বাড়ি > ছবিঘর > নুসরত-নিখিলের জমজমাট রাখির সেলিব্রেশন, গোলাপি শাড়িতে দ্যুতি ছড়ালেন নায়িকা

নুসরত-নিখিলের জমজমাট রাখির সেলিব্রেশন, গোলাপি শাড়িতে দ্যুতি ছড়ালেন নায়িকা

  • সপরিবারের রাখির উত্সব পালন করলেন নুসরত জাহান। সামনে এল ছবি। 
করোনা সংকটের মধ্যেও জৈন পরিবারের বাদ পড়ল না রাখির সেলিব্রেশন। সপরিবারে ধুমধাম করে রাখি সেলিব্রেট করলেন নুসরত জাহান। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6করোনা সংকটের মধ্যেও জৈন পরিবারের বাদ পড়ল না রাখির সেলিব্রেশন। সপরিবারে ধুমধাম করে রাখি সেলিব্রেট করলেন নুসরত জাহান। (ছবি-ইনস্টাগ্রাম)
রাখির সেলিব্রেশন বলে কথা। একদম ট্রাডিশ্যানাল সাজে পাওয়া গেল নুসরতকে। গোলাপি শাড়ি, সঙ্গে ফ্লোরাল প্রিন্টেট অফ হোয়াইট ব্লাউজ। গলায় ভারি মঙ্গলসূত্র এবং রানি হারে একদম জৈন পরিবারের বউমা নুসরত জাহান। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6রাখির সেলিব্রেশন বলে কথা। একদম ট্রাডিশ্যানাল সাজে পাওয়া গেল নুসরতকে। গোলাপি শাড়ি, সঙ্গে ফ্লোরাল প্রিন্টেট অফ হোয়াইট ব্লাউজ। গলায় ভারি মঙ্গলসূত্র এবং রানি হারে একদম জৈন পরিবারের বউমা নুসরত জাহান। (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরতের রাখির সাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6নুসরতের রাখির সাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
নিখিলের বাড়িতে এদিন ছিল চাঁদের হাট। করোনার জেরে সব বোনেরা ভিন দেশ কিংবা রাজ্য থেকে হাজির হতে পারেননি ঠিকই। তবে টেকনোলজির দৌলতে এদিন ই-রাখি সেলিব্রেট করলেন নিখিল। ভিডিয়ো কলেই হল আড্ডা। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6নিখিলের বাড়িতে এদিন ছিল চাঁদের হাট। করোনার জেরে সব বোনেরা ভিন দেশ কিংবা রাজ্য থেকে হাজির হতে পারেননি ঠিকই। তবে টেকনোলজির দৌলতে এদিন ই-রাখি সেলিব্রেট করলেন নিখিল। ভিডিয়ো কলেই হল আড্ডা। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন রাখিতে গোটা হাত ঢালকেন নিখিল। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6এদিন রাখিতে গোটা হাত ঢালকেন নিখিল। (ছবি-ইনস্টাগ্রাম)
বাদ গেলেন না নুসরত জাহান। এমনিতে তাঁরা দুই বোন। তবে প্রতি বছরের পর এবার নিজের দীর্ঘদিনের সহকর্মী তথা ম্যানেজার অভিষেকের হাতে রাখি পরিয়ে দিলেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6বাদ গেলেন না নুসরত জাহান। এমনিতে তাঁরা দুই বোন। তবে প্রতি বছরের পর এবার নিজের দীর্ঘদিনের সহকর্মী তথা ম্যানেজার অভিষেকের হাতে রাখি পরিয়ে দিলেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি