বাড়ি > ছবিঘর > ENG vs PAK: করোনা মহামারির মাঝেই ইংল্যান্ড সফরে রওনা দিল পাকিস্তান

ENG vs PAK: করোনা মহামারির মাঝেই ইংল্যান্ড সফরে রওনা দিল পাকিস্তান

  • করোনা মহামারির মাঝেই উপমহাদেশের প্রথম দল হিসেবে আন্তর্জাতিক ক্রিকেট সিরিজ খেলতে ইংল্যান্ড রওনা দিল পাকিস্তান। ইংল্যান্ডের মাটিতে তিনটি টেস্ট ও তিনটি টি-২০ খেলবেন বাবর আজমরা।
২০ জন ক্রিকেটার ও ১১ জন সার্পোর্ট স্টাফ নিয়ে পাকিস্তান দল রওনা দিল ইংল্যান্ড সফরের উদ্দেশ্যে।
1/6২০ জন ক্রিকেটার ও ১১ জন সার্পোর্ট স্টাফ নিয়ে পাকিস্তান দল রওনা দিল ইংল্যান্ড সফরের উদ্দেশ্যে।
প্রাথমিকভাবে নির্বাচিত ২৯ জনের স্কোয়াডের ১০ জন ক্রিকেটারের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি মেলায় তাঁদের আপাতত দেশেই রেখে যায় পাক দল। সুস্থ হলে সংশ্লিষ্ট ক্রিকেটাররা পরে দলের সঙ্গে যোগ দেবেন ইংল্যান্ডে।
2/6প্রাথমিকভাবে নির্বাচিত ২৯ জনের স্কোয়াডের ১০ জন ক্রিকেটারের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি মেলায় তাঁদের আপাতত দেশেই রেখে যায় পাক দল। সুস্থ হলে সংশ্লিষ্ট ক্রিকেটাররা পরে দলের সঙ্গে যোগ দেবেন ইংল্যান্ডে।
ম্যাচের দিনক্ষণ ও কোথায় খেলা হবে, তা এখনও নির্ধারিত হয়নি। আপাতত ইংল্যান্ডে পৌঁছে পাকিস্তান দল ওরচেস্টারে ১৪ দিনের কোয়ারান্টাইনে থাকবে। সেখান থেকে প্রস্তুতির জন্য ডার্বিশায়ারে যাবে পাকিস্তান।
3/6ম্যাচের দিনক্ষণ ও কোথায় খেলা হবে, তা এখনও নির্ধারিত হয়নি। আপাতত ইংল্যান্ডে পৌঁছে পাকিস্তান দল ওরচেস্টারে ১৪ দিনের কোয়ারান্টাইনে থাকবে। সেখান থেকে প্রস্তুতির জন্য ডার্বিশায়ারে যাবে পাকিস্তান।
ডার্বিশায়ারে নিজেদের মধ্যেই দু'টি দল করে এক জোড়া প্রস্তুতি ম্যাচ খেলবে পাকিস্তান। যদিও কোয়ারান্টাইনে থাকার সময়েও পাক ক্রিকেটাররা ট্রেনিং করতে পারবেন।
4/6ডার্বিশায়ারে নিজেদের মধ্যেই দু'টি দল করে এক জোড়া প্রস্তুতি ম্যাচ খেলবে পাকিস্তান। যদিও কোয়ারান্টাইনে থাকার সময়েও পাক ক্রিকেটাররা ট্রেনিং করতে পারবেন।
ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ও টি-২০ সিরিজ খেলা হবে বায়ো সিকিওর বৃত্তে। আশা করা হচ্ছে করোনা আক্রান্ত ক্রিকেটাররা সুস্থ হয়ে সিরিজ শুরুর আগেই দলের সঙ্গে যোগ দিতে পারবেন।
5/6ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ও টি-২০ সিরিজ খেলা হবে বায়ো সিকিওর বৃত্তে। আশা করা হচ্ছে করোনা আক্রান্ত ক্রিকেটাররা সুস্থ হয়ে সিরিজ শুরুর আগেই দলের সঙ্গে যোগ দিতে পারবেন।
রবিবার ইংল্যান্ডে উড়ে গেলেন আজহার আলি, বাবর আজম, আবিদ আলি, আসাদ শফিক, ফহিম আশরফ, ফাওয়াদ আলম, ইফতিকার আহমেদ, ইমদ ওয়াসিম, ইমাম-উল-হক, খুশদিল শাহ, মহম্মদ আব্বাস, মুসা খান, নাসিম শাহ, রোহেল নাজির, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ, সোহেল খান, উসমান শিনওয়ারি ও ইয়াসির শাহ।
6/6রবিবার ইংল্যান্ডে উড়ে গেলেন আজহার আলি, বাবর আজম, আবিদ আলি, আসাদ শফিক, ফহিম আশরফ, ফাওয়াদ আলম, ইফতিকার আহমেদ, ইমদ ওয়াসিম, ইমাম-উল-হক, খুশদিল শাহ, মহম্মদ আব্বাস, মুসা খান, নাসিম শাহ, রোহেল নাজির, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ, সোহেল খান, উসমান শিনওয়ারি ও ইয়াসির শাহ।
অন্য গ্যালারিগুলি