বাড়ি > ছবিঘর > মিষ্টি বন্ধুদের সঙ্গে পরিচয় করালেন নুসরত জাহান,চেনেন কি তাদের?

মিষ্টি বন্ধুদের সঙ্গে পরিচয় করালেন নুসরত জাহান,চেনেন কি তাদের?

  • শুক্রবার ইনস্টা স্টোরি একগুচ্ছ সফট টয়েজের মাঝে পাওয়া গেল নুসরতকে। ডোরেমন থেকে বিশালাকার টেডি-সবই রয়েছে নায়িকার সংগ্রহে।
বয়স বাড়ালেও মনের বয়স তো আর বাড়ে না। প্রত্যেক মানুষের ভিতরেও বেঁচে থাকে নিজেদের ফেলা আসা শৈশব। আর মন খারাপের সব দাওয়াই লুকিয়ে থাকে সেই শৈশবের দিন গুলোতেই। তাই লকডাউনে ছোটবেলার সেই বন্ধুদের কাছেই বোধহয় মন ভালো রাখবার ওষুধের খোঁজ করছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6বয়স বাড়ালেও মনের বয়স তো আর বাড়ে না। প্রত্যেক মানুষের ভিতরেও বেঁচে থাকে নিজেদের ফেলা আসা শৈশব। আর মন খারাপের সব দাওয়াই লুকিয়ে থাকে সেই শৈশবের দিন গুলোতেই। তাই লকডাউনে ছোটবেলার সেই বন্ধুদের কাছেই বোধহয় মন ভালো রাখবার ওষুধের খোঁজ করছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। (ছবি-ইনস্টাগ্রাম)
শুক্রবার ইনস্টা স্টোরি একগুচ্ছ সফট টয়েজের মাঝে পাওয়া গেল নুসরতকে। ডোরেমন থেকে বিশালাকার টেডি-সবই রয়েছে নায়িকার সংগ্রহে। ক্যাপশনে তিনি লিখলেন, 'আমার বন্ধুরা'। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6শুক্রবার ইনস্টা স্টোরি একগুচ্ছ সফট টয়েজের মাঝে পাওয়া গেল নুসরতকে। ডোরেমন থেকে বিশালাকার টেডি-সবই রয়েছে নায়িকার সংগ্রহে। ক্যাপশনে তিনি লিখলেন, 'আমার বন্ধুরা'। (ছবি-ইনস্টাগ্রাম)
বন্ধুদের বেশ কিছু ছবি সামনে এনেছেন নুসরত।নায়িকার সফট টয়েজের কালেকশন নিঃসন্দেহে বেশ ঈর্ষনীয়। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6বন্ধুদের বেশ কিছু ছবি সামনে এনেছেন নুসরত।নায়িকার সফট টয়েজের কালেকশন নিঃসন্দেহে বেশ ঈর্ষনীয়। (ছবি-ইনস্টাগ্রাম)
 শুধু তাই নয় এদিন বোন নুজত জাহানের একটি সিক্রেট ট্যালেন্টও প্রকাশ্যে এনেছেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6 শুধু তাই নয় এদিন বোন নুজত জাহানের একটি সিক্রেট ট্যালেন্টও প্রকাশ্যে এনেছেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
কোয়ারেন্টাইনের এই সময় নানা মানুষ নানাভাবে সময় কাটাচ্ছেন। নায়িকার ছোটবোনের মন এখন মিনিয়েচার ক্রিয়েশনে। বোনের বানানো এই মিনিয়েচর ক্রিয়েশনে মুগ্ধ নুসরত। তিনি এই ছবি পোস্ট কলে লেখেন, ‘কাজে ব্যস্ত আর্কিটেক্ট’।  (ছবি-ইনস্টাগ্রাম)
5/6কোয়ারেন্টাইনের এই সময় নানা মানুষ নানাভাবে সময় কাটাচ্ছেন। নায়িকার ছোটবোনের মন এখন মিনিয়েচার ক্রিয়েশনে। বোনের বানানো এই মিনিয়েচর ক্রিয়েশনে মুগ্ধ নুসরত। তিনি এই ছবি পোস্ট কলে লেখেন, ‘কাজে ব্যস্ত আর্কিটেক্ট’।  (ছবি-ইনস্টাগ্রাম)
এক রাশ মন খারাপের মাঝে, প্রায়ই সেজেগুছে ইনস্টাগ্রামে সুন্দর ছবি পোস্ট করতেও ভুলছেন না নুসরত। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় কিছু মানুষ কটাক্ষ করলে ট্রোলারদের পাত্তা দিতে না রাজ এই তারকা সাংসদ। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6এক রাশ মন খারাপের মাঝে, প্রায়ই সেজেগুছে ইনস্টাগ্রামে সুন্দর ছবি পোস্ট করতেও ভুলছেন না নুসরত। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় কিছু মানুষ কটাক্ষ করলে ট্রোলারদের পাত্তা দিতে না রাজ এই তারকা সাংসদ। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি