বাড়ি > ছবিঘর > বাড়িতে এত সেজেগুজে কী করছো মামণি? নুসরতকে প্রশ্ন ‘বোনুয়া’ মিমির

বাড়িতে এত সেজেগুজে কী করছো মামণি? নুসরতকে প্রশ্ন ‘বোনুয়া’ মিমির

  • প্রথম বিবাহবার্ষিকীর ঘরোয়া সেলিব্রেশনে একদম নতুন বউয়ের সাজে পাওয়া গেল নুসরত জাহানকে। 
করোনা সংকটের মধ্যেও নুসরতের মন ভালো রাখার অন্যতম দাওয়াই সাজগোজটা জারি রাখা। বাড়িতে থাকলেই যে সাজতে হবে না এটা কোথায় লেখা রয়েছে? কিন্তু সম্প্রতি নুসরতের বেশকিছু ছবি ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে-যেখানে একদম নববধূর সাজের পাওয়া গেল নুসরত জাহানকে। (ছবি-ইনস্টাগ্রাম)
1/8করোনা সংকটের মধ্যেও নুসরতের মন ভালো রাখার অন্যতম দাওয়াই সাজগোজটা জারি রাখা। বাড়িতে থাকলেই যে সাজতে হবে না এটা কোথায় লেখা রয়েছে? কিন্তু সম্প্রতি নুসরতের বেশকিছু ছবি ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে-যেখানে একদম নববধূর সাজের পাওয়া গেল নুসরত জাহানকে। (ছবি-ইনস্টাগ্রাম)
দু হাতে ভরা মেহেন্দি, হাতে লালচূড়া-সোনালি ডিজাইনার শাড়িতে একদম নতুন বউ নুরসত। আর নায়িকার এই ব্রাইডাল লুক দেখে চুপ থাকতে পারেননি মিমি চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)
2/8দু হাতে ভরা মেহেন্দি, হাতে লালচূড়া-সোনালি ডিজাইনার শাড়িতে একদম নতুন বউ নুরসত। আর নায়িকার এই ব্রাইডাল লুক দেখে চুপ থাকতে পারেননি মিমি চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)
বোনুয়া মিমি নুসরতকে ইনস্টাগ্রামের কমেন্ট বক্সে প্রশ্ন করেন ‘এতো সেজেগুজে কী করছো মামণি’? (ছবি-ইনস্টাগ্রাম)
3/8বোনুয়া মিমি নুসরতকে ইনস্টাগ্রামের কমেন্ট বক্সে প্রশ্ন করেন ‘এতো সেজেগুজে কী করছো মামণি’? (ছবি-ইনস্টাগ্রাম)
মিমির প্রশ্নের উত্তর দিতে গিয়ে নিজের এই লুকের রহস্যও ফাঁস করেন নুসরত। তিনি লেখেন, ‘আমার বিবাহবার্ষিকী,তুই তো এসেছিলি না আমার বাড়িতে’। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8মিমির প্রশ্নের উত্তর দিতে গিয়ে নিজের এই লুকের রহস্যও ফাঁস করেন নুসরত। তিনি লেখেন, ‘আমার বিবাহবার্ষিকী,তুই তো এসেছিলি না আমার বাড়িতে’। (ছবি-ইনস্টাগ্রাম)
এক সপ্তাহ আগেই ছিল নুসরত-নিখিলের প্রথম বিবাহবার্ষিকী। এই বছর করোনা সংকটে বড় করে সেলিব্রেশন করা হল না ঠিকই, তাই বলে বাড়িতেও কী সেলিব্রেট করবেন না। সেদিনের সাজেরই কিছু ঝলক সদ্য প্রকাশ্যে এনেছেন নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
5/8এক সপ্তাহ আগেই ছিল নুসরত-নিখিলের প্রথম বিবাহবার্ষিকী। এই বছর করোনা সংকটে বড় করে সেলিব্রেশন করা হল না ঠিকই, তাই বলে বাড়িতেও কী সেলিব্রেট করবেন না। সেদিনের সাজেরই কিছু ঝলক সদ্য প্রকাশ্যে এনেছেন নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
প্রথম বিবাহবার্ষিকীর ঘরোয়া সেলিব্রেশনে একসঙ্গে নুসরত-নিখিল। (ছবি-ইনস্টাগ্রাম)
6/8প্রথম বিবাহবার্ষিকীর ঘরোয়া সেলিব্রেশনে একসঙ্গে নুসরত-নিখিল। (ছবি-ইনস্টাগ্রাম)
গত বছর ১৯ শে জুন সুদূর তুরস্কের বোদরুমে ডেস্টিনেশন ওয়েডিং সারেন নুসরত জাহান ও নিখিল জৈন। বিবাহ বার্ষিকীর দিন প্রি-ওয়েডিং ফটোশ্যুটের একটি ছবি পোস্ট করে নুসরত লেখেন- 'তুমি আমার আজ এবং আগামিকাল…তোমাকে আজীবন এভাবেই ভালোবাসব অন্তর থেকে,কারণ আসল প্রেমকাহিনির কোনও শেষ নেই..!! শুভ বিবাহবার্ষিকী। (ছবি-ইনস্টাগ্রাম)
7/8গত বছর ১৯ শে জুন সুদূর তুরস্কের বোদরুমে ডেস্টিনেশন ওয়েডিং সারেন নুসরত জাহান ও নিখিল জৈন। বিবাহ বার্ষিকীর দিন প্রি-ওয়েডিং ফটোশ্যুটের একটি ছবি পোস্ট করে নুসরত লেখেন- 'তুমি আমার আজ এবং আগামিকাল…তোমাকে আজীবন এভাবেই ভালোবাসব অন্তর থেকে,কারণ আসল প্রেমকাহিনির কোনও শেষ নেই..!! শুভ বিবাহবার্ষিকী। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্যদিকে নিখিল এই রোম্যান্টিক ছবি পোস্ট করে লেখেন- তোমার হাসিমুখটাই হল আমার ভালো থাকবার চাবিকাঠি। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8অন্যদিকে নিখিল এই রোম্যান্টিক ছবি পোস্ট করে লেখেন- তোমার হাসিমুখটাই হল আমার ভালো থাকবার চাবিকাঠি। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি