বাংলা নিউজ > ছবিঘর > ইনস্টাগ্রাম. ফেসবুকে নীরজের 'ভ্যালু' প্রায় ৪২৮ কোটি টাকা

ইনস্টাগ্রাম. ফেসবুকে নীরজের 'ভ্যালু' প্রায় ৪২৮ কোটি টাকা

বিষয়টা অবিশ্বাস্য মনে হলেও তার কারণ আছে।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় বিশ্বের অন্যতম ট্রেন্ডিং অ্যাথলিট নীরজ চোপড়া। সোশ্যাল মিডিয়ায় তাঁর এই জনপ্রিয়তার মূল্য কত? YouGov স্পোর্ট নামের এক সংস্থা জানাল সেই তথ্য। ফাইল ছবি : পিটিআই (PTI)
1/5এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় বিশ্বের অন্যতম ট্রেন্ডিং অ্যাথলিট নীরজ চোপড়া। সোশ্যাল মিডিয়ায় তাঁর এই জনপ্রিয়তার মূল্য কত? YouGov স্পোর্ট নামের এক সংস্থা জানাল সেই তথ্য। ফাইল ছবি : পিটিআই (PTI)
ইনস্টাগ্রাম এবং ফেসবুকে প্রায় ৪২৮ কোটি টাকার ভ্যালুয়েশন সোনাজয়ী নীরজের। বিষয়টা অবিশ্বাস্য মনে হলেও তার কারণ আছে। ফাইল ছবি : এএনআই (ANI)
2/5ইনস্টাগ্রাম এবং ফেসবুকে প্রায় ৪২৮ কোটি টাকার ভ্যালুয়েশন সোনাজয়ী নীরজের। বিষয়টা অবিশ্বাস্য মনে হলেও তার কারণ আছে। ফাইল ছবি : এএনআই (ANI)
অলিম্পিক থেকে এখনও পর্যন্ত প্রায় ২৯ লক্ষ পোস্টে তাঁকে মেনশন করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রায় ১৪ লক্ষ ব্যক্তি নীরজকে মেনশন করে পোস্ট করেছেন। ফাইল ছবি : পিটিআই (PTI)
3/5অলিম্পিক থেকে এখনও পর্যন্ত প্রায় ২৯ লক্ষ পোস্টে তাঁকে মেনশন করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রায় ১৪ লক্ষ ব্যক্তি নীরজকে মেনশন করে পোস্ট করেছেন। ফাইল ছবি : পিটিআই (PTI)
এর ফলে টোকিও অলিম্পিক্সের সময়ে নীরজ বিশ্বের সবচেয়ে বেশি মেনশন হওয়া অ্যাথলিটের স্থান পেয়েছেন। ফাইল ছবি : পিটিআই (PTI)
4/5এর ফলে টোকিও অলিম্পিক্সের সময়ে নীরজ বিশ্বের সবচেয়ে বেশি মেনশন হওয়া অ্যাথলিটের স্থান পেয়েছেন। ফাইল ছবি : পিটিআই (PTI)
বর্তমানে নীরজ চোপড়ার সোশ্যাল মিডিয়ায় রিচ প্রায় ৪১.২ কোটি মানুষের কাছে। অনেক বড় বড় ইউটিউবার, ইনফ্লুয়েন্সার, সেলিব্রেটিদেরও যা নেই। অর্থাত্ তাঁর ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুক থেকে স্পনসর্ড পোস্টের মূল্য এখন কোটি টাকারও হতে পারে। ছবি : এএনআই (ANI)
5/5বর্তমানে নীরজ চোপড়ার সোশ্যাল মিডিয়ায় রিচ প্রায় ৪১.২ কোটি মানুষের কাছে। অনেক বড় বড় ইউটিউবার, ইনফ্লুয়েন্সার, সেলিব্রেটিদেরও যা নেই। অর্থাত্ তাঁর ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুক থেকে স্পনসর্ড পোস্টের মূল্য এখন কোটি টাকারও হতে পারে। ছবি : এএনআই (ANI)
অন্য গ্যালারিগুলি