বিয়ের ১৩ বছর পরেও ঐশ্বর্যর রূপের জাদুতে মুগ্ধ অভিষেক! প্রমাণ করবে এই ১০ ছবি

  • তিনি বিশ্বের সবচেয়ে সুন্দরী মহিলাদের একজন। বিশ্ব সুন্দরীর খেতাব তো তাঁর সঙ্গে রয়েছে আড়াই দশক ধরে, এর বাইরে ঐশ্বর্য একজন দায়িত্বশীল মা এবং আদর্শ স্ত্রী। দেখতে দেখতে দাম্পত্য জীবনের ১৩ বছর পার করে ফেললেন অভিষেক-ঐশ্বর্য।
২০০৭ সালের ২০ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই। দেখতে দেখতে একসঙ্গে পথচলার ১৩ বছর অতিক্রান্ত। তবুও নীল নয়নার রূপের জাদুতে মুগ্ধ বচ্চন পুত্র। স্ত্রীর তারিফের কোনও সুযোগ হাতছাড়া করেন না অভিষেক। বরং খুঁজে নেন নিত্য নতুন বাহানা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/11২০০৭ সালের ২০ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই। দেখতে দেখতে একসঙ্গে পথচলার ১৩ বছর অতিক্রান্ত। তবুও নীল নয়নার রূপের জাদুতে মুগ্ধ বচ্চন পুত্র। স্ত্রীর তারিফের কোনও সুযোগ হাতছাড়া করেন না অভিষেক। বরং খুঁজে নেন নিত্য নতুন বাহানা। (ছবি-ইনস্টাগ্রাম)
মলদ্বীপে অভিষেকের মুঠোফোনে বন্দি হানি ও মুন। সত্যি চাঁদের আলোয় অ্যাশের রূপের ছটা আরও বেশি করে ফুটে উঠেছে (ছবি-ইনস্টাগ্রাম)
2/11মলদ্বীপে অভিষেকের মুঠোফোনে বন্দি হানি ও মুন। সত্যি চাঁদের আলোয় অ্যাশের রূপের ছটা আরও বেশি করে ফুটে উঠেছে (ছবি-ইনস্টাগ্রাম)
২০১৪ সালে কানের লাল গালিচায় ঐশ্বর্যকে দেখে হতবাক হয়ে গিয়েছিল গোটা বিশ্ব। বাদ যান নি অভিষেকও। ৫২ ঘন্টা একটানা কাজ করার পর বউকে এই অবতারে দেখলে কোনও পুরুষের কী হতে পারে সেই 'হাল-এ-দিল' সামনে এনেছিলেন অভিষেক (ছবি-টুইটার)
3/11২০১৪ সালে কানের লাল গালিচায় ঐশ্বর্যকে দেখে হতবাক হয়ে গিয়েছিল গোটা বিশ্ব। বাদ যান নি অভিষেকও। ৫২ ঘন্টা একটানা কাজ করার পর বউকে এই অবতারে দেখলে কোনও পুরুষের কী হতে পারে সেই 'হাল-এ-দিল' সামনে এনেছিলেন অভিষেক (ছবি-টুইটার)
কান উত্সবের ২০১৭-র এডিশনে অ্যাশের রেড কার্পেট লুক দেখে অভিষেকের মত ছিল... 'এই ছবিটা খুব সুন্দর, আর হ্যাঁ, ছবির সুন্দর মহিলাটিকে খুব ভালোবাসি (ছবি-ইনস্টাগ্রাম)
4/11কান উত্সবের ২০১৭-র এডিশনে অ্যাশের রেড কার্পেট লুক দেখে অভিষেকের মত ছিল... 'এই ছবিটা খুব সুন্দর, আর হ্যাঁ, ছবির সুন্দর মহিলাটিকে খুব ভালোবাসি (ছবি-ইনস্টাগ্রাম)
সাদা-কালোতে ঐশ্বর্যর রূপের জাদু, তাঁর চোখের চাউনি ঘায়েল করে পুরুষ হৃদয়.. অভিষেকের কথায় লোকে বলে একটা ছবি নাকি এক হাজার শব্দ বলে, এই ছবি দেখে আমি আরও বেশি শব্দ বলতে পারব'। সত্যি তো এই সৌন্দর্যের উপমা দিতে ১০০০ শব্দ সত্যি কম পড়বে। (ছবি-ইনস্টাগ্রাম)
