বাংলা নিউজ > ছবিঘর > বিপাশার সঙ্গে ভাঙা প্রেম,চুপিসাড়েই বিয়ের পিঁড়িতে বসেন জন- চেনেন অভিনেতার স্ত্রীকে?

বিপাশার সঙ্গে ভাঙা প্রেম,চুপিসাড়েই বিয়ের পিঁড়িতে বসেন জন- চেনেন অভিনেতার স্ত্রীকে?

  • সম্পর্ককে বরাবরই তাঁরা স্পটলাইটের থেকে দূরে রেখেছেন। অভিনেতা জন আব্রাহামের ৪৮ তম জন্মদিনে স্ত্রী প্রিয়া রুচালে সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি। 
অভিনেত্রী তথা জিসম কো-স্টার বিপাশা বসুর সঙ্গে জনের প্রেম সম্পর্কের বয়স প্রায় এক দশকের।  ৯ বছর দীর্ঘ প্রেম সম্পর্ক ভাঙে ২০১১ সালে, শুধু প্রেমিকা নয় জনের লিভ ইন পার্টনার ছিলেন বিপস। 
1/10অভিনেত্রী তথা জিসম কো-স্টার বিপাশা বসুর সঙ্গে জনের প্রেম সম্পর্কের বয়স প্রায় এক দশকের।  ৯ বছর দীর্ঘ প্রেম সম্পর্ক ভাঙে ২০১১ সালে, শুধু প্রেমিকা নয় জনের লিভ ইন পার্টনার ছিলেন বিপস। 
বিপাশার সঙ্গে বিচ্ছেদের তিন বছর পর বিচ্ছেদের পর ২০১৪ সালে চুপিসারে ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার প্রিয়া রাঞ্চালের বিয়ে করেন জন আব্রাহাম।
2/10বিপাশার সঙ্গে বিচ্ছেদের তিন বছর পর বিচ্ছেদের পর ২০১৪ সালে চুপিসারে ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার প্রিয়া রাঞ্চালের বিয়ে করেন জন আব্রাহাম।
ব্যক্তিগত জীবন থেকে বিয়ে সবটাই লাইমলাইট থেকে হামেশা দূরে রাখার চেষ্টা করেন জন আব্রাহাম। টুইট করে বিয়ের খবরে সিলমোহর না দিলে জনের বিয়ের খবরটা অনেকে বিশ্বাস করত না সেই সময়।মার্কিন মুলুকেই বিয়ে সেরেছিলেন দম্পতি।  
3/10ব্যক্তিগত জীবন থেকে বিয়ে সবটাই লাইমলাইট থেকে হামেশা দূরে রাখার চেষ্টা করেন জন আব্রাহাম। টুইট করে বিয়ের খবরে সিলমোহর না দিলে জনের বিয়ের খবরটা অনেকে বিশ্বাস করত না সেই সময়।মার্কিন মুলুকেই বিয়ে সেরেছিলেন দম্পতি।  
জনের স্ত্রী প্রিয়া রাঞ্চাল আমেরিকা নিবাসী ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার। ক্যামেরা থেকে দূরে থাকতে পছন্দ করেন তিনি। বিয়ের পর জন বলেছিলেন, ‘প্রিয়ার পরিবার কয়েকজন জন আব্রাহামকে কেনার ক্ষমতা রাখে। তবে প্রিয়া পড়াশোনা করা মেয়ে, মাটির কাছাকাছি থাকতে ভালোবাসে ও’। 
4/10জনের স্ত্রী প্রিয়া রাঞ্চাল আমেরিকা নিবাসী ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার। ক্যামেরা থেকে দূরে থাকতে পছন্দ করেন তিনি। বিয়ের পর জন বলেছিলেন, ‘প্রিয়ার পরিবার কয়েকজন জন আব্রাহামকে কেনার ক্ষমতা রাখে। তবে প্রিয়া পড়াশোনা করা মেয়ে, মাটির কাছাকাছি থাকতে ভালোবাসে ও’। 
লন্ডলের বিজনেস অফ স্কুল থেকে কোর্স করেন প্রিয়া রাঞ্চাল। এরপর লস এঞ্জেলসে ছিলেন তিনি। চুপচাপ নিজের কাজ করে যেতে ভালোবাসেন অভিনেতর স্ত্রী।
5/10লন্ডলের বিজনেস অফ স্কুল থেকে কোর্স করেন প্রিয়া রাঞ্চাল। এরপর লস এঞ্জেলসে ছিলেন তিনি। চুপচাপ নিজের কাজ করে যেতে ভালোবাসেন অভিনেতর স্ত্রী।
প্রায়ই তাঁদের পোষ্যদের সঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেতা এবং তাঁর স্ত্রীকে। ছবি-ইনস্টাগ্রাম
6/10প্রায়ই তাঁদের পোষ্যদের সঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেতা এবং তাঁর স্ত্রীকে। ছবি-ইনস্টাগ্রাম
সম্প্রতি লন্ডনে রয়েছেন জন আব্রাহাম। মিলাপ জাভেরির ‘সত্যমেব জয়তে ২’-এর শ্যুটিং চলছে সেখানে। 
7/10সম্প্রতি লন্ডনে রয়েছেন জন আব্রাহাম। মিলাপ জাভেরির ‘সত্যমেব জয়তে ২’-এর শ্যুটিং চলছে সেখানে। 
প্রিয়ার জন্ম এবং বড় হওয়া লস অ্যাঞ্জেলসে। তবে হিমাচল প্রদেশের কাংরা উপত্যকার বাসিন্দা তাঁর পরিবার। 
8/10প্রিয়ার জন্ম এবং বড় হওয়া লস অ্যাঞ্জেলসে। তবে হিমাচল প্রদেশের কাংরা উপত্যকার বাসিন্দা তাঁর পরিবার। 
‘সত্যমেব জয়তে ২’- ছবিতে জেনর পাশাপাশি দিব্যা খোসলা কুমার, গৌতমি কাপুর, হর্ষ ছায়াকে দেখা যাবে। মিলাপ জাভেরি ইতিমধ্যেই পিটিআইকে জানিয়েছেন, ছবির অ্যাকশান আগের তুলনায় দশগুন বেশি হবে।
9/10‘সত্যমেব জয়তে ২’- ছবিতে জেনর পাশাপাশি দিব্যা খোসলা কুমার, গৌতমি কাপুর, হর্ষ ছায়াকে দেখা যাবে। মিলাপ জাভেরি ইতিমধ্যেই পিটিআইকে জানিয়েছেন, ছবির অ্যাকশান আগের তুলনায় দশগুন বেশি হবে।
যতদূর জানা যাচ্ছে, টি সিরিজ এবং এমি এন্টারটেনমেন্টের প্রযোজনায় ২০২১ সালে ঈদের দিন থিয়েটারে ‘সত্যমেব জয়তে ২’ মুক্তি পাবে।
10/10যতদূর জানা যাচ্ছে, টি সিরিজ এবং এমি এন্টারটেনমেন্টের প্রযোজনায় ২০২১ সালে ঈদের দিন থিয়েটারে ‘সত্যমেব জয়তে ২’ মুক্তি পাবে।
অন্য গ্যালারিগুলি