বাংলা নিউজ > ছবিঘর > Nusrat-Nikhil: ‘নিখিলকে বিয়ে করিনি এটা বলব কী করে?’ 'সহবাস' বিবৃতি থেকে পাল্টি খেলেন নুসরত!

Nusrat-Nikhil: ‘নিখিলকে বিয়ে করিনি এটা বলব কী করে?’ 'সহবাস' বিবৃতি থেকে পাল্টি খেলেন নুসরত!

  • ‘নিখিলের সঙ্গে আমি সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়েছি। পার্লামেন্টে গিয়ে পরিচয়পত্র তৈরি করেছি। সেটা কী করে অস্বীকার করব?’
1/9 ২০১৯ সালের ১৯ই জুন তুরস্কের বোদরুমে নিখিল জৈনের সঙ্গে রূপকথার বিয়ে সেরেছিলেন নুসরত জাহান। দু-বছরের মাথাতে নুসরত আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জানিয়েছেন, নিখিল জৈনের সঙ্গে বিয়ে নয়, ‘সহবাস’ করেছিলেন তিনি। তাই ‘বিবাহ-বিচ্ছেদ’-এর প্রশ্নই নেই। চলতি বছর ৯ই জুন এই বিস্ফোরক বিবৃতি দেন নুসরত জাহান। 
<
2/9 ৯ই জুন বিবৃতি দিয়ে নুসরত বলেছিলেন, ‘আইনের চোখে এটাই বিয়েই নয়, বরং একটা রিলেশনশিপ বা বলা যায় লিভ ইন রিলেশনশিপ। তাই ডিভোর্সের প্রশ্নটাই উঠে না। আমারা বহুদিন আগেই আলাদা হয়ে গিয়েছি। তুরস্কের বিবাহ আইন অনুসারে ওই বিয়েটা অবৈধ। তার উপর এটা যেহেতু হিন্দু-মুসলিম বিয়ে সেক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে এই বিয়েতে স্বীকৃতি দরকার। সেটা হয়নি। ফলে এটা বিয়েই নয়’।
<
3/9 নুসরতের এই বিবৃতি জারি করবার পর কেটে গিয়েছে তিন মাসের একটু বেশি সময়। তার মাঝেই নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে, এবং ইতিমধ্যেই ফুটফুটে পুত্র সন্তানের মা হয়েছেন নায়িকা। সন্তানের পিতৃপরিচয় নিয়ে নুসরত নিজের মুখে কিছু না বললেও, সরকারি নথি বলছে নুসরতের সন্তানের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ দাশগুপ্ত। (ছবি-ইনস্টাগ্রাম) 
<
4/9 নিখিলের সঙ্গে ‘সহবাস করেছি’ নুসরতের এই মন্তব্য নিয়ে বিস্তর ধোঁয়াশা তৈরি হয়েছিল। তাঁদের বিয়ের ছবি, পার্লামেন্টে গিয়ে নুসরতের নিজেকে ‘নুসরত জাহান রুহি জৈন’ বলে পরিচয় দিয়ে শপথ গ্রহণ করা-সবই দেখেছে গোটা দেশ। তাহলে কীভাবে সেই বিয়েকে ‘সহবাস’ বললেন তারকা-সাংসদ? 
<
5/9 এই নিয়ে নুসরতের পালটা দাবি, তাঁর মন্তব্য ভুলভাবে ব্যাখা করা হয়েছে। আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাত্কারে নুসরত জানান, ‘নিখিল আইনি নোটিস পাঠিয়েছিল আমাকে, সেখানে সহবাসের কথা লেখা ছিল।আমার মতামত ভুলভাবে ব্যাখা করা হয়েছে। আমি কী করে বলব যে বিয়ে করিনি? নিখিলের সঙ্গে আমি সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়েছি। পার্লামেন্টে গিয়ে পরিচয়পত্র তৈরি করেছি। সেটা কী করে অস্বীকার করব? নিখিল আমাকে কোর্ট পেপাপ পাঠিয়েছিল সেখানে লেখা ছিল সহবাসের কথা।আমি নিখিলের কথাগুলোই উল্লেখ করেছিলাম। সকলে ভাবল ওগুলো আমার কথা’। 
<
6/9 তাহলে নুসরত-নিখিলের বিচ্ছেদ কি আদেও আইনি পথে হবে? জানা গিয়েছে নিখিল নুসরতকে বিয়ে ‘অ্যানালমেন্ট’ এর প্রস্তাব দিয়েছিলেন। নুসরত তা মেনে নিয়েছেন। তবে নিখিল জানিয়েছেন সেই মামলার নিষ্পত্তি এখনও হয়নি। মামলা কোর্টে বিচারাধীন। (ফাইল ছবি)
<
7/9 নিখিলের বিবৃতি অনুযায়ী, ২০২০ সালের ৫ই নভেম্বর কিছু না জানিয়েই নুসরত তাঁর আলিপুরের বাড়ি ছেড়ে বেরিয়ে যান। নিখিলের সঙ্গে সম্পর্ক ভাঙা নিয়ে আনন্দবাজারকে নুসরত জানিয়েছেন, ‘যে সম্পর্কে আমি নেই, তা নিয়ে কিছু বলতে চাই না। এই নিয়ে কোনও কথা বলব না। রিলেশনশিপ ওয়ার্ক না করলে বেরিয়ে আসতে হয়’। (ফাইল ছবি)
<
8/9 অন্যদিকে নুসরত-নিখিলের মধ্যেকার ঝামেলা নিয়ে নতুন গুঞ্জন মাথাচাড়া দিয়েছে ইন্ডাস্ট্রিতে।নুসরতের ঘনিষ্ঠমহল দাবি করেছে,  ‘বিয়ে’র পরই নাকি নুসরত দেখতে পান নিখিলের অন্য রূপ। নুসরতের ‘চাহিদা’ পূরণে ব্যর্থ ছিলেন নিখিল। নুসরতের ঘনিষ্ঠমহল সূত্রে খবর, নিখিল নাকি উভয়কামী, এই বিষয়টা জানতে পেয়ে চরম মানসিক যন্ত্রণার মধ্যে দিয়ে গিয়েছেন নুসরত। নিখিলের অনেক সঙ্গীই নাকি নুসরতেরও বন্ধু। তবে এই নিয়ে সরাসরি প্রশ্ন করতে নিখিল জবাব দেননি নুসরতকে। সেই নিয়ে শুরু দুজনের মধ্যেকার ঝামেলা।
<
9/9 নিখিল পালটা জানিয়েছেন, ‘এইসব ইন্ডাস্ট্রির লোকজনের ভ্রান্ত ধারণা। একদম মিথ্যে কথা। আমি পুরোপুরি স্ট্রেট। টলিউডে অনেক লোকই নিজেদের মতো করে স্ট্রোরি বানিয়ে দেয়। লাইমটলাইটে থাকতে,মিথ্য গসিপ করা হয়। আমার নামে মিথ্যে বলছে’।
<

আরও ছবি