বাংলা নিউজ > ছবিঘর > লাল পাড় শাড়িতে নিখিলের সঙ্গে অষ্টমীর অঞ্জলি দিলেন নুসরত, সঙ্গী সৃজিত-মিথিলা

লাল পাড় শাড়িতে নিখিলের সঙ্গে অষ্টমীর অঞ্জলি দিলেন নুসরত, সঙ্গী সৃজিত-মিথিলা

  • সুরুচির পুজোয় অষ্টমীর অঞ্জলি দিলেন নুসরত-নিখিল। হাজির সৃজিত-মিথিলাও। ঢাকের তালে নাচলেন নায়িকা, বাজালেন ঢাক। 
গত বছরের মতো এবছর স্বামী নিখিল জৈনের সঙ্গে সুরুচি সংঘে অষ্টমীর অঞ্জলি দিলেন নুসরত জাহান। বিয়ের পর দ্বিতীয় দূর্গাপুজো এই জুটির। অন্যদিকে নব দম্পতি সৃজিত-মিথিলারও এদিন দেখা মিলল অঞ্জলি পর্বে। 
1/9গত বছরের মতো এবছর স্বামী নিখিল জৈনের সঙ্গে সুরুচি সংঘে অষ্টমীর অঞ্জলি দিলেন নুসরত জাহান। বিয়ের পর দ্বিতীয় দূর্গাপুজো এই জুটির। অন্যদিকে নব দম্পতি সৃজিত-মিথিলারও এদিন দেখা মিলল অঞ্জলি পর্বে। 
প্রতিবছরই সমস্ত নিয়ম মেনে উপোস করে অষ্টমীর অঞ্জলি দেন নুসরত। এবারও লাল পাড় সারা শাড়ি পরে সময়মতো অঞ্জলি দিতে হাজির নুসরত। উপস্থিত ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাসও। 
2/9প্রতিবছরই সমস্ত নিয়ম মেনে উপোস করে অষ্টমীর অঞ্জলি দেন নুসরত। এবারও লাল পাড় সারা শাড়ি পরে সময়মতো অঞ্জলি দিতে হাজির নুসরত। উপস্থিত ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাসও। 
গত বছরই নুসরত জানিয়েছিলেন নিখিলকে ধীরে ধীরে বাঙালি সংস্কৃতির সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছেন তিনি। এইবার বেশ সরগড় নিখিল। এদিন দুধে আতলতা পঞ্জাবিতে সেজেছিলেন নিখিল। করোনাবিধি মেনে দুজনের মুখেই ছিল মাস্ক। 
3/9গত বছরই নুসরত জানিয়েছিলেন নিখিলকে ধীরে ধীরে বাঙালি সংস্কৃতির সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছেন তিনি। এইবার বেশ সরগড় নিখিল। এদিন দুধে আতলতা পঞ্জাবিতে সেজেছিলেন নিখিল। করোনাবিধি মেনে দুজনের মুখেই ছিল মাস্ক। 
এই বছরই প্রথম সুরুচি সংঘে দূর্গা অষ্টমির অঞ্জলি দিলেন সৃজিত ঘরনি মিথিলা। বিয়ের পর এটাই সৃজিত-মিথিলার প্রথম দূর্গাপুজো। ঘন গোলাপি শাড়িতে পাওয়া গেল মিথিলাকে, লাল পঞ্জাবিতে সেজেছিলেন সৃজিত। 
4/9এই বছরই প্রথম সুরুচি সংঘে দূর্গা অষ্টমির অঞ্জলি দিলেন সৃজিত ঘরনি মিথিলা। বিয়ের পর এটাই সৃজিত-মিথিলার প্রথম দূর্গাপুজো। ঘন গোলাপি শাড়িতে পাওয়া গেল মিথিলাকে, লাল পঞ্জাবিতে সেজেছিলেন সৃজিত। 
নুসরত বরাবরই বলে থাকেন- ধর্ম যার যার, উত্সব সবার। তাই কট্টরপন্থীদের পরোয়া না করেই মা দুর্গার আরাধনায় লীন হন বসিরহাটের সাংসদ। 
5/9নুসরত বরাবরই বলে থাকেন- ধর্ম যার যার, উত্সব সবার। তাই কট্টরপন্থীদের পরোয়া না করেই মা দুর্গার আরাধনায় লীন হন বসিরহাটের সাংসদ। 
আলিপুরে এখন নুসরতের শ্বশুরবাড়ি, তাই সুরুচি এখন নায়িকার পাড়ার পুজো। দ্রুত করোনা পরিস্থিতি থেকে মুক্তি পাক মানবজাতি- মায়ের কাছে যেন এই প্রার্থনাই এদিন করলেন নুসরত। 
6/9আলিপুরে এখন নুসরতের শ্বশুরবাড়ি, তাই সুরুচি এখন নায়িকার পাড়ার পুজো। দ্রুত করোনা পরিস্থিতি থেকে মুক্তি পাক মানবজাতি- মায়ের কাছে যেন এই প্রার্থনাই এদিন করলেন নুসরত। 
অঞ্জলি শেষে ঢাকের তালে কোমরও দোলালেন নায়িকা। ঢাক বাজালেন অরূপ বিশ্বাস-নিখিল জৈন। 
7/9অঞ্জলি শেষে ঢাকের তালে কোমরও দোলালেন নায়িকা। ঢাক বাজালেন অরূপ বিশ্বাস-নিখিল জৈন। 
তবে ঢাক বাজানো থেকেও দূরে থাকলেন না নুসরত। সময় বুঝে ঢাকে কাঠি দিলেন তিনিও। 
8/9তবে ঢাক বাজানো থেকেও দূরে থাকলেন না নুসরত। সময় বুঝে ঢাকে কাঠি দিলেন তিনিও। 
পুজোয় মুক্তি পেয়েছে নুসরতের SOS কলকাতা, সেই ছবির সাফল্যও এদিন কামনা করলেন নায়িকা। 
9/9পুজোয় মুক্তি পেয়েছে নুসরতের SOS কলকাতা, সেই ছবির সাফল্যও এদিন কামনা করলেন নায়িকা। 
অন্য গ্যালারিগুলি