বাংলা নিউজ > ছবিঘর > মাত্র ২ দিনে ১,১০০ কোটি টাকার ব্যবসা করল Ola S1 ই-স্কুটার!

মাত্র ২ দিনে ১,১০০ কোটি টাকার ব্যবসা করল Ola S1 ই-স্কুটার!

গত বুধবার, ১৫ সেপ্টেম্বর সকাল ৮টা থেকে অনলাইনে বিক... more

সফল লঞ্চ একেই বলে। মাত্র ২ দিন গিয়েছে। তার মধ্যেই ১,১০০ কোটি টাকার স্কুটার বিক্রি করল ওলা ইলেকট্রিক। তুমুল জনপ্রিয় Ola S1 এবং Ola S1 Pro ইস্কুটার। ছবি : টুইটার  (Twitter)
1/6সফল লঞ্চ একেই বলে। মাত্র ২ দিন গিয়েছে। তার মধ্যেই ১,১০০ কোটি টাকার স্কুটার বিক্রি করল ওলা ইলেকট্রিক। তুমুল জনপ্রিয় Ola S1 এবং Ola S1 Pro ইস্কুটার। ছবি : টুইটার  (Twitter)
গত বুধবার, ১৫ সেপ্টেম্বর সকাল ৮টা থেকে অনলাইনে বিক্রি শুরু হয়। তার একদিনের মাথাতেই প্রায় ৬০০ কোটি টাকার স্কুটার বিক্রি হয়ে যায়। একটি ব্লগ পোস্টে ওলা ইলেকট্রিক জানায়, এক দিনে সারা দেশে সমস্ত সংস্থা মিলিয়ে যত মোটরসাইকেল বিক্রি হয়, তার চেয়েও বেশি সংখ্যায় বিক্রি হয়েছে Ola S1 ইস্কুটার। ছবি : ওলা  (Ola)
2/6গত বুধবার, ১৫ সেপ্টেম্বর সকাল ৮টা থেকে অনলাইনে বিক্রি শুরু হয়। তার একদিনের মাথাতেই প্রায় ৬০০ কোটি টাকার স্কুটার বিক্রি হয়ে যায়। একটি ব্লগ পোস্টে ওলা ইলেকট্রিক জানায়, এক দিনে সারা দেশে সমস্ত সংস্থা মিলিয়ে যত মোটরসাইকেল বিক্রি হয়, তার চেয়েও বেশি সংখ্যায় বিক্রি হয়েছে Ola S1 ইস্কুটার। ছবি : ওলা  (Ola)
তার পরের দিন, বৃহস্পতিবার ৫০০ কোটি টাকারও বেশি Ola S1 বিক্রি হয়। ছবি : ওলা  (Ola)
3/6তার পরের দিন, বৃহস্পতিবার ৫০০ কোটি টাকারও বেশি Ola S1 বিক্রি হয়। ছবি : ওলা  (Ola)
শুধু তাই নয়, প্রথম দিনেই প্রতি সেকেন্ডে গড়ে ৪টি করে স্কুটার বিক্রি হয়েছে বলে জানান সংস্থার সিইও ভাবিশ আগরওয়াল। ছবি : ওলা  (Ola)
4/6শুধু তাই নয়, প্রথম দিনেই প্রতি সেকেন্ডে গড়ে ৪টি করে স্কুটার বিক্রি হয়েছে বলে জানান সংস্থার সিইও ভাবিশ আগরওয়াল। ছবি : ওলা  (Ola)
অল্প সময়েই সম্পূর্ণ সোল্ড আউট হয়ে যায় ওলা ই-স্কুটার। আবার আগামী ১ নভেম্বর পার্চেস উইন্ডো খোলা হবে বলে জানিয়েছেন ভাবিশ। ছবি : ওলা  (Ola)
5/6অল্প সময়েই সম্পূর্ণ সোল্ড আউট হয়ে যায় ওলা ই-স্কুটার। আবার আগামী ১ নভেম্বর পার্চেস উইন্ডো খোলা হবে বলে জানিয়েছেন ভাবিশ। ছবি : ওলা  (Ola)
Ola S1 ই-স্কুটারের দাম : S1-এর সাধারণ ভেরিয়েন্টের দাম ৯৯,৯৯৯ টাকা। S1 Pro-এর দাম ১,২৯,৯৯৯ টাকা। ওলার ওয়েবসাইটের প্রথম পেজেই রিজার্ভের অপশন দেখাচ্ছে। অবশ্য যাঁরা আগে থেকে প্রিবুকিং করে রেখেছেন, তাঁরাই আগে ডেলিভারি পাবেন। প্রত্যেকের বাড়িতেই ডেলিভারি করলে সংস্থা। ছবি : ওলা (Ola)
6/6Ola S1 ই-স্কুটারের দাম : S1-এর সাধারণ ভেরিয়েন্টের দাম ৯৯,৯৯৯ টাকা। S1 Pro-এর দাম ১,২৯,৯৯৯ টাকা। ওলার ওয়েবসাইটের প্রথম পেজেই রিজার্ভের অপশন দেখাচ্ছে। অবশ্য যাঁরা আগে থেকে প্রিবুকিং করে রেখেছেন, তাঁরাই আগে ডেলিভারি পাবেন। প্রত্যেকের বাড়িতেই ডেলিভারি করলে সংস্থা। ছবি : ওলা (Ola)
অন্য গ্যালারিগুলি