কপালে ছোট্ট টিপ,সিথিতে সিঁদুর আর লাল শাড়ি: আদর্শ বাঙালি বউয়ের সাজে নুসরত জাহান

  • খোলা লম্বা চুল, কাজল কালো চোখে ভালোবাসার মানুষের অপেক্ষা... মাথায় ছোট্ট লাল টিম, সিঁথিতে সিঁদুরের ঝলকানি.. লাল শাড়িতে নতুন বউয়ের সাজে সামনে এলেন নুসরত জাহান।
খোলা লম্বা চুল, কাজল কালো চোখে ভালোবাসার অভিব্যক্তি সঙ্গে লাল তাঁতের শাড়ি! আদর্শ বঙ্গবধূর সাজে সামনে এলেন নুসরত জাহান (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
1/6খোলা লম্বা চুল, কাজল কালো চোখে ভালোবাসার অভিব্যক্তি সঙ্গে লাল তাঁতের শাড়ি! আদর্শ বঙ্গবধূর সাজে সামনে এলেন নুসরত জাহান (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
আপতত শান্তিনিকেতনে চলছে নুসরত জাহানের আসন্ন ছবি ডিকশনারির শ্যুটিং। সেই ছবির সেট থেকেই এমন সুন্দর লুকে ধরা দিয়েছেন নুসরত জাহান (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/6আপতত শান্তিনিকেতনে চলছে নুসরত জাহানের আসন্ন ছবি ডিকশনারির শ্যুটিং। সেই ছবির সেট থেকেই এমন সুন্দর লুকে ধরা দিয়েছেন নুসরত জাহান (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
পরিচালক ব্রাত্য বসুর এই ছবিতে ফের একবার জুটি বেঁধেছেন আবির-নুসরত। স্বামী-স্ত্রীর ভূমিকাতেই পাওয়া যাবে তাঁদের। ছবিতে নুসরতের প্রেমিকের চরিত্রে থাকছেন পরমব্রত চট্টোপাধ্যায় (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/6পরিচালক ব্রাত্য বসুর এই ছবিতে ফের একবার জুটি বেঁধেছেন আবির-নুসরত। স্বামী-স্ত্রীর ভূমিকাতেই পাওয়া যাবে তাঁদের। ছবিতে নুসরতের প্রেমিকের চরিত্রে থাকছেন পরমব্রত চট্টোপাধ্যায় (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
নুসরতের চোখে যেন কারুর প্রতীক্ষার গল্প ধরা পড়েছে.. আবির না পরম? কার অপেক্ষায় দিন গুনছেন নায়িকা? (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/6নুসরতের চোখে যেন কারুর প্রতীক্ষার গল্প ধরা পড়েছে.. আবির না পরম? কার অপেক্ষায় দিন গুনছেন নায়িকা? (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
শ্যুটিং শুরুর আগে হিন্দুস্তান টাইমস বাংলাকে নুসরত ডিকশানরি নিয়ে জানিয়েছিলেন, ' আমার এই চিত্রনাট্যটা খুব ইন্টারেস্টিং লেগেছে সেই কারণেই হ্যাঁ বলা। আবিরের সঙ্গে কাজ করাটা সবসময়ই মজাদার। আমার শেষ ছবিতে(অসুর) আবিরের সঙ্গে আমার রসায়ন দর্শকরা পছন্দ করেছে এবং আগামীতেও করবে বলেই আমার মনে হয়। আশা করছি এই জার্নিটা খুব সুন্দর হতে চলেছে’ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/6শ্যুটিং শুরুর আগে হিন্দুস্তান টাইমস বাংলাকে নুসরত ডিকশানরি নিয়ে জানিয়েছিলেন, ' আমার এই চিত্রনাট্যটা খুব ইন্টারেস্টিং লেগেছে সেই কারণেই হ্যাঁ বলা। আবিরের সঙ্গে কাজ করাটা সবসময়ই মজাদার। আমার শেষ ছবিতে(অসুর) আবিরের সঙ্গে আমার রসায়ন দর্শকরা পছন্দ করেছে এবং আগামীতেও করবে বলেই আমার মনে হয়। আশা করছি এই জার্নিটা খুব সুন্দর হতে চলেছে’ (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
দিন কয়েক আগেই শান্তিনিকেতনে ছবির শ্যুটিংয়ের ফাঁকে একদম ক্যাজুয়াল মুডে ধরা দিয়েছিলেন নুসরত। ব্রাত্যর ডিকশনারিতে আবির-নুসরত-পমরব্রতকে দেখার অপেক্ষায় দিনগুনছে দর্শক (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
6/6দিন কয়েক আগেই শান্তিনিকেতনে ছবির শ্যুটিংয়ের ফাঁকে একদম ক্যাজুয়াল মুডে ধরা দিয়েছিলেন নুসরত। ব্রাত্যর ডিকশনারিতে আবির-নুসরত-পমরব্রতকে দেখার অপেক্ষায় দিনগুনছে দর্শক (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি