বাংলা নিউজ > ছবিঘর > নিখিলের সঙ্গে এক বাড়িতে থাকছেন না নুসরত!জানালেন নিজেই

নিখিলের সঙ্গে এক বাড়িতে থাকছেন না নুসরত!জানালেন নিজেই

  • টালিগঞ্জে এখনও নুসরত-নিখিলের সংসার নিয়ে প্রবল জোর গুঞ্জন চলছে। সম্পর্কে তৃতীয় ব্যক্তি নিয়ে শুরু হয়েছে তুমুল জল্পনা। সকলের প্রশ্ন, তৃতীয় ব্যক্তি হিসেবে কি এন্ট্রি নিয়েছেন যশ দাশগুপ্ত? যদিও সে বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি খোদ নুসরত।
সংবাদ প্রতিদিনকে দেওয়া সাক্ষাত্কারে নুসরত নিজের মুখে জানিয়েছেন ব্যক্তিগত কারণে এখন আর এক ছাদের তলাতেও থাকছেন না তাঁরা। আলিপুরের শ্বশুরবাড়ি ছেড়ে এখন নুসরতের ঠিকানা বালিগঞ্জে বাপের বাড়ি।
1/5সংবাদ প্রতিদিনকে দেওয়া সাক্ষাত্কারে নুসরত নিজের মুখে জানিয়েছেন ব্যক্তিগত কারণে এখন আর এক ছাদের তলাতেও থাকছেন না তাঁরা। আলিপুরের শ্বশুরবাড়ি ছেড়ে এখন নুসরতের ঠিকানা বালিগঞ্জে বাপের বাড়ি।
যশের সঙ্গে প্রেম, নিখিলের সঙ্গে ঘর ভাঙার গুঞ্জন নিয়ে ক্যালকাটা টাইমসের কাছে অবশেষে মুখ খুলেছে নুসরত। তিনি জানিয়েছেন, ‘আমার ব্যক্তিগত জীবন জনগণের জন্য নয়। মানুষ সবসময় আমাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে। এইবার আমি আর কিছু বলব না'।
2/5যশের সঙ্গে প্রেম, নিখিলের সঙ্গে ঘর ভাঙার গুঞ্জন নিয়ে ক্যালকাটা টাইমসের কাছে অবশেষে মুখ খুলেছে নুসরত। তিনি জানিয়েছেন, ‘আমার ব্যক্তিগত জীবন জনগণের জন্য নয়। মানুষ সবসময় আমাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে। এইবার আমি আর কিছু বলব না'।
অভিনেত্রী আরো জানিয়েছেন, 'মানুষ আমার বিচার করুক আমার কাজ দিয়ে, আমার অভিনয় দিয়ে। আমি ভালো বা খারাপ অভিনেত্রী সেটা বলুক। এটা আমার ব্যক্তিগত জীবন এবং এটা আমি কারুর সঙ্গে ভাগ করে নেব না’।
3/5অভিনেত্রী আরো জানিয়েছেন, 'মানুষ আমার বিচার করুক আমার কাজ দিয়ে, আমার অভিনয় দিয়ে। আমি ভালো বা খারাপ অভিনেত্রী সেটা বলুক। এটা আমার ব্যক্তিগত জীবন এবং এটা আমি কারুর সঙ্গে ভাগ করে নেব না’।
সংবাদ প্রতিদিনকে দেওয়া এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন সম্পর্কে প্রথমবার মুখ খুলে অভিনেত্রী আরো জানিয়েছেন, 'অ‌্যাবসোলিউটলি পার্সোনাল রিজন আছে। হ্যাঁ, আমি আমার বাড়িতেই থাকছি। এর বেশি কিছু বলতে চাই না। একদম ব‌্যক্তিগত কারণে। এখানে অন‌্য কোনও ব‌্যক্তি জড়িয়ে নেই'।
4/5সংবাদ প্রতিদিনকে দেওয়া এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন সম্পর্কে প্রথমবার মুখ খুলে অভিনেত্রী আরো জানিয়েছেন, 'অ‌্যাবসোলিউটলি পার্সোনাল রিজন আছে। হ্যাঁ, আমি আমার বাড়িতেই থাকছি। এর বেশি কিছু বলতে চাই না। একদম ব‌্যক্তিগত কারণে। এখানে অন‌্য কোনও ব‌্যক্তি জড়িয়ে নেই'।
বিশেষত নুসরতের সোশ্যাল মিডিয়া প্রোফাইল প্রায় সাত মাস ধরে নিখিল-হীন! নিখিল অবশ্য দীপাবলি পর্যন্ত নুসরতের সঙ্গে ছবি পোস্ট করেছেন ইনস্টায়, কিন্তু গত দু-মাস যাবত সেটাও বন্ধ। 
5/5বিশেষত নুসরতের সোশ্যাল মিডিয়া প্রোফাইল প্রায় সাত মাস ধরে নিখিল-হীন! নিখিল অবশ্য দীপাবলি পর্যন্ত নুসরতের সঙ্গে ছবি পোস্ট করেছেন ইনস্টায়, কিন্তু গত দু-মাস যাবত সেটাও বন্ধ। 
অন্য গ্যালারিগুলি