বাড়ি > ছবিঘর > খুশি থাকার চাবিকাঠি শেয়ার করলেন নুসরত, দেখুন সাবেকি লুকে নায়িকার ফ্যাশন স্টেটমেন্ট

খুশি থাকার চাবিকাঠি শেয়ার করলেন নুসরত, দেখুন সাবেকি লুকে নায়িকার ফ্যাশন স্টেটমেন্ট

  • ‘খুশি থাকার চাবিকাঠি হল এটা উপলব্ধি করা যে জীবনে কোন জিনিসটা ধরে রাখতে হবে এবং কোন বিষয়টাকে ছেড়ে দিতে হবে’, বললেন নুসরত। 
খুশি থাকতে গেলে কী করা প্রয়োজনীয়? সেই সিক্রেটটাই শেয়ার করলেন অভিনেত্রী,সাংসদ নুসরত জাহান। সোশ্যাল মিডিয়ায় পজিটিভিটির বার্তা নায়িকার। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5খুশি থাকতে গেলে কী করা প্রয়োজনীয়? সেই সিক্রেটটাই শেয়ার করলেন অভিনেত্রী,সাংসদ নুসরত জাহান। সোশ্যাল মিডিয়ায় পজিটিভিটির বার্তা নায়িকার। (ছবি-ইনস্টাগ্রাম)
নিজের সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম পোস্টে নুসরত লিখেছেন, যদি এটা তোমার শান্তির পরিবর্তে প্রাপ্ত হয়,তাহলে সেটা খুব দামি। খুশি থাকার চাবিকাঠি হল এটা উপলব্ধি করা যে জীবনে কোন জিনিসটা ধরে রাখতে হবে এবং কোন বিষয়টা যেতে দিতে হবে।
2/5নিজের সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম পোস্টে নুসরত লিখেছেন, যদি এটা তোমার শান্তির পরিবর্তে প্রাপ্ত হয়,তাহলে সেটা খুব দামি। খুশি থাকার চাবিকাঠি হল এটা উপলব্ধি করা যে জীবনে কোন জিনিসটা ধরে রাখতে হবে এবং কোন বিষয়টা যেতে দিতে হবে।
স্বাধীনতা দিবসের প্রাক্কালে সাবেকি পোশাকে একটি ফটোশ্যুট করেন নুসরত। সেই শ্যুটের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5স্বাধীনতা দিবসের প্রাক্কালে সাবেকি পোশাকে একটি ফটোশ্যুট করেন নুসরত। সেই শ্যুটের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
সাদা সালোয়ার কামিজ এবং রঙিন ওড়নায়-নুসরতের এই লুক সত্যি মোহিত করে দিচ্ছে অনুরাগীদের। ট্রাডিশ্যানাল লুকে এই বঙ্গ তনয়ার স্টাইল স্ট্রেটমেন্ট যে অনন্য তা মানতেই হবে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5সাদা সালোয়ার কামিজ এবং রঙিন ওড়নায়-নুসরতের এই লুক সত্যি মোহিত করে দিচ্ছে অনুরাগীদের। ট্রাডিশ্যানাল লুকে এই বঙ্গ তনয়ার স্টাইল স্ট্রেটমেন্ট যে অনন্য তা মানতেই হবে। (ছবি-ইনস্টাগ্রাম)
সদ্যই এসওএস কলকাতার শ্যুটিং শেষ করেছেন নুসরত। এছাড়াও তাঁর হাতে রয়েছে ব্রাত্য বসুর ডিকশনারির কাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5সদ্যই এসওএস কলকাতার শ্যুটিং শেষ করেছেন নুসরত। এছাড়াও তাঁর হাতে রয়েছে ব্রাত্য বসুর ডিকশনারির কাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি