বাংলা নিউজ > ছবিঘর > দেবের জন্মদিন : প্রেমিকের কাছে মিষ্টি আবদার রাখলেন রুক্মিনী

দেবের জন্মদিন : প্রেমিকের কাছে মিষ্টি আবদার রাখলেন রুক্মিনী

  • গোঁফের আমি গোঁফের তুমি, তাই দিয়ে যায় চেনা…. তবে দেবের গোঁফ একেবারেই না-পসন্দ প্রেমিকা রুক্মিনীর!
 ২৫ ডিসেম্বর অভিনেতা দেবের জন্মদিন। আজ টলিউডের সুপারস্টারের ৩৮ তম জন্মদিন। আর প্রতিবারের মতো এবারও দেবের জন্মদিনটা স্পেশ্যাল করে তুললেন দেবের মনের মানুষ-রুক্মিনী মৈত্র। (ছবি- টুইটার)
1/8 ২৫ ডিসেম্বর অভিনেতা দেবের জন্মদিন। আজ টলিউডের সুপারস্টারের ৩৮ তম জন্মদিন। আর প্রতিবারের মতো এবারও দেবের জন্মদিনটা স্পেশ্যাল করে তুললেন দেবের মনের মানুষ-রুক্মিনী মৈত্র। (ছবি- টুইটার)
জন্মদিনে প্রেমিকের কাছে মিষ্টি আবদার করে বসলেন রুক্মিনী। বৃহস্পতিবার মধ্যরাতে গোলন্দাজের শ্যুটিং সারছিলেন দেব। সেখানে আচমকাই সারপ্রাইজ দিতে পৌঁছে যান রুক্মিনী। এরপর সেটেই হল কেক কাটার পর্ব। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন দেবের লেডি লাভ রুক্মিনী। (ছবি-টুইটার) 
2/8জন্মদিনে প্রেমিকের কাছে মিষ্টি আবদার করে বসলেন রুক্মিনী। বৃহস্পতিবার মধ্যরাতে গোলন্দাজের শ্যুটিং সারছিলেন দেব। সেখানে আচমকাই সারপ্রাইজ দিতে পৌঁছে যান রুক্মিনী। এরপর সেটেই হল কেক কাটার পর্ব। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন দেবের লেডি লাভ রুক্মিনী। (ছবি-টুইটার) 
আপাতত দেবের নিত্য সঙ্গী তাঁর গোঁফ। নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর লুক হিসাবে গত কয়েকমাস ধরেই গোঁফ রেখেছেন দেব। তবে সেটি একেবারেই পছন্দ হচ্ছে না রুক্মিনীর। তাই জন্মদিনে প্রেমিকের কাছে আবদার ছেঁটে ফেলতে হবে এটি। (ছবি-টুইটার)
3/8আপাতত দেবের নিত্য সঙ্গী তাঁর গোঁফ। নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর লুক হিসাবে গত কয়েকমাস ধরেই গোঁফ রেখেছেন দেব। তবে সেটি একেবারেই পছন্দ হচ্ছে না রুক্মিনীর। তাই জন্মদিনে প্রেমিকের কাছে আবদার ছেঁটে ফেলতে হবে এটি। (ছবি-টুইটার)
দেবকে মুচ্ছড় তকমা দিয়ে রুক্মিনীর সোজাসুজি বার্তা-'বছর এইভাবে যোগ হতে পারে তবে এই গোঁফটাকে এবার যেতে হবে!’
4/8দেবকে মুচ্ছড় তকমা দিয়ে রুক্মিনীর সোজাসুজি বার্তা-'বছর এইভাবে যোগ হতে পারে তবে এই গোঁফটাকে এবার যেতে হবে!’
শুধু শ্যুটিং সেটে কেক কেটেই ক্ষান্ত হননি রুক্মিনী। এদিন প্রকাশ্যে দেবকে নিজের ভালোবাসা জাহির করেন তিনি। দেবের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে উঠে এসেছে সেই ঝলক। এক দোকানের সামনে বিশাল ব্যানারে লেখা- ‘হ্যাপি বার্থ ডে দেব। আমি তোমাকে ভালবাসি… আর তুমি তা জানো’।
5/8শুধু শ্যুটিং সেটে কেক কেটেই ক্ষান্ত হননি রুক্মিনী। এদিন প্রকাশ্যে দেবকে নিজের ভালোবাসা জাহির করেন তিনি। দেবের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে উঠে এসেছে সেই ঝলক। এক দোকানের সামনে বিশাল ব্যানারে লেখা- ‘হ্যাপি বার্থ ডে দেব। আমি তোমাকে ভালবাসি… আর তুমি তা জানো’।
সেই ব্যানারের সামনে পোজ দিতে দেখা গিয়েছে দেবক্মিনীকে। পোস্টের ক্যাপশনে দেব লেখেন- 'ধন্যবাদ রুক্মিণী, বছরের পর বছর তুমি আমাকে সারপ্রাইজ দিতে ব্যর্থ হও না। এভাবেই পাশে থেকো'। (সৌজন্যে-ফেসবুক)
6/8সেই ব্যানারের সামনে পোজ দিতে দেখা গিয়েছে দেবক্মিনীকে। পোস্টের ক্যাপশনে দেব লেখেন- 'ধন্যবাদ রুক্মিণী, বছরের পর বছর তুমি আমাকে সারপ্রাইজ দিতে ব্যর্থ হও না। এভাবেই পাশে থেকো'। (সৌজন্যে-ফেসবুক)
অফস্ক্রিন হোক বা অনস্ক্রিন এই জুটির রসায়ন হামেশাই চোখ টানে। দেবের হাত ধরেই টলিউডে পা রেখেছিলেন রুক্মিনী। এই জুটির প্রথম ছবি চ্যাম্প মুক্তি পায় ২০১৭ সালে। এরপর ককপিট, কবীর,কিডন্যাপ,পাসওয়ার্ডের মতো ছবিতে 'দেবক্মিনী'কে রুপোলি পর্দায় ম্যাজিক ছড়াতে দেখেছে দর্শক।
7/8অফস্ক্রিন হোক বা অনস্ক্রিন এই জুটির রসায়ন হামেশাই চোখ টানে। দেবের হাত ধরেই টলিউডে পা রেখেছিলেন রুক্মিনী। এই জুটির প্রথম ছবি চ্যাম্প মুক্তি পায় ২০১৭ সালে। এরপর ককপিট, কবীর,কিডন্যাপ,পাসওয়ার্ডের মতো ছবিতে 'দেবক্মিনী'কে রুপোলি পর্দায় ম্যাজিক ছড়াতে দেখেছে দর্শক।
সুপার মডেল রুক্মিনীর সঙ্গে দেবের প্রেম কাহিনি টলিগঞ্জে কারুর অজানা নয়। বয়সে দেবের থেকে প্রায় ১০ বছরের ছোট রুক্মিনী। তবে সম্পর্কের মাঝে বয়স বাঁধা হয়ে দাঁড়ায়নি… দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স-এর আওতায় রুক্মিনীর সঙ্গে ফের জুটি বাঁধতে চলেছেন বার্থ ডে বয় দেব। একসঙ্গে ‘কিশমিশ’ ছবিতে দেখা যাবে তাঁদের।
8/8সুপার মডেল রুক্মিনীর সঙ্গে দেবের প্রেম কাহিনি টলিগঞ্জে কারুর অজানা নয়। বয়সে দেবের থেকে প্রায় ১০ বছরের ছোট রুক্মিনী। তবে সম্পর্কের মাঝে বয়স বাঁধা হয়ে দাঁড়ায়নি… দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স-এর আওতায় রুক্মিনীর সঙ্গে ফের জুটি বাঁধতে চলেছেন বার্থ ডে বয় দেব। একসঙ্গে ‘কিশমিশ’ ছবিতে দেখা যাবে তাঁদের।
অন্য গ্যালারিগুলি