টিকটক বিতর্কের মাঝেই মায়ের সঙ্গে ইফতারের ছবি পোস্ট করলেন নুসরত জাহান

  • নুসরতের বাড়িতে নিয়ম মেনেই চলছে রোজার উপবাস। রবিবার মায়ের সঙ্গে ইফরাত সারলেন নায়িকা। সেই ঝলক উঠে এসেছে ইনস্টাগ্রামের দেওয়ালে।
সম্প্রতি নুসরতের একটি টিকটক ভিডিয়ো নিয়ে নেটদুনিয়ায় সমালোচনার ঝড়। এর মাঝেই রবিবার মায়ের সঙ্গে ইফরাতের ছবি পোস্ট করলেন টলিগঞ্জের এই জনপ্রিয় তারকা তথা বসিরহাটের তৃণমূল সাংসদ। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7সম্প্রতি নুসরতের একটি টিকটক ভিডিয়ো নিয়ে নেটদুনিয়ায় সমালোচনার ঝড়। এর মাঝেই রবিবার মায়ের সঙ্গে ইফরাতের ছবি পোস্ট করলেন টলিগঞ্জের এই জনপ্রিয় তারকা তথা বসিরহাটের তৃণমূল সাংসদ। (ছবি-ইনস্টাগ্রাম)
নিয়ম মেনেই দেখা গেল নানা ফল দিয়ে সাজানো প্লেট সামনে রাখা রয়েছে। ছিল অনান্য জলখাবারও। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7নিয়ম মেনেই দেখা গেল নানা ফল দিয়ে সাজানো প্লেট সামনে রাখা রয়েছে। ছিল অনান্য জলখাবারও। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন হলুদ সলোয়ার কামিজে ধরা দিলেন নুসরত। মায়ের রমজানের দ্বিতীয় ইফতারের এই ঝলক প্রকাশ্যে এনেছেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7এদিন হলুদ সলোয়ার কামিজে ধরা দিলেন নুসরত। মায়ের রমজানের দ্বিতীয় ইফতারের এই ঝলক প্রকাশ্যে এনেছেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
ছবির ক্যাপশনে নুসরত লেখেন 'ইফতারের সময়...!!' সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে জুড়ে দেন ইবাদত, রোজা, পরিবারের সঙ্গে সময় এবং বিশ্বের জন্য প্রার্থনার মতো শব্দগুলো।
4/7ছবির ক্যাপশনে নুসরত লেখেন 'ইফতারের সময়...!!' সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে জুড়ে দেন ইবাদত, রোজা, পরিবারের সঙ্গে সময় এবং বিশ্বের জন্য প্রার্থনার মতো শব্দগুলো।
রমজানের শুভেচ্ছা জানিয়ে নুসরত আর্জি রেখেছিলেন করোনা সংকটে এবছর ঘরে থেকেই প্রার্থনা করতে। তিনি বলেন, 'আমরা একটা খুব কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি, এই পরিস্থিতি থেকে রেহাই পেতে গেলে আমাদের বাড়ির ভিতরেই থাকতে হবে। আল্লাহর কাছে, উপরওয়ালার কাছে দুহাত তুলে দোয়া করবেন গোটা পৃথিবী যেন এই করোনা নামক ভাইরাসের হাত থেকে রক্ষা পায়।... এই সময়টা একে অপরের পাশে থাকার সময়।.. সবাইকে জানাই রমজান মুবারক'। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7রমজানের শুভেচ্ছা জানিয়ে নুসরত আর্জি রেখেছিলেন করোনা সংকটে এবছর ঘরে থেকেই প্রার্থনা করতে। তিনি বলেন, 'আমরা একটা খুব কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি, এই পরিস্থিতি থেকে রেহাই পেতে গেলে আমাদের বাড়ির ভিতরেই থাকতে হবে। আল্লাহর কাছে, উপরওয়ালার কাছে দুহাত তুলে দোয়া করবেন গোটা পৃথিবী যেন এই করোনা নামক ভাইরাসের হাত থেকে রক্ষা পায়।... এই সময়টা একে অপরের পাশে থাকার সময়।.. সবাইকে জানাই রমজান মুবারক'। (ছবি-ইনস্টাগ্রাম)
সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে নুসরতের একটি টিকটক ভিডিয়ো। যা নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। ভিডিয়োযব্লু ক্রপ টপ ও ডেনিম শর্টসে নুসরতের শরীরি মোচড় অনেক নেটিজেনদের চোখেই কুরুচিকর ঠেকেছে। করোনা সংকটে যখন বসিরহাটে খাবারের দাবিতে বিক্ষোভ চলছে তখন  সাংসদের এহেন আচরণ কতটা যুক্তিযু্ক্ত তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকেই।
6/7সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে নুসরতের একটি টিকটক ভিডিয়ো। যা নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। ভিডিয়োযব্লু ক্রপ টপ ও ডেনিম শর্টসে নুসরতের শরীরি মোচড় অনেক নেটিজেনদের চোখেই কুরুচিকর ঠেকেছে। করোনা সংকটে যখন বসিরহাটে খাবারের দাবিতে বিক্ষোভ চলছে তখন সাংসদের এহেন আচরণ কতটা যুক্তিযু্ক্ত তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকেই।
যদিও এই সমালোচনাকে পাত্তা দিতে রাজি নন নুসরত। তাঁর সাফ বক্তব্য, 'শিল্পীর কাজ সবসময় বিনোদনের রসদ জুগিয়ে যাওয়া। হ্যাপি ট্রোলিং, ট্রোলারস'। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7যদিও এই সমালোচনাকে পাত্তা দিতে রাজি নন নুসরত। তাঁর সাফ বক্তব্য, 'শিল্পীর কাজ সবসময় বিনোদনের রসদ জুগিয়ে যাওয়া। হ্যাপি ট্রোলিং, ট্রোলারস'। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি