বাংলা নিউজ > ছবিঘর > Happy Birthday Shah Rukh: গ্লাভস হাতে উইকেটের পিছনে, ডান্স ফ্লোরে গৌরীর সঙ্গে- জন্মদিনে অদেখা শাহরুখ

Happy Birthday Shah Rukh: গ্লাভস হাতে উইকেটের পিছনে, ডান্স ফ্লোরে গৌরীর সঙ্গে- জন্মদিনে অদেখা শাহরুখ

  • শাহরুখ খান, ‘নাম তো শুনা হি হোগা’। ভারতীয় সিনেমার গ্লোবাল আইকন, যিনি নিজের অভিনয়ের জাদুতে দর্শকদের মুগ্ধ করেছেন দশকের পর দশক ধরে। আজ সেই সুপারস্টারের জন্মদিন। 
আজ ৫৬-য় পা দিলেন শাহরুখ খান। আরিয়ানের মাদক বিতর্কের মাঝে চলতি বছরের জন্মদিনটা একদম নিঃশব্দে কাটাচ্ছেন শাহরুখ। মন্নতের বাইরে ভক্তদের ভিড় উপচে পড়ছে, তবে এখনও ব্যালকনিতে দেখা মেলেনি তাঁদের প্রিয় তারকারা। জন্মদিনে ফিরে দেখুন শাহরুখের ফেলা আসা জীবনের কিছু অদেখা মুহূর্ত- (REUTERS)
1/6আজ ৫৬-য় পা দিলেন শাহরুখ খান। আরিয়ানের মাদক বিতর্কের মাঝে চলতি বছরের জন্মদিনটা একদম নিঃশব্দে কাটাচ্ছেন শাহরুখ। মন্নতের বাইরে ভক্তদের ভিড় উপচে পড়ছে, তবে এখনও ব্যালকনিতে দেখা মেলেনি তাঁদের প্রিয় তারকারা। জন্মদিনে ফিরে দেখুন শাহরুখের ফেলা আসা জীবনের কিছু অদেখা মুহূর্ত- (REUTERS)
বলিউডের অন্যতম আদর্শ দম্পতি শাহরুখ-গৌরী। দাম্পত্য জীবনের তিন দশক পার করে ফেলেছেন তাঁরা। তবে দুজনের প্রেমের বয়স আরও বেশি। ১৯৮৪ সালে প্রথম পরিচয় দুজনের। প্রেমিকা গৌরীর হাত ধরে ডান্স ফ্লোরে শাহরুখ। 
2/6বলিউডের অন্যতম আদর্শ দম্পতি শাহরুখ-গৌরী। দাম্পত্য জীবনের তিন দশক পার করে ফেলেছেন তাঁরা। তবে দুজনের প্রেমের বয়স আরও বেশি। ১৯৮৪ সালে প্রথম পরিচয় দুজনের। প্রেমিকা গৌরীর হাত ধরে ডান্স ফ্লোরে শাহরুখ। 
কেকেআর টিমের মালিক ছোট থেকেই খেলাধূলার প্রতি আগ্রহী। হকি খেলতা দারুণ ভালোবাসতেন শাহরুখ। তবে ক্রিকেটও খেলেছেন চুটিয়ে। গ্লাভস হাতে উইকেটের পিছনে বলিউড বাদশা। (ছবি-সংগৃহীত)
3/6কেকেআর টিমের মালিক ছোট থেকেই খেলাধূলার প্রতি আগ্রহী। হকি খেলতা দারুণ ভালোবাসতেন শাহরুখ। তবে ক্রিকেটও খেলেছেন চুটিয়ে। গ্লাভস হাতে উইকেটের পিছনে বলিউড বাদশা। (ছবি-সংগৃহীত)
১৯৯২ সালে দিওয়ানা ছবির সঙ্গে রুপোলি সফর শুরু শাহরুখের। তার আগে টেলিভিশন ও থিয়েটারে কাজ করেছেন কিং খান। রঙ্গমঞ্চে সহ-শিল্পীদের সঙ্গে লেন্সবন্দি শাহরুখ। 
4/6১৯৯২ সালে দিওয়ানা ছবির সঙ্গে রুপোলি সফর শুরু শাহরুখের। তার আগে টেলিভিশন ও থিয়েটারে কাজ করেছেন কিং খান। রঙ্গমঞ্চে সহ-শিল্পীদের সঙ্গে লেন্সবন্দি শাহরুখ। 
১৯৯১ সালের ২৫ অক্টোবর সমাজের চোখ রাঙানি উপেক্ষা করে গৌরীর হাত ধরেছিলেন শাহরুখ। তাঁদের বিয়ের একটি দুলর্ভ ছবি। (ছবি-সংগৃহীত)
5/6১৯৯১ সালের ২৫ অক্টোবর সমাজের চোখ রাঙানি উপেক্ষা করে গৌরীর হাত ধরেছিলেন শাহরুখ। তাঁদের বিয়ের একটি দুলর্ভ ছবি। (ছবি-সংগৃহীত)
বাবার কোলে ছোট্ট শাহরুখ। খুব অল্প বয়সে বাবা-মা'কে হারিয়েছেন তারকা। তাঁর নাম-যশের ছিটেফোঁটাও দেখে যেতে পারেননি তাঁর বাবা-মা। সেই আক্ষেপ আজীবন সঙ্গে রয়েছে বাদশার। (ছবি-সংগৃহীত)
6/6বাবার কোলে ছোট্ট শাহরুখ। খুব অল্প বয়সে বাবা-মা'কে হারিয়েছেন তারকা। তাঁর নাম-যশের ছিটেফোঁটাও দেখে যেতে পারেননি তাঁর বাবা-মা। সেই আক্ষেপ আজীবন সঙ্গে রয়েছে বাদশার। (ছবি-সংগৃহীত)
অন্য গ্যালারিগুলি