মুখ্যমন্ত্রীর পথেই হাঁটলেন নুসরত, বাজারে গিয়ে করোনা নিয়ে সচেতনতার প্রচার

করোনার মোকাবিলায় মানুষকে সচেতন করতে আগেই পথে নেমেছ... more

করোনা আক্রান্তের সংখ্যা রাজ্যে একলাফে বেড়ে ১৫, দেশজুড়েও আক্রান্তের সংখ্যা ৯০০ ছুঁইছুঁই-এমন সময় এই মহামারী নিয়ে জনগনকে সচেতন করতে মুখ্যমন্ত্রীর পথেই হাঁটলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান।
1/6করোনা আক্রান্তের সংখ্যা রাজ্যে একলাফে বেড়ে ১৫, দেশজুড়েও আক্রান্তের সংখ্যা ৯০০ ছুঁইছুঁই-এমন সময় এই মহামারী নিয়ে জনগনকে সচেতন করতে মুখ্যমন্ত্রীর পথেই হাঁটলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান।
মহামারী করোনার প্রকোপ রুখতে সামাজিক দূরত্ব বজায় রাখা অত্যন্ত জরুরি। শনিবার সকালে সেই সচেতনতার বার্তাই শোনা গেল নুসরত জাহানের কাছে। এদিন নিত্যপ্রয়োজনীয় সবজি কিনতে চেতলা বাজারে হাজির ছিলেন নুসরত।
2/6মহামারী করোনার প্রকোপ রুখতে সামাজিক দূরত্ব বজায় রাখা অত্যন্ত জরুরি। শনিবার সকালে সেই সচেতনতার বার্তাই শোনা গেল নুসরত জাহানের কাছে। এদিন নিত্যপ্রয়োজনীয় সবজি কিনতে চেতলা বাজারে হাজির ছিলেন নুসরত।
সবজি কিনতে গিয়ে আমজনতার সঙ্গে কথা বললেন নুসরত। সরকারের সব নির্দেশ এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শ মেনে চলার আর্জি রাখলেন অভিনেত্রী।
3/6সবজি কিনতে গিয়ে আমজনতার সঙ্গে কথা বললেন নুসরত। সরকারের সব নির্দেশ এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শ মেনে চলার আর্জি রাখলেন অভিনেত্রী।
সবজির সঠিক দাম নেওয়া হচ্ছে কিনা সেইদিকটিও খতিয়ে দেখেন নুসরত। নায্য দামে জিনিস যাতে বিক্রি হয় সেই নিয়েও বিক্রেতা ও জনতার সঙ্গে কথা বললেন নুসরত।
4/6সবজির সঠিক দাম নেওয়া হচ্ছে কিনা সেইদিকটিও খতিয়ে দেখেন নুসরত। নায্য দামে জিনিস যাতে বিক্রি হয় সেই নিয়েও বিক্রেতা ও জনতার সঙ্গে কথা বললেন নুসরত।
এদিন মুখে মাস্ক, হাতে গ্লাভস পরেই বাজারে হাজির ছিলেন নুসরত। কেনাকাটা করার সময় মানুষ যাতে নির্দিষ্ট দূরত্ব বজায় রাখেন, টাকা পয়সা লেনদেনের পর যাতে হাত স্যানিটাইজ করা হয় সেই ব্যাপারেও সচেনতার বার্তা গিলেন অভিনেত্রী।
5/6এদিন মুখে মাস্ক, হাতে গ্লাভস পরেই বাজারে হাজির ছিলেন নুসরত। কেনাকাটা করার সময় মানুষ যাতে নির্দিষ্ট দূরত্ব বজায় রাখেন, টাকা পয়সা লেনদেনের পর যাতে হাত স্যানিটাইজ করা হয় সেই ব্যাপারেও সচেনতার বার্তা গিলেন অভিনেত্রী।
এর আগেও রাস্তায় নেমে দুঃস্থ মানুষদের মাস্ক বিলি করতে দেখা গেছে নুসরত জাহানকে। সেই নিয়ে ট্রোলের মুখে পড়েও অভিনেত্রী জানিয়েছেন, এই বিপদের দিতে সামর্থ্য অনুযায়ী সকলে এগিয়ে আসতে হবে সাহায্যের জন্য, তবেই এই কঠিন পরিস্থিতির মোকাবিলা করা সম্ভবকর হবে।
6/6এর আগেও রাস্তায় নেমে দুঃস্থ মানুষদের মাস্ক বিলি করতে দেখা গেছে নুসরত জাহানকে। সেই নিয়ে ট্রোলের মুখে পড়েও অভিনেত্রী জানিয়েছেন, এই বিপদের দিতে সামর্থ্য অনুযায়ী সকলে এগিয়ে আসতে হবে সাহায্যের জন্য, তবেই এই কঠিন পরিস্থিতির মোকাবিলা করা সম্ভবকর হবে।
অন্য গ্যালারিগুলি