বাংলা নিউজ > ছবিঘর > আজ ওম-মিমির বিয়ে, রইল জুটির সংগীত ও মেহেন্দির অনুষ্ঠানের যাবতীয় ছবি

আজ ওম-মিমির বিয়ে, রইল জুটির সংগীত ও মেহেন্দির অনুষ্ঠানের যাবতীয় ছবি

  • পূর্ণতা পাচ্ছে ওম-মিমির ৩ বছরের প্রেম সম্পর্ক। জমজমাট প্রাক-বিয়ের অনু্ষ্ঠান শেষে আজ বিয়ের পিঁড়িতে তারকা দম্পতি। 
ইমন-নীলাঞ্জনের বিয়ের রেশ এখনও কাটিয়ে ওঠেনি বাঙালি। এরমধ্যেই বুধবার বিয়ের পিঁড়িতে বসছেন অপর সেলেব দম্পতি ওম সাহানি ও মিমি দত্ত। মঙ্গলবার ছিল জুটির মেহেন্দি অনুষ্ঠান। (ছবি সৌজন্যে- সায়ন্তনী গুহঠাকুরতা) 
1/10ইমন-নীলাঞ্জনের বিয়ের রেশ এখনও কাটিয়ে ওঠেনি বাঙালি। এরমধ্যেই বুধবার বিয়ের পিঁড়িতে বসছেন অপর সেলেব দম্পতি ওম সাহানি ও মিমি দত্ত। মঙ্গলবার ছিল জুটির মেহেন্দি অনুষ্ঠান। (ছবি সৌজন্যে- সায়ন্তনী গুহঠাকুরতা) 
মেহেন্দির ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে মিমি লেখেছিলেন, 'আমার সাদা কালো জীবনের রঙ..'। (ছবি-ইনস্টাগ্রাম)
2/10মেহেন্দির ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে মিমি লেখেছিলেন, 'আমার সাদা কালো জীবনের রঙ..'। (ছবি-ইনস্টাগ্রাম)
মেহেন্দি অনুষ্ঠানে একমদ সাবেকি সাজেই পাওয়া গেল ওম-মিমিকে। পোশাকেও রঙ-মিলান্তি দুজনের। সাদা-সবুজের কম্বিনেশনে সেজেছিলেন বর কনে। অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতার সঙ্গে বর-কনে। (ছবি সৌজন্যে- সায়ন্তনী গুহঠাকুরতা)
3/10মেহেন্দি অনুষ্ঠানে একমদ সাবেকি সাজেই পাওয়া গেল ওম-মিমিকে। পোশাকেও রঙ-মিলান্তি দুজনের। সাদা-সবুজের কম্বিনেশনে সেজেছিলেন বর কনে। অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতার সঙ্গে বর-কনে। (ছবি সৌজন্যে- সায়ন্তনী গুহঠাকুরতা)
মিমির কাছের বান্ধবী, সায়ন্তনী তাঁর ব্রাইডস মেটও বটে। এদিন সোনালি ব্লাউজের সঙ্গে ফ্লোরাল প্রিন্টেট লেহেঙ্গায় পাওয়া গেল সায়ন্তনীকে। সঙ্গে মেহেন্দির থিম মেনে সোনালি পারের জরি লাগানো সবুজ রঙা চোলি। সঙ্গে গলায় কুন্দনের ভারী হারে নিজেকে সাজিয়েছেন সায়ন্তনী। (ছবি সৌজন্যে- সায়ন্তনী গুহঠাকুরতা)
4/10মিমির কাছের বান্ধবী, সায়ন্তনী তাঁর ব্রাইডস মেটও বটে। এদিন সোনালি ব্লাউজের সঙ্গে ফ্লোরাল প্রিন্টেট লেহেঙ্গায় পাওয়া গেল সায়ন্তনীকে। সঙ্গে মেহেন্দির থিম মেনে সোনালি পারের জরি লাগানো সবুজ রঙা চোলি। সঙ্গে গলায় কুন্দনের ভারী হারে নিজেকে সাজিয়েছেন সায়ন্তনী। (ছবি সৌজন্যে- সায়ন্তনী গুহঠাকুরতা)
ওম-মিমির প্রাক বিয়ের এই অনুষ্ঠানে, স্বামীর সঙ্গে অভিনেত্রী দেবপর্ণা পাল চৌধুরী ও অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা। (ছবি সৌজন্যে- সায়ন্তনী গুহঠাকুরতা)
5/10ওম-মিমির প্রাক বিয়ের এই অনুষ্ঠানে, স্বামীর সঙ্গে অভিনেত্রী দেবপর্ণা পাল চৌধুরী ও অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা। (ছবি সৌজন্যে- সায়ন্তনী গুহঠাকুরতা)
হবু কনে মিমিকে ঘিরে তাঁর গার্ল গ্যাং। রয়েছেন সন্দীপ্তা, সায়ন্তনী, দেবপর্ণারা। ((ছবি সৌজন্যে- সায়ন্তনী গুহঠাকুরতা)
6/10হবু কনে মিমিকে ঘিরে তাঁর গার্ল গ্যাং। রয়েছেন সন্দীপ্তা, সায়ন্তনী, দেবপর্ণারা। ((ছবি সৌজন্যে- সায়ন্তনী গুহঠাকুরতা)
ব্রাইডের সঙ্গে ব্রাইডস মেটরা। মেহেন্দির ফাঁকে ফ্রেমবন্দি বন্ধুত্বের এই মুহূর্ত। ছবিটি ইনস্টায় শেয়ার করেছেন সংগীত শিল্পী দেবমিতা দে। (ছবি-ইনস্টাগ্রাম)
7/10ব্রাইডের সঙ্গে ব্রাইডস মেটরা। মেহেন্দির ফাঁকে ফ্রেমবন্দি বন্ধুত্বের এই মুহূর্ত। ছবিটি ইনস্টায় শেয়ার করেছেন সংগীত শিল্পী দেবমিতা দে। (ছবি-ইনস্টাগ্রাম)
গোবিন্দা-করিশ্মা জুটির কিসি ডিস্কো মে যায়ে গানে চুটিয়ে নাচলেন হবু বর-কনে। মুহূর্ত সোশ্যালে শেয়ার করেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। 
8/10গোবিন্দা-করিশ্মা জুটির কিসি ডিস্কো মে যায়ে গানে চুটিয়ে নাচলেন হবু বর-কনে। মুহূর্ত সোশ্যালে শেয়ার করেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। 
মিমির নামের মেহেন্দিতে হাত সাজালেন ওম। 
9/10মিমির নামের মেহেন্দিতে হাত সাজালেন ওম। 
ওম বিহারি হলেও বাঙালি মতেই হবে বিয়ের যাবতীয় অনুষ্ঠান। লাল বেনারসিতে বাঙালি কনের সাজে সাজবেন মিমি। দুই পরিবার, কাছের বন্ধু-বান্ধবদের উপস্থিতিতেই করোনা আবহে বিয়ে করছেন ওম-মিমি। রিসেপশনের তারিখ এখনও ঠিক করেননি দুজনে।
10/10ওম বিহারি হলেও বাঙালি মতেই হবে বিয়ের যাবতীয় অনুষ্ঠান। লাল বেনারসিতে বাঙালি কনের সাজে সাজবেন মিমি। দুই পরিবার, কাছের বন্ধু-বান্ধবদের উপস্থিতিতেই করোনা আবহে বিয়ে করছেন ওম-মিমি। রিসেপশনের তারিখ এখনও ঠিক করেননি দুজনে।
অন্য গ্যালারিগুলি