বাংলা নিউজ > ছবিঘর > Oindrila Sen: ১০ কেজি ওজন কমিয়ে ছিপছিপে ঐন্দ্রিলা! অঙ্কুশের সঙ্গে বিয়ে নাকি, প্রশ্ন নেটপাড়ার

Oindrila Sen: ১০ কেজি ওজন কমিয়ে ছিপছিপে ঐন্দ্রিলা! অঙ্কুশের সঙ্গে বিয়ে নাকি, প্রশ্ন নেটপাড়ার

  • কেন হঠাৎ ওজন কমানোয় মন দিলেন অভিনেত্রী, জানতে উৎসুক সকলে!
অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যাচ্ছে জিমে গিয়ে খুব ঘাম ঝরাচ্ছেন তিনি! আর তার থেকেই অনেকের মনে প্রশ্ন জেগেছে, বিয়ের জন্যই কি এত তোরজোড়? ঐন্দ্রিলার সম্প্রতিতম ফোটোতে বেশ তন্বী চেহারায় দেখা মিলল তাঁর। কী সিক্রেট রয়েছে এই ওজন ঝরানোর পিছনে? (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
1/5অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যাচ্ছে জিমে গিয়ে খুব ঘাম ঝরাচ্ছেন তিনি! আর তার থেকেই অনেকের মনে প্রশ্ন জেগেছে, বিয়ের জন্যই কি এত তোরজোড়? ঐন্দ্রিলার সম্প্রতিতম ফোটোতে বেশ তন্বী চেহারায় দেখা মিলল তাঁর। কী সিক্রেট রয়েছে এই ওজন ঝরানোর পিছনে? (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
জানা গিয়েছে, ইতিমধ্যেই ১০ কেজি ওজন ঝরিয়ে ফেলেছেন। আরও ৭ কেজি ওজন কমানোর টার্গেট রয়েছে। শরীরচর্চা আর ডায়েট মিলিয়ে কড়া অনুশাসনে রয়েছেন তিনি! (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
2/5জানা গিয়েছে, ইতিমধ্যেই ১০ কেজি ওজন ঝরিয়ে ফেলেছেন। আরও ৭ কেজি ওজন কমানোর টার্গেট রয়েছে। শরীরচর্চা আর ডায়েট মিলিয়ে কড়া অনুশাসনে রয়েছেন তিনি! (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
এবার প্রশ্ন উঠছে কেন হঠাৎ ওজন কমাতে ওঠেপড়ে লেগেছেন! কোনও ছবির জন্য ওজন ঝারাচ্ছেন এমন খবর আসেনি কানে। তবে কি বিয়ে করবেন শীঘ্রই। ঐন্দ্রিলার মতে, লকডাউনে বাড়িতে থেকে ওজন বেড়ে গিয়েছিল। সব স্বাভাবিক হওয়ায় তাই নিজের শরীরের সুস্থতার দিকে নজর দিয়েছেন। এর পিছনে আর কোনও লুকনো কারণ নেই। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
3/5এবার প্রশ্ন উঠছে কেন হঠাৎ ওজন কমাতে ওঠেপড়ে লেগেছেন! কোনও ছবির জন্য ওজন ঝারাচ্ছেন এমন খবর আসেনি কানে। তবে কি বিয়ে করবেন শীঘ্রই। ঐন্দ্রিলার মতে, লকডাউনে বাড়িতে থেকে ওজন বেড়ে গিয়েছিল। সব স্বাভাবিক হওয়ায় তাই নিজের শরীরের সুস্থতার দিকে নজর দিয়েছেন। এর পিছনে আর কোনও লুকনো কারণ নেই। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
অভিনেতা অঙ্কুশ হাজরার সঙ্গে বেশ কিছু বছর ধরেই লিভ ইনে আছেন ঐন্দ্রিলা। সম্প্রতি অঙ্কুশের একটি সোশ্যাল মিডিয়া পোস্ট বাড়িয়ে দিয়েছিল তাঁদের বিয়ের জল্পনা। যদিও পরে অভিনেতা জানান, তিনি গাড়ি কেনার জন্য সে পোস্ট করেছিলেন। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
4/5অভিনেতা অঙ্কুশ হাজরার সঙ্গে বেশ কিছু বছর ধরেই লিভ ইনে আছেন ঐন্দ্রিলা। সম্প্রতি অঙ্কুশের একটি সোশ্যাল মিডিয়া পোস্ট বাড়িয়ে দিয়েছিল তাঁদের বিয়ের জল্পনা। যদিও পরে অভিনেতা জানান, তিনি গাড়ি কেনার জন্য সে পোস্ট করেছিলেন। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
তবে বিয়ে করলে যে সেটা সবাইকে জানিয়ে করবেন সেটাও জানিয়েছেন অভিনেত্রী। সাজুগুজুতেও কোনও কমতি হবে না। আপাতত ফিট থাকাটাই তাঁর মূল লক্ষ্য। জিরো ফিগারের শখ নেই বলেই জানিয়েছেন। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
5/5তবে বিয়ে করলে যে সেটা সবাইকে জানিয়ে করবেন সেটাও জানিয়েছেন অভিনেত্রী। সাজুগুজুতেও কোনও কমতি হবে না। আপাতত ফিট থাকাটাই তাঁর মূল লক্ষ্য। জিরো ফিগারের শখ নেই বলেই জানিয়েছেন। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি