের। এদিন একই রঙের পোশাকে পাওয়া হেল নুসরত-নিখিলকে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6নিখিল-নুসরতের বাড়িতেও পুজোর আয়োজন করা হয়েছিল নিয়ম নেমে। মিঁয়া-বিবি দুজনেই ইনস্টায় ছবি পোস্ট করেছেন জন্মাষ্টমীর সেলিব্রেশনের। এদিন একই রঙের পোশাকে পাওয়া হেল নুসরত-নিখিলকে। (ছবি-ইনস্টাগ্রাম)
হলুদ শাড়িতে সেজেছিলেন নুসরত। অন্যদিকে নিখিলকে পাওয়া গেল হলুদ পাঞ্জাবিতে। জন্মাষ্টমী উপলক্ষ্যে দুজনকেই পাওয়া গেল একদম সাবেকি সাজে। নিখিলের কাঁধে মাথা রেখে ছবি তুললেন নুসরত। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6হলুদ শাড়িতে সেজেছিলেন নুসরত। অন্যদিকে নিখিলকে পাওয়া গেল হলুদ পাঞ্জাবিতে। জন্মাষ্টমী উপলক্ষ্যে দুজনকেই পাওয়া গেল একদম সাবেকি সাজে। নিখিলের কাঁধে মাথা রেখে ছবি তুললেন নুসরত। (ছবি-ইনস্টাগ্রাম)
কানে ভারি দুল, সঙ্গে মানানসই মেক-আপ-জন্মাষ্টমীর সাজে অপূর্ব লাগছে নুসরতকে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6কানে ভারি দুল, সঙ্গে মানানসই মেক-আপ-জন্মাষ্টমীর সাজে অপূর্ব লাগছে নুসরতকে। (ছবি-ইনস্টাগ্রাম)
জন্মাষ্টমী উপলক্ষ্যে নুসরতের সাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6জন্মাষ্টমী উপলক্ষ্যে নুসরতের সাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
আর এদিন সব কাছে নুসরতকে সমানতালে সাহায্য করেছেন নিখিল, সেই ঝলকও নিজের ইনস্টা স্টোরিতে তুলে ধরেছেন নুসরত জাহান। দেখুন শশা ছাড়াতে ব্যস্ত নিখিলকে চুপিসাড়েই ফ্রেমবন্দি করে ফেলেছেন নুসরত। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6আর এদিন সব কাছে নুসরতকে সমানতালে সাহায্য করেছেন নিখিল, সেই ঝলকও নিজের ইনস্টা স্টোরিতে তুলে ধরেছেন নুসরত জাহান। দেখুন শশা ছাড়াতে ব্যস্ত নিখিলকে চুপিসাড়েই ফ্রেমবন্দি করে ফেলেছেন নুসরত। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি