ঘরবন্দি! তবে কার জন্য এত সাজছেন নুসরত জাহান?

করোনা পরিস্থিতির জেরে দেশজুড়ে লকডাউন। একঘেয়ে জীবন আর চিন্তায় মন খারাপ অনেকেরই। তবে মন ভালো রাখার দাওয়াই নিয়ে হাজির হলেন নুসরত জাহান।

লকডাউনের জেরে ঘরবন্দি গোটা দেশ। রাজ্যেও লকডাউনের মেয়াদ আরও ১৫ দিন ইতিমধ্যেই বাড়িয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী। করোনা সংকটের মতো কঠিন পরিস্থিতিতেও সেজেগুছে তৈরি ঘরবন্দি নুসরত জাহান। কিন্তু কেন? (ছবি-ইনস্টাগ্রাম)
1/6লকডাউনের জেরে ঘরবন্দি গোটা দেশ। রাজ্যেও লকডাউনের মেয়াদ আরও ১৫ দিন ইতিমধ্যেই বাড়িয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী। করোনা সংকটের মতো কঠিন পরিস্থিতিতেও সেজেগুছে তৈরি ঘরবন্দি নুসরত জাহান। কিন্তু কেন? (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত অবশ্য বলছেন কারুর মন জোগানোর জন্য নয় বরং নিজের জন্য সাজো যাতে নিজের প্রতিচ্ছবির দিতেে তাকিয়ে তোমার মন আনন্দে ভরে ওঠে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6নুসরত অবশ্য বলছেন কারুর মন জোগানোর জন্য নয় বরং নিজের জন্য সাজো যাতে নিজের প্রতিচ্ছবির দিতেে তাকিয়ে তোমার মন আনন্দে ভরে ওঠে। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন নুসরতের সাজের সবচেয়ে স্পেশ্যাল দিক ছিল তাঁর চোখ। হালকা ম্যাট আইশ্যাডো সঙ্গে কাজল ও লাইনার দিয়ে চোখ এঁকেছিলেন নুসরত। এমনি এমনি কি নুসরতের আরেক নাম নয়না! (ছবি-ইনস্টাগ্রাম)
3/6এদিন নুসরতের সাজের সবচেয়ে স্পেশ্যাল দিক ছিল তাঁর চোখ। হালকা ম্যাট আইশ্যাডো সঙ্গে কাজল ও লাইনার দিয়ে চোখ এঁকেছিলেন নুসরত। এমনি এমনি কি নুসরতের আরেক নাম নয়না! (ছবি-ইনস্টাগ্রাম)
বাড়িতে থেকেই মানুষকে করোনা নিয়ে সচেতন করার সবরকম প্রচেষ্টা চালাচ্ছেন এই তারকা সাংসদ (ছবি-ইনস্টাগ্রাম)
4/6বাড়িতে থেকেই মানুষকে করোনা নিয়ে সচেতন করার সবরকম প্রচেষ্টা চালাচ্ছেন এই তারকা সাংসদ (ছবি-ইনস্টাগ্রাম)
জন প্রতিনিধি হিসাবেও নিজের সব দায়িত্ব পালন করছেন নুসরত। পাশাপাশি ঘরে থাকার সুবাদে এখন রান্নাঘরেই সবচেয়ে বেশি সময় কাটাচ্ছেন নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
5/6জন প্রতিনিধি হিসাবেও নিজের সব দায়িত্ব পালন করছেন নুসরত। পাশাপাশি ঘরে থাকার সুবাদে এখন রান্নাঘরেই সবচেয়ে বেশি সময় কাটাচ্ছেন নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
কখনও বিরিয়ানি, কখনও চিকেন তো কখনও মশালা পাস্তা-নানান ধরণের খাবার রান্না করছেন নুসরত। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6কখনও বিরিয়ানি, কখনও চিকেন তো কখনও মশালা পাস্তা-নানান ধরণের খাবার রান্না করছেন নুসরত। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি