বাড়ি > ছবিঘর > নিক-প্রিয়াঙ্কার প্রেম সফরের দ্বিতীয় বর্ষপূর্তি, প্রথম ডেটের ছবি এল প্রকাশ্যে

নিক-প্রিয়াঙ্কার প্রেম সফরের দ্বিতীয় বর্ষপূর্তি, প্রথম ডেটের ছবি এল প্রকাশ্যে

  • ২০১৮ সালের ২৫ মে নিকের সঙ্গে প্রথম ডেটে গিয়েছিলেন প্রিয়াঙ্কা।সেই ডেট নাইটের বর্ষপূর্তিতেই ভালোবাসার নতুন শপথ নিলেন এই জুটি।
গ্ল্যামার ওয়ার্ল্ডের পাওয়ার কপল নিক-প্রিয়াঙ্কা। ২০১৮ সালের ২৫ মে প্রথমবার ডেটে গিয়েছিলেন প্রিনিক জুটি। দেখতে দেখতে অনেকখানি পথ এসঙ্গে পার করে ফেলেছেন তাঁরা। প্রেম সফরের দ্বিতীয় বর্ষপূর্তিতে নস্ট্যালজিক নিয়াঙ্কা। 
1/13গ্ল্যামার ওয়ার্ল্ডের পাওয়ার কপল নিক-প্রিয়াঙ্কা। ২০১৮ সালের ২৫ মে প্রথমবার ডেটে গিয়েছিলেন প্রিনিক জুটি। দেখতে দেখতে অনেকখানি পথ এসঙ্গে পার করে ফেলেছেন তাঁরা। প্রেম সফরের দ্বিতীয় বর্ষপূর্তিতে নস্ট্যালজিক নিয়াঙ্কা। 
নিক ইনস্টাগ্রামে নিজেদের একটি ছবি পোস্ট করে লেখেন,'এই সুন্দরী মহিলা এবং আমি-প্রথমবার ডেটে গিয়েছিলাম ঠিক দু বছর আগে। এটাই আমার জীবনের সেরা দু বছর,আমার মনে হয় আমি খুব সৌভাগ্যবান যে আমার জীবনের বাকি সময়টাও ওঁর সঙ্গে কাটানোর সুযোগ পাচ্ছি। এটা একটা অসাধারণ দোয়াই বলতে পারি। আই লাভ ইউ বেবি। হ্যাপি টু ইয়ার্স'।
2/13নিক ইনস্টাগ্রামে নিজেদের একটি ছবি পোস্ট করে লেখেন,'এই সুন্দরী মহিলা এবং আমি-প্রথমবার ডেটে গিয়েছিলাম ঠিক দু বছর আগে। এটাই আমার জীবনের সেরা দু বছর,আমার মনে হয় আমি খুব সৌভাগ্যবান যে আমার জীবনের বাকি সময়টাও ওঁর সঙ্গে কাটানোর সুযোগ পাচ্ছি। এটা একটা অসাধারণ দোয়াই বলতে পারি। আই লাভ ইউ বেবি। হ্যাপি টু ইয়ার্স'।
নিকের পোস্টের জবাবে প্রিয়াঙ্কা লেখেন, 'আই লাভ ইউ মাই জান. আমার জীবনের সেরা সিদ্ধান্ত'। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/13নিকের পোস্টের জবাবে প্রিয়াঙ্কা লেখেন, 'আই লাভ ইউ মাই জান. আমার জীবনের সেরা সিদ্ধান্ত'। (ছবি-ইনস্টাগ্রাম) 
প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ইনস্টাগ্রামে পোস্ট করেন নিকের সঙ্গে প্রথম সেলফি। ডডগের স্টেডিয়ামে তোলা এই ছবির ক্যাপশনে মিসেস জোনাস লেখেন,'দু বছর আগে আজকের দিনেই আমরা প্রথম একসঙ্গে ছবি তুলেছিলাম।তারপর থেকে প্রত্যেকটা দিন তুমি আমার জন্য অফুরন্ত আনন্দ আর খুশির জোয়ার নিয়ে এসেছ।আমি তোমাকে ভালোবাসি নিক। ধন্যবাদ আমাদের জীবনপথের এই রাস্তাটা এক করে ফেলবার জন্য, আরও অনেকগুলো ডেট নাইট তোমার সঙ্গে কাটাতে চাই'।
4/13প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ইনস্টাগ্রামে পোস্ট করেন নিকের সঙ্গে প্রথম সেলফি। ডডগের স্টেডিয়ামে তোলা এই ছবির ক্যাপশনে মিসেস জোনাস লেখেন,'দু বছর আগে আজকের দিনেই আমরা প্রথম একসঙ্গে ছবি তুলেছিলাম।তারপর থেকে প্রত্যেকটা দিন তুমি আমার জন্য অফুরন্ত আনন্দ আর খুশির জোয়ার নিয়ে এসেছ।আমি তোমাকে ভালোবাসি নিক। ধন্যবাদ আমাদের জীবনপথের এই রাস্তাটা এক করে ফেলবার জন্য, আরও অনেকগুলো ডেট নাইট তোমার সঙ্গে কাটাতে চাই'।
প্রিয়াঙ্কার সঙ্গে পরিচয়ের আগে থেকেই বোধহয় দেশি গার্লের প্রেমে পরেছিলেন নিক। জানা যায় ২০১৬ সালে প্রিয়াঙ্কার কোয়ান্টিকো কো-স্টার গ্রামার রজার্সের কাছে প্রিয়াঙ্কার খোঁজ নিয়েছিলেন নিক। কোয়ান্টিকোতে প্রিয়াঙ্কার পারফরম্যান্স সম্পর্কে লিখেছিলেন,'প্রিয়াঙ্কা ইজ ওয়াও'। (ছবি-ইনস্টাগ্রাম)
5/13প্রিয়াঙ্কার সঙ্গে পরিচয়ের আগে থেকেই বোধহয় দেশি গার্লের প্রেমে পরেছিলেন নিক। জানা যায় ২০১৬ সালে প্রিয়াঙ্কার কোয়ান্টিকো কো-স্টার গ্রামার রজার্সের কাছে প্রিয়াঙ্কার খোঁজ নিয়েছিলেন নিক। কোয়ান্টিকোতে প্রিয়াঙ্কার পারফরম্যান্স সম্পর্কে লিখেছিলেন,'প্রিয়াঙ্কা ইজ ওয়াও'। (ছবি-ইনস্টাগ্রাম)
২০১৬ সালের সেপ্টেম্বর মাসে প্রিয়াঙ্কাকে টুইটারে মেসেজ করেছিলেন নিক। লিখেছিলেন ‘আমাদের এক মিউচুয়্যাল ফ্রেন্ড বলছিল আমাদের দেখা করা উচিত’। এরপরই দুজনের কথাবার্তা শুরু হয়। (ছবি-ইনস্টাগ্রাম)
6/13২০১৬ সালের সেপ্টেম্বর মাসে প্রিয়াঙ্কাকে টুইটারে মেসেজ করেছিলেন নিক। লিখেছিলেন ‘আমাদের এক মিউচুয়্যাল ফ্রেন্ড বলছিল আমাদের দেখা করা উচিত’। এরপরই দুজনের কথাবার্তা শুরু হয়। (ছবি-ইনস্টাগ্রাম)
প্রথম দেখাতেই প্রিয়াঙ্কার সামনে হাঁটু গেরে বসে পড়েছিলেন নিক! এক্কেবারে ফিল্মি কায়দায। ২০১৭ সালের ফেব্রুয়ারি মাসে অস্কারের আফটার পার্টিতে প্রথমবার দেখা হয় নিক-প্রিয়াঙ্কার। (ছবি-ইনস্টাগ্রাম) 
7/13প্রথম দেখাতেই প্রিয়াঙ্কার সামনে হাঁটু গেরে বসে পড়েছিলেন নিক! এক্কেবারে ফিল্মি কায়দায। ২০১৭ সালের ফেব্রুয়ারি মাসে অস্কারের আফটার পার্টিতে প্রথমবার দেখা হয় নিক-প্রিয়াঙ্কার। (ছবি-ইনস্টাগ্রাম) 
এরপর মে মাসে মেট গালার আসরে প্রথমবার একসঙ্গে মিডিয়ার সামনে আসেন নিক-প্রিয়াঙ্কা। হইচই পরে যায় সোশ্যাল মিডিয়ায়। (ছবি-গেটি ইমেজ) 
8/13এরপর মে মাসে মেট গালার আসরে প্রথমবার একসঙ্গে মিডিয়ার সামনে আসেন নিক-প্রিয়াঙ্কা। হইচই পরে যায় সোশ্যাল মিডিয়ায়। (ছবি-গেটি ইমেজ) 
এরপর এক বছর তেমন যোগাযোগ ছিল নিক-প্রিয়াঙ্কার। কিন্তু ২০১৮ সালের মে মাসে মেট গালায় ফের দেখা হয় তাঁদের। বোধহয় ভাগ্যই চাইছিল তাঁদের মেলাতে। মেট গলার পর প্রথমবার ডেটে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন এই জুটি। (ছবি-রয়টার্স)
9/13এরপর এক বছর তেমন যোগাযোগ ছিল নিক-প্রিয়াঙ্কার। কিন্তু ২০১৮ সালের মে মাসে মেট গালায় ফের দেখা হয় তাঁদের। বোধহয় ভাগ্যই চাইছিল তাঁদের মেলাতে। মেট গলার পর প্রথমবার ডেটে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন এই জুটি। (ছবি-রয়টার্স)
এরপর নিকের এক আত্মীয় বিয়ের অনুষ্ঠানে হাজির হন প্রিয়াঙ্কা। পরিষ্কার হয়ে যায় এই সম্পর্ক নিয়ে দুজনেই বেশ সিরিয়াস। (ছবি-ইনস্টাগ্রাম)
10/13এরপর নিকের এক আত্মীয় বিয়ের অনুষ্ঠানে হাজির হন প্রিয়াঙ্কা। পরিষ্কার হয়ে যায় এই সম্পর্ক নিয়ে দুজনেই বেশ সিরিয়াস। (ছবি-ইনস্টাগ্রাম)
২০১৮ সালের জুলাই মাসে প্রিয়াঙ্কার জন্মদিন সেলিব্রেট করতে গ্রীসের নিটকবর্তী ছোট্ট দ্বীপ ক্রিটে পৌঁছেছিলেন নিক-প্রিয়াঙ্কা। সেখানেই পিগি চপসের সামনে মনের কথা খুলে বলেন নিক। আংটি বদলও সেরে ফেলেন দুজনে। 
11/13২০১৮ সালের জুলাই মাসে প্রিয়াঙ্কার জন্মদিন সেলিব্রেট করতে গ্রীসের নিটকবর্তী ছোট্ট দ্বীপ ক্রিটে পৌঁছেছিলেন নিক-প্রিয়াঙ্কা। সেখানেই পিগি চপসের সামনে মনের কথা খুলে বলেন নিক। আংটি বদলও সেরে ফেলেন দুজনে। 
দু মাস পরেই নিককে নিয়ে মুম্বইয়ে হাজির হন প্রিয়াঙ্কা। অগস্ট মাসের ১৮ তারিখ রীতি মেনে এনগেজমেন্ট পর্ব সারেন এই জুটি। ইনস্টাগ্রামে  এই ছবি পোস্ট করে আনুষ্ঠানিক শিলমোহর দেন নিজেদের সম্পর্কে। লেখেন-'টেকেন…আমার মন আর আত্মা দুটোই'। (ছবি-ইনস্টাগ্রাম)
12/13দু মাস পরেই নিককে নিয়ে মুম্বইয়ে হাজির হন প্রিয়াঙ্কা। অগস্ট মাসের ১৮ তারিখ রীতি মেনে এনগেজমেন্ট পর্ব সারেন এই জুটি। ইনস্টাগ্রামে  এই ছবি পোস্ট করে আনুষ্ঠানিক শিলমোহর দেন নিজেদের সম্পর্কে। লেখেন-'টেকেন…আমার মন আর আত্মা দুটোই'। (ছবি-ইনস্টাগ্রাম)
২০১৮ সালের নভেম্বরের শেষ সপ্তাহে বসে যোধপুরের উমেদ ভবনে বসে নিয়াঙ্কার গ্র্যান্ড বিয়ের আসর। ১লা ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন নিয়াঙ্কা। পঞ্জাবি ও ক্যাথলিক দুই রীতি মেনেই বিয়ের পর্ব সারেন এই লাভ বার্ডস। (ছবি-ইনস্টাগ্রাম)
13/13২০১৮ সালের নভেম্বরের শেষ সপ্তাহে বসে যোধপুরের উমেদ ভবনে বসে নিয়াঙ্কার গ্র্যান্ড বিয়ের আসর। ১লা ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন নিয়াঙ্কা। পঞ্জাবি ও ক্যাথলিক দুই রীতি মেনেই বিয়ের পর্ব সারেন এই লাভ বার্ডস। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি