বাংলা নিউজ > ছবিঘর > শিলাদিত্য মৌলিকের ছবিতে জুটিতে সাহেব-শ্রীলেখা, আসছে ‘দ্য ইনসাইড জব’

শিলাদিত্য মৌলিকের ছবিতে জুটিতে সাহেব-শ্রীলেখা, আসছে ‘দ্য ইনসাইড জব’

  • ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা মিত্র, সাহেব চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা ভট্টাচার্য, রেমো প্রমুখ।
ওয়েব দুনিয়ার ক্রাইম থ্রিলারের মাধ্যমে পা রাখতে চলেছেন পরিচালক শিলাদিত্য মৌলিক। তাঁর প্রথম ওয়েব অরিজিন্যালস এর নাম ‘দ্য ইনসাইড জব’। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা মিত্র এবং সাহেব চট্টোপাধ্যায়। 
1/7ওয়েব দুনিয়ার ক্রাইম থ্রিলারের মাধ্যমে পা রাখতে চলেছেন পরিচালক শিলাদিত্য মৌলিক। তাঁর প্রথম ওয়েব অরিজিন্যালস এর নাম ‘দ্য ইনসাইড জব’। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা মিত্র এবং সাহেব চট্টোপাধ্যায়। 
সাইবার ক্রাইমের প্রেক্ষাপটে গল্প বুনেছেন পরিচালক শিলাদিত্য। ইতিমধ্যে ছবির টিজার পোস্টার মুক্তি পেয়েছে। ছবিতে শ্রীলেখা, সাহেব ছাডা়ও অভিনয় করছেন প্রিয়াঙ্কা ভট্টাচার্য ও রেমো।
2/7সাইবার ক্রাইমের প্রেক্ষাপটে গল্প বুনেছেন পরিচালক শিলাদিত্য। ইতিমধ্যে ছবির টিজার পোস্টার মুক্তি পেয়েছে। ছবিতে শ্রীলেখা, সাহেব ছাডা়ও অভিনয় করছেন প্রিয়াঙ্কা ভট্টাচার্য ও রেমো।
ত্রিশ মিনিটের এই শর্ট ফিল্মে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে সাহেব চট্টোপাধ্যায়কে। 
3/7ত্রিশ মিনিটের এই শর্ট ফিল্মে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে সাহেব চট্টোপাধ্যায়কে। 
অন্যদিকে অভিনেত্রী শ্রীলেখা মিত্রের দেখা মিলবে সাইবার ক্রাইমের শিকার হওয়া চরিত্রের মায়ের ভূমিকায়।
4/7অন্যদিকে অভিনেত্রী শ্রীলেখা মিত্রের দেখা মিলবে সাইবার ক্রাইমের শিকার হওয়া চরিত্রের মায়ের ভূমিকায়।
ছবিতে হ্যাকারের চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কা ভট্টাচার্যকে। 
5/7ছবিতে হ্যাকারের চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কা ভট্টাচার্যকে। 
এর আগে সোয়েটার-এর মতো ছবি পরিচালনা করেছেন শিলাদিত্য। তাঁর কথায়,'আমি খুব এক্সাইটেড কারণ এই ছবির মধ্যে দিয়ে সাহেব চট্টোপাধ্যায় ও শ্রীলেখা মিত্র দীর্ঘদিন পরে একসঙ্গে কাজ করতে চলেছেন। দুটি চরিত্রই খুব অন্যরকমের। আমিও সাইবার ক্রাইম নিয়ে প্রথমবার কাজ করতে চলেছি'।
6/7এর আগে সোয়েটার-এর মতো ছবি পরিচালনা করেছেন শিলাদিত্য। তাঁর কথায়,'আমি খুব এক্সাইটেড কারণ এই ছবির মধ্যে দিয়ে সাহেব চট্টোপাধ্যায় ও শ্রীলেখা মিত্র দীর্ঘদিন পরে একসঙ্গে কাজ করতে চলেছেন। দুটি চরিত্রই খুব অন্যরকমের। আমিও সাইবার ক্রাইম নিয়ে প্রথমবার কাজ করতে চলেছি'।
এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে অ্যাসর্টেড মোশন পিকচার্স ও বিগ ব্যাং অ্যামিউজমেন্ট। আগামী ১৪ ফেব্রুয়ারি লঞ্চ করছে নতুন OTT প্ল্যাটফর্ম। নাম ‘বিগ ব্যাং’। সেখানেই মুক্তি পাবে ‘দ্য ইনসাইড জব’।
7/7এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে অ্যাসর্টেড মোশন পিকচার্স ও বিগ ব্যাং অ্যামিউজমেন্ট। আগামী ১৪ ফেব্রুয়ারি লঞ্চ করছে নতুন OTT প্ল্যাটফর্ম। নাম ‘বিগ ব্যাং’। সেখানেই মুক্তি পাবে ‘দ্য ইনসাইড জব’।
অন্য গ্যালারিগুলি