বাংলা নিউজ > ছবিঘর > স্পোর্টস ব্রা-তে ফ্লন্ট করছেন টোনড অ্যাবস, নুসরতের শরীরী ভাঁজে কুপোকাত নেটপাড়া

স্পোর্টস ব্রা-তে ফ্লন্ট করছেন টোনড অ্যাবস, নুসরতের শরীরী ভাঁজে কুপোকাত নেটপাড়া

  • টোনড অ্যাবস, সেক্সি ফিগারে ছক্কা হাঁকাচ্ছেন নুসরত। একের পর এক সাহসী ফটোশ্যুটে অন্তর্জাল কাঁপাচ্ছেন তারকা সাংসদ। 
সাহসী ফটোশ্যুটের মামলায় নুসরত জাহানকে টেক্কা দেওয়া খুব কঠিন। নীতি পুলিশদের চোখ রাখানিকে পাত্তা না দিয়ে একের পর সাহসী ফটোশ্যুটে ছক্কা হাঁকাচ্ছেন এই তারকা সাংসদ। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5সাহসী ফটোশ্যুটের মামলায় নুসরত জাহানকে টেক্কা দেওয়া খুব কঠিন। নীতি পুলিশদের চোখ রাখানিকে পাত্তা না দিয়ে একের পর সাহসী ফটোশ্যুটে ছক্কা হাঁকাচ্ছেন এই তারকা সাংসদ। (ছবি-ইনস্টাগ্রাম)
মঙ্গলবার ইনস্টাগ্রামের দেওয়ালে লাল-কালো রঙা প্রিন্টেট স্পোর্টস ব্রা পরে একগুচ্ছ হট ছবি পোস্ট করলেন নুসরত জাহান। ফ্লন্ট করলেন সেক্সি অ্যাবস, টোনড ফিগার। যা দেখে রীতিমতো ভিরমি খাচ্ছেন নায়িকার পুরুষ ভক্তরা। 
2/5মঙ্গলবার ইনস্টাগ্রামের দেওয়ালে লাল-কালো রঙা প্রিন্টেট স্পোর্টস ব্রা পরে একগুচ্ছ হট ছবি পোস্ট করলেন নুসরত জাহান। ফ্লন্ট করলেন সেক্সি অ্যাবস, টোনড ফিগার। যা দেখে রীতিমতো ভিরমি খাচ্ছেন নায়িকার পুরুষ ভক্তরা। 
নুসরতের হট পোজ দেখে সামলাতে পারেননি যশও! তিনিও চটপট লাইক দিয়ে দিয়েছেন এই ছবিগুলিতে। মাত্র কয়েক ঘন্টাতেই নুসরতের এই ফটোশ্যুটের ছবিতে লাইক পড়েছে চল্লিশ হাজার। 
3/5নুসরতের হট পোজ দেখে সামলাতে পারেননি যশও! তিনিও চটপট লাইক দিয়ে দিয়েছেন এই ছবিগুলিতে। মাত্র কয়েক ঘন্টাতেই নুসরতের এই ফটোশ্যুটের ছবিতে লাইক পড়েছে চল্লিশ হাজার। 
ছবির ক্যাপশনে নুসরত লেখেন- ‘নিজেকে আরও বেশি শিখিয়ে পড়িয়ে নেওয়ার মধ্যেই আসল শক্তির উত্স লুকিয়ে’। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5ছবির ক্যাপশনে নুসরত লেখেন- ‘নিজেকে আরও বেশি শিখিয়ে পড়িয়ে নেওয়ার মধ্যেই আসল শক্তির উত্স লুকিয়ে’। (ছবি-ইনস্টাগ্রাম)
দু-দিন আগেই ইনস্টাগ্রামে সবুজ ড্রেসে সাদা ধপধপে বিছানায় শুয়ে স্টাইলিশ পোজ দিতে দেখা গিয়েছে নুসরতকে। সেই ছবিও চরম ভাইরাল সোশ্যালে। অন্যদিকে যশের সঙ্গে নিজের প্রেম সম্পর্কেও প্রছন্ন সিলমোহর দিয়েই ফেলেছেন নুসরত জাহান। 
5/5দু-দিন আগেই ইনস্টাগ্রামে সবুজ ড্রেসে সাদা ধপধপে বিছানায় শুয়ে স্টাইলিশ পোজ দিতে দেখা গিয়েছে নুসরতকে। সেই ছবিও চরম ভাইরাল সোশ্যালে। অন্যদিকে যশের সঙ্গে নিজের প্রেম সম্পর্কেও প্রছন্ন সিলমোহর দিয়েই ফেলেছেন নুসরত জাহান। 
অন্য গ্যালারিগুলি