বাংলা নিউজ > ছবিঘর > সারমেয়দের নিয়েই ‘প্রেম-টেম’-এ মজে পাবলো-রাজি, তবে মিস করলেন খগেনকে

সারমেয়দের নিয়েই ‘প্রেম-টেম’-এ মজে পাবলো-রাজি, তবে মিস করলেন খগেনকে

  • কলকাতায় আয়োজিত পেট কার্নিভালে অংশ নিলেন প্রেম-টেম জুটি। 
সারমেয়দের সঙ্গে দুরন্ত কিছু মুহূর্ত কাটালেন প্রেম-টেমের পাবলো আর রাজি। মানে অভিনেতা সৌম্য মুখোপাধ্যায় ও সুস্মিতা চট্টোপাধ্যায়। 
1/7সারমেয়দের সঙ্গে দুরন্ত কিছু মুহূর্ত কাটালেন প্রেম-টেমের পাবলো আর রাজি। মানে অভিনেতা সৌম্য মুখোপাধ্যায় ও সুস্মিতা চট্টোপাধ্যায়। 
‘কলকাতা অ্যানিমাল ওয়েলফেয়ার সোসাইটি’ ও ‘হিউম্যান সোসাইটি অব ইন্ডিয়া’ আয়োজিত ‘অ্যানিমাল কার্নিভাল’- এ উপস্থিত হয়েছিলেন বিখ্যাত জুটি পাবলো-রাজি। 
2/7‘কলকাতা অ্যানিমাল ওয়েলফেয়ার সোসাইটি’ ও ‘হিউম্যান সোসাইটি অব ইন্ডিয়া’ আয়োজিত ‘অ্যানিমাল কার্নিভাল’- এ উপস্থিত হয়েছিলেন বিখ্যাত জুটি পাবলো-রাজি। 
বম্বের স্টার খগেন এবং তিন নবাগতকে পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ‘প্রেম-টেম’ ছবিতে দেখেছে দর্শক। ছবির প্রমোশনে ‘খগেন’ মানে এই ছবির চারপেয়ে তারকাকেই সবচেয়ে বেশি মিস করছেন ‘প্রেম টেম’ খ্যাত সৌম্য ও সুস্মিতা।
3/7বম্বের স্টার খগেন এবং তিন নবাগতকে পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ‘প্রেম-টেম’ ছবিতে দেখেছে দর্শক। ছবির প্রমোশনে ‘খগেন’ মানে এই ছবির চারপেয়ে তারকাকেই সবচেয়ে বেশি মিস করছেন ‘প্রেম টেম’ খ্যাত সৌম্য ও সুস্মিতা।
ঢাকুরিয়ায় এই পেট কার্নিভ্যালে একাধিক সারমেয় এক মঞ্চ জড়ো হয়েছিল। দেশি-বিদেশি নানা প্রজাতির কুকুররা সময় কাটল একসঙ্গে। শনিবার তাঁদের সঙ্গে উপস্থিত ছিলেন তাঁদের অভিভাবকরাও।
4/7ঢাকুরিয়ায় এই পেট কার্নিভ্যালে একাধিক সারমেয় এক মঞ্চ জড়ো হয়েছিল। দেশি-বিদেশি নানা প্রজাতির কুকুররা সময় কাটল একসঙ্গে। শনিবার তাঁদের সঙ্গে উপস্থিত ছিলেন তাঁদের অভিভাবকরাও।
তাঁদের সঙ্গে সময় কাটাতে দেখা গেল সৌম্য-সুস্মিতাকে। নিজেদের অভিজ্ঞতার কথা ভাগ করে নিলেন এই দুই তারকা।
5/7তাঁদের সঙ্গে সময় কাটাতে দেখা গেল সৌম্য-সুস্মিতাকে। নিজেদের অভিজ্ঞতার কথা ভাগ করে নিলেন এই দুই তারকা।
এদিন সারমেয়দের সঙ্গে কোয়ালিটি টাইম কাটালেন এই তরুণ জুটি। 
6/7এদিন সারমেয়দের সঙ্গে কোয়ালিটি টাইম কাটালেন এই তরুণ জুটি। 
শহরের বিভিন্ন রাস্তা থেকে বিপদগ্রস্ত সারমেয়দের উদ্ধার করা, চিকিৎসা করে ‘কলকাতা অ্যানিমাল ওয়েলফেয়ার সোসাইটি’। তাদের উদ্যোগের প্রশংসা করলেন সৌম্য-সুস্মিতা। 
7/7শহরের বিভিন্ন রাস্তা থেকে বিপদগ্রস্ত সারমেয়দের উদ্ধার করা, চিকিৎসা করে ‘কলকাতা অ্যানিমাল ওয়েলফেয়ার সোসাইটি’। তাদের উদ্যোগের প্রশংসা করলেন সৌম্য-সুস্মিতা। 
অন্য গ্যালারিগুলি