বাংলা নিউজ > ছবিঘর > ছ'নম্বর বিয়ে সারলেন পামেলা আন্ডারসন, বডিগার্ডকেই জীবনসঙ্গী হিসাবে বাছলেন

ছ'নম্বর বিয়ে সারলেন পামেলা আন্ডারসন, বডিগার্ডকেই জীবনসঙ্গী হিসাবে বাছলেন

  • ৫৩ বছর বয়সী ‘বেওয়াচ’ তারকা বিয়ে করলেন নিজের নিরাপত্তরক্ষীকে। ১২ দিনে ভেঙে দিলেন পামেলার পঞ্চম বিয়ে। 
২০ দিনও টেকেনি পঞ্চম বিয়ে। আর সেই বিয়ে ভাঙার কয়েকমাসের মধ্যেই নতুন জীবনসঙ্গী খুঁজে নিলেন পামেলা আন্ডারসন। প্লে-বয় ম্যাগাজিনে ঝড় তোলা এই মডেল নিজের বডিগার্ডের সঙ্গে বিয়ের পর্ব সেরেছেন বলে খবর। 
1/8২০ দিনও টেকেনি পঞ্চম বিয়ে। আর সেই বিয়ে ভাঙার কয়েকমাসের মধ্যেই নতুন জীবনসঙ্গী খুঁজে নিলেন পামেলা আন্ডারসন। প্লে-বয় ম্যাগাজিনে ঝড় তোলা এই মডেল নিজের বডিগার্ডের সঙ্গে বিয়ের পর্ব সেরেছেন বলে খবর। 
৫৩ বছর বয়সী পামেলা আন্ডারসন গত বছর জানুয়ারিতেই বিয়ে করেছিলেন হলিউড প্রযোজক জন পিটার্স। তবে ১২ পরেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তাঁরা। এবার পামেলা বিয়ে করলেন নিজের বডিগার্ড ড্যান হেহার্স্টকে। 
2/8৫৩ বছর বয়সী পামেলা আন্ডারসন গত বছর জানুয়ারিতেই বিয়ে করেছিলেন হলিউড প্রযোজক জন পিটার্স। তবে ১২ পরেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তাঁরা। এবার পামেলা বিয়ে করলেন নিজের বডিগার্ড ড্যান হেহার্স্টকে। 
করোনা লকডাউনের সময় ভ্যাঙ্কুভার দ্বীপে নিজের বাগান বাড়িতে থাকার সময়ই নাকি পামেলা অ্যান্ডারসন (Pamela Anderson)  নিরাপত্তা রক্ষী ড্যানের সঙ্গে সম্পর্কে জড়ান। আর বছর ঘোরার আগেই গত বছর ২৫ ডিসেম্বর নিজের বাগান বাড়িতে বিয়ের পর্ব সেরে নেন পামেলা ও ড্যান। 
3/8করোনা লকডাউনের সময় ভ্যাঙ্কুভার দ্বীপে নিজের বাগান বাড়িতে থাকার সময়ই নাকি পামেলা অ্যান্ডারসন (Pamela Anderson)  নিরাপত্তা রক্ষী ড্যানের সঙ্গে সম্পর্কে জড়ান। আর বছর ঘোরার আগেই গত বছর ২৫ ডিসেম্বর নিজের বাগান বাড়িতে বিয়ের পর্ব সেরে নেন পামেলা ও ড্যান। 
বিয়ের খবর ডেইলি মেইল (Daily Mail)-কে নিশ্চিত করেছেন পামেলা। বিয়ের দিন আকাশি রঙের গাউনে সেজেছিলেন অভিনেত্রী। (ছবি সৌজন্যে- Daily Mail))
4/8বিয়ের খবর ডেইলি মেইল (Daily Mail)-কে নিশ্চিত করেছেন পামেলা। বিয়ের দিন আকাশি রঙের গাউনে সেজেছিলেন অভিনেত্রী। (ছবি সৌজন্যে- Daily Mail))
ব্রিটিশ সংবাদপত্র ডেইলি মেলকে পামেলা জানিয়েছেন, ‘আমি সেখানেই আছি যেখানে আমার থাকবার কথা, সেই মানুষটার আলিঙ্গনে যাঁকে আমি সবচেয়ে ভালোবাসি’। এর চেয়ে বেশি কিছুই জানাননি অভিনেত্রী। 
5/8ব্রিটিশ সংবাদপত্র ডেইলি মেলকে পামেলা জানিয়েছেন, ‘আমি সেখানেই আছি যেখানে আমার থাকবার কথা, সেই মানুষটার আলিঙ্গনে যাঁকে আমি সবচেয়ে ভালোবাসি’। এর চেয়ে বেশি কিছুই জানাননি অভিনেত্রী। 
হলিউড ছবির পাশাপাশি বেওয়াচ,স্ট্যাকডের মতো টেলিভিশন শোতেও অভিনয় করেছেন পামেলা। বেওয়াচের জন্যই দর্শক সবচেয়ে বেশি মনে রেখেছে তাঁকে। 
6/8হলিউড ছবির পাশাপাশি বেওয়াচ,স্ট্যাকডের মতো টেলিভিশন শোতেও অভিনয় করেছেন পামেলা। বেওয়াচের জন্যই দর্শক সবচেয়ে বেশি মনে রেখেছে তাঁকে। 
টমি লি (১৯৯৫-১৯৯৭),কিড রক (২০০৫-২০০৭) এবং রিক সলোমনের (২০০৭-২০০৮ এবং ২০১৪-২০১৫) সঙ্গে চারবার গাঁটছড়া বাঁধেন পামেলা। রিক সলোমনকে দু-বার বিয়ে করেছেন অভিনেত্রী।  (via REUTERS)
7/8টমি লি (১৯৯৫-১৯৯৭),কিড রক (২০০৫-২০০৭) এবং রিক সলোমনের (২০০৭-২০০৮ এবং ২০১৪-২০১৫) সঙ্গে চারবার গাঁটছড়া বাঁধেন পামেলা। রিক সলোমনকে দু-বার বিয়ে করেছেন অভিনেত্রী।  (via REUTERS)
জন পিটার্সের সঙ্গে পামেলা ধর্মীয় রীতি মেনে বিয়ে করলেও তাঁদের বিয়ে আইনি স্বীকৃতি পাওয়ার আগেই দুজনে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। ১২ দিনের এই বিয়ের আইনি স্বীকৃতি না থাকায় অভিনেত্রী অবশ্য বলছেন এটা তাঁর চতুর্থ বিয়ে। কারণ রিম সলোমনকে দু-বার বিয়ে করেছেন তিনি। 
8/8জন পিটার্সের সঙ্গে পামেলা ধর্মীয় রীতি মেনে বিয়ে করলেও তাঁদের বিয়ে আইনি স্বীকৃতি পাওয়ার আগেই দুজনে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। ১২ দিনের এই বিয়ের আইনি স্বীকৃতি না থাকায় অভিনেত্রী অবশ্য বলছেন এটা তাঁর চতুর্থ বিয়ে। কারণ রিম সলোমনকে দু-বার বিয়ে করেছেন তিনি। 
অন্য গ্যালারিগুলি