বাংলা নিউজ > ছবিঘর > পিছিয়ে গেল Ola S1 ই-স্কুটারের বিক্রি, কবে থেকে শুরু হবে জেনে নিন?

পিছিয়ে গেল Ola S1 ই-স্কুটারের বিক্রি, কবে থেকে শুরু হবে জেনে নিন?

ক্ষমাপ্রার্থনা করেন ওলার সিইও ভাবিশ আগরওয়াল। তিনি ... more

Ola S1 ই-স্কুটারের ৮ সেপ্টেম্বর থেকে বিক্রি শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এদিন সন্ধ্যা ৬টায় ওয়েবসাইট চালু হয়নি। পিছিয়ে তা রাত ৯টায় করা হবে বলে জানায় সংস্থা। কিন্তু তখনও ওয়েবসাইট চালু করতে পারেন ওলা ইলেকট্রিক। ফাইল ছবি : ওলা ইলেকট্রিক (Ola Electric)
1/5Ola S1 ই-স্কুটারের ৮ সেপ্টেম্বর থেকে বিক্রি শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এদিন সন্ধ্যা ৬টায় ওয়েবসাইট চালু হয়নি। পিছিয়ে তা রাত ৯টায় করা হবে বলে জানায় সংস্থা। কিন্তু তখনও ওয়েবসাইট চালু করতে পারেন ওলা ইলেকট্রিক। ফাইল ছবি : ওলা ইলেকট্রিক (Ola Electric)
এরপরেই ক্ষমাপ্রার্থনা করেন ওলার সিইও ভাবিশ আগরওয়াল। তিনি জানান, ওয়েবসাইটে প্রযুক্তিগত সমস্যার কারণে এদিন তা কাজ করছিল না। ফাইল ছবি : ওলা ইলেকট্রিক  (Ola Electric)
2/5এরপরেই ক্ষমাপ্রার্থনা করেন ওলার সিইও ভাবিশ আগরওয়াল। তিনি জানান, ওয়েবসাইটে প্রযুক্তিগত সমস্যার কারণে এদিন তা কাজ করছিল না। ফাইল ছবি : ওলা ইলেকট্রিক  (Ola Electric)
ওলা ইলেকট্রিক এরপর বিক্রি ১ সপ্তাহ পিছিয়ে দেওয়ার ঘোষণা করে। আগামী ১৫ সেপ্টেম্বর সকাল ৮টা থেকে অনলাইন Ola S1 ই-স্কুটারের বিক্রি শুরু হবে। ফাইল ছবি : ওলা ইলেকট্রিক Ola  (Electric)
3/5ওলা ইলেকট্রিক এরপর বিক্রি ১ সপ্তাহ পিছিয়ে দেওয়ার ঘোষণা করে। আগামী ১৫ সেপ্টেম্বর সকাল ৮টা থেকে অনলাইন Ola S1 ই-স্কুটারের বিক্রি শুরু হবে। ফাইল ছবি : ওলা ইলেকট্রিক Ola  (Electric)
যাঁরা আগে থেকে প্রি-বুকিং করে রেখেছেন, তাঁরাই ওয়েটিং লিস্টের শুরুতে থাকবেন। তাঁদের বাড়িতেই সবার আগে স্কুটার ডেলিভারি করা হবে। ফাইল ছবি : ওলা ইলেকট্রিক  (Ola Electric)
4/5যাঁরা আগে থেকে প্রি-বুকিং করে রেখেছেন, তাঁরাই ওয়েটিং লিস্টের শুরুতে থাকবেন। তাঁদের বাড়িতেই সবার আগে স্কুটার ডেলিভারি করা হবে। ফাইল ছবি : ওলা ইলেকট্রিক  (Ola Electric)
একাধিক ব্যাঙ্ক ও ফিন্যান্স সংস্থার সঙ্গে হাত মিলিয়েছে ওলা ইলেকট্রিক। ২০ হাজার বা ২৫ হাজার টাকার নূন্যতম ডাউন পেমেন্ট করতে হবে। এরপর Ola S1-এর ক্ষেত্রে নূন্যতম ২,৯৯৯ টাকা করে ইএমআই দিতে হবে। Ola S1 Pro-এর ইএমআই শুরু ৩,১৯৯ টাকা থেকে। ফাইল ছবি : ওলা ইলেকট্রিক  (Ola Electric)
5/5একাধিক ব্যাঙ্ক ও ফিন্যান্স সংস্থার সঙ্গে হাত মিলিয়েছে ওলা ইলেকট্রিক। ২০ হাজার বা ২৫ হাজার টাকার নূন্যতম ডাউন পেমেন্ট করতে হবে। এরপর Ola S1-এর ক্ষেত্রে নূন্যতম ২,৯৯৯ টাকা করে ইএমআই দিতে হবে। Ola S1 Pro-এর ইএমআই শুরু ৩,১৯৯ টাকা থেকে। ফাইল ছবি : ওলা ইলেকট্রিক  (Ola Electric)
অন্য গ্যালারিগুলি