5/11সাদা-কালোতে ঐশ্বর্যর রূপের জাদু, তাঁর চোখের চাউনি ঘায়েল করে পুরুষ হৃদয়.. অভিষেকের কথায় লোকে বলে একটা ছবি নাকি এক হাজার শব্দ বলে, এই ছবি দেখে আমি আরও বেশি শব্দ বলতে পারব'। সত্যি তো এই সৌন্দর্যের উপমা দিতে ১০০০ শব্দ সত্যি কম পড়বে। (ছবি-ইনস্টাগ্রাম)
স্ত্রীর উপর কার নজর রয়েছে সেদিকে ভালোই খেয়াল রাখেন অভিষেক! (ছবি-ইনস্টাগ্রাম)
6/11স্ত্রীর উপর কার নজর রয়েছে সেদিকে ভালোই খেয়াল রাখেন অভিষেক! (ছবি-ইনস্টাগ্রাম)
২০১৪ সালে মিস ওয়ার্ল্ডের তরফে সম্মান জানানো হয় ঐশ্বর্যকে। মঞ্চে অভিষেক ও আরাধ্যাকে সঙ্গে নিয়ে হাজির ছিলেন অ্যাশ। অনুষ্ঠান নিয়ে অভিষেকের মন্তব্য- 'মিস ওয়ার্ল্ডের মঞ্চে শ্রীমতী সম্মানিত হচ্ছেন সবচেয়ে প্রভাবশালী এবং সফল মিস ওয়ার্ল্ড হিসাবে। তিনি পুরস্কার পেলেন,আমি সম্মানিত বোধ করছি। আমি ছোট্ট এ (আরাধ্যা)-কে ধরে থাকতে পরেছি এই চুক্তিটাও মন্দ নয়! (ছবি-ইনস্টাগ্রাম)
7/11২০১৪ সালে মিস ওয়ার্ল্ডের তরফে সম্মান জানানো হয় ঐশ্বর্যকে। মঞ্চে অভিষেক ও আরাধ্যাকে সঙ্গে নিয়ে হাজির ছিলেন অ্যাশ। অনুষ্ঠান নিয়ে অভিষেকের মন্তব্য- 'মিস ওয়ার্ল্ডের মঞ্চে শ্রীমতী সম্মানিত হচ্ছেন সবচেয়ে প্রভাবশালী এবং সফল মিস ওয়ার্ল্ড হিসাবে। তিনি পুরস্কার পেলেন,আমি সম্মানিত বোধ করছি। আমি ছোট্ট এ (আরাধ্যা)-কে ধরে থাকতে পরেছি এই চুক্তিটাও মন্দ নয়! (ছবি-ইনস্টাগ্রাম)
মেয়ের জন্মদিনেও মেয়ের মায়ের প্রশংসা করতে ভোলেন না অভিষেক বচ্চন (ছবি-ইনস্টাগ্রাম)
8/11মেয়ের জন্মদিনেও মেয়ের মায়ের প্রশংসা করতে ভোলেন না অভিষেক বচ্চন (ছবি-ইনস্টাগ্রাম)
রিল হোক বা রিয়েল অভিষেকের মনের রাজকুমারী একজনই। (ছবি-ইনস্টাগ্রাম)
9/11রিল হোক বা রিয়েল অভিষেকের মনের রাজকুমারী একজনই। (ছবি-ইনস্টাগ্রাম)
স্ত্রীর জন্মদিনে অভিষেক প্রকাশ্যেই জানাতে ভালোবাসেন-  আমি তোমাকে ভালোবাসি.... (ছবি-ইনস্টাগ্রাম)
10/11স্ত্রীর জন্মদিনে অভিষেক প্রকাশ্যেই জানাতে ভালোবাসেন- আমি তোমাকে ভালোবাসি.... (ছবি-ইনস্টাগ্রাম)
ফ্লোরাল এমব্রয়ডি করা অফ-শোল্ডার গাউনে ঐশ্বর্যকে দেখেই ফিদা জুনিয়ার বি। এই ছবি শেয়ার করে তারকা জানিয়েছিলেন 'দেখুন, তিনি এসে গেছেন...' (ছবি-ইনস্টাগ্রাম)
11/11ফ্লোরাল এমব্রয়ডি করা অফ-শোল্ডার গাউনে ঐশ্বর্যকে দেখেই ফিদা জুনিয়ার বি। এই ছবি শেয়ার করে তারকা জানিয়েছিলেন 'দেখুন, তিনি এসে গেছেন...' (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি