বাংলা নিউজ > ছবিঘর > কাঁধ থেকে খুলে পড়ছে জ্যাকেট, নিয়ন পোশাকে সুইমিং পুলের পারে নুসরত; সঙ্গী যশ

কাঁধ থেকে খুলে পড়ছে জ্যাকেট, নিয়ন পোশাকে সুইমিং পুলের পারে নুসরত; সঙ্গী যশ

  • সুইমিং পুলের ধারে লেন্সবন্দি ঈশানের বাবা-মা। নিমেষে ভাইরাল ছবি। 
রবিবার এক মাস পূর্ণ করল ঈশান। আর এই বিশেষ দিনেই সুইমিং পুলের পারে Cool মুডে পাওয়া গেল যশ-নুসরতকে। রবিবাসরীয় দুপুরে একদম সময় মিলিয়ে ইনস্টায় ছবি দিলেন টলিপাড়ার এই হাইপ্রোফাইল জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5রবিবার এক মাস পূর্ণ করল ঈশান। আর এই বিশেষ দিনেই সুইমিং পুলের পারে Cool মুডে পাওয়া গেল যশ-নুসরতকে। রবিবাসরীয় দুপুরে একদম সময় মিলিয়ে ইনস্টায় ছবি দিলেন টলিপাড়ার এই হাইপ্রোফাইল জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
হাঁটু ঝুলের নিয়ন পোশাকে নতুন মা নুসরত, ছিল ডেনিম জ্যাকেটও। যদিও এই ছবিটি আজকের নয়, গণেশ চতুর্থীর দিন এক পাঁচতারা হোটেলে ফটোশ্যুট সেরেছিলেন নুসরত, সেই ছবিই এদিন পোস্ট করলেন নায়িকা। নুসরতের ওই ফটোশ্যুটের সঙ্গী ছিলেন যশ দাশগুপ্ত।
2/5হাঁটু ঝুলের নিয়ন পোশাকে নতুন মা নুসরত, ছিল ডেনিম জ্যাকেটও। যদিও এই ছবিটি আজকের নয়, গণেশ চতুর্থীর দিন এক পাঁচতারা হোটেলে ফটোশ্যুট সেরেছিলেন নুসরত, সেই ছবিই এদিন পোস্ট করলেন নায়িকা। নুসরতের ওই ফটোশ্যুটের সঙ্গী ছিলেন যশ দাশগুপ্ত।
এদিন সুইমিং পুলের ধারে দাঁড়িয়ে সাদা টি-শার্ট আর ডেনিমে ছবি পোস্ট করেন যশও। 
3/5এদিন সুইমিং পুলের ধারে দাঁড়িয়ে সাদা টি-শার্ট আর ডেনিমে ছবি পোস্ট করেন যশও। 
ছবির ক্যাপশনে অভিনেতা লেখেন- ‘ডে মুড… ব্লেসড মেস’ (Day Mood… Blessed Mess)। বিশৃঙ্খলতাকে আপন করে নিয়েছেন তিনি, এই ক্যাপশনের মধ্যে দিয়ে বুঝিয়ে দিলেন যশ। 
4/5ছবির ক্যাপশনে অভিনেতা লেখেন- ‘ডে মুড… ব্লেসড মেস’ (Day Mood… Blessed Mess)। বিশৃঙ্খলতাকে আপন করে নিয়েছেন তিনি, এই ক্যাপশনের মধ্যে দিয়ে বুঝিয়ে দিলেন যশ। 
ঈশানের এক মাস পূর্তিতে রীতিমতো কেক কেটে সেলিব্রেট করেছেন যশরত। সেই ছবি উঠে এসেছে নুসরতের ইনস্টাগ্রামের দেওয়ালে। 
5/5ঈশানের এক মাস পূর্তিতে রীতিমতো কেক কেটে সেলিব্রেট করেছেন যশরত। সেই ছবি উঠে এসেছে নুসরতের ইনস্টাগ্রামের দেওয়ালে। 
অন্য গ্যালারিগুলি