হারিয়ে গেছে পরমব্রত-তনুশ্রীর মেয়ে, এই 'অন্তর্ধান' রহস্যের সমাধান হবে?

  • ছবিতে পরমব্রত-তনুশ্রীকে দেখা যাবে দম্পতির ভূমিকায়, যাঁদের বছর তেরোর মেয়ে হঠাত্ই উধাও হয়ে যায়।
  • অন্তর্ধান পরিচালনার দায়িত্বে রয়েছেন অন্তর্লীন খ্যাত পরিচালক অরিন্দম ভট্টাচার্য।
অন্তর্লীন এবং ফ্ল্যাট নম্বর ৬০৯-এর পর পরিচালক অরিন্দম ভট্টাচার্য এবার হাজির হচ্ছেন অন্তর্ধান নিয়ে। ছবিতে  দম্পতির ভূমিকায় রয়েছেন পরমব্রত ও তনু্শ্রী। সম্প্রতি প্রকাশ্যে এল টিজার (সৌজন্যে-ইউটিউব)
1/6অন্তর্লীন এবং ফ্ল্যাট নম্বর ৬০৯-এর পর পরিচালক অরিন্দম ভট্টাচার্য এবার হাজির হচ্ছেন অন্তর্ধান নিয়ে। ছবিতে দম্পতির ভূমিকায় রয়েছেন পরমব্রত ও তনু্শ্রী। সম্প্রতি প্রকাশ্যে এল টিজার (সৌজন্যে-ইউটিউব)
স্কুলের এক্সকারশনে গিয়ে মেয়ে ফিরে আসে না, তাতেই কান্নায় ভেঙে পড়ে তনুশ্রী। পরমব্রত কিন্তু মেয়েকে খুঁজে বার করতে বদ্ধ পরিকর পরমব্রত। পুরোদস্তুর থ্রিলারের মোড়কে এই ছবির গল্প সাজিয়েছেন পরিচালক।
2/6স্কুলের এক্সকারশনে গিয়ে মেয়ে ফিরে আসে না, তাতেই কান্নায় ভেঙে পড়ে তনুশ্রী। পরমব্রত কিন্তু মেয়েকে খুঁজে বার করতে বদ্ধ পরিকর পরমব্রত। পুরোদস্তুর থ্রিলারের মোড়কে এই ছবির গল্প সাজিয়েছেন পরিচালক।
'প্রিয়জন হারিয়ে গেলে আমাদের মনে কী অবস্থা হয় তা এই ছবিতে খুব সুন্দরভাবে তুলে ধরেছেন তনুশ্রী-পরমব্রত। আশা করছি দর্শকরা এই ছবির সঙ্গে একাত্ম হতে পারবেন', ছবির টিজার লঞ্চে জানালেন পরিচালক অরিন্দম ভট্টাচার্য
3/6'প্রিয়জন হারিয়ে গেলে আমাদের মনে কী অবস্থা হয় তা এই ছবিতে খুব সুন্দরভাবে তুলে ধরেছেন তনুশ্রী-পরমব্রত। আশা করছি দর্শকরা এই ছবির সঙ্গে একাত্ম হতে পারবেন', ছবির টিজার লঞ্চে জানালেন পরিচালক অরিন্দম ভট্টাচার্য
ছবিতে তনুশ্রীর ভূমিকাতেই দেখা যাবে তনুশ্রীকে। হ্যাঁ, এই ছবিতে অভিনেত্রীর নামেই তাঁর স্ক্রিন নাম। 'আমার মনে হয় মেয়েকে খোঁজার গল্প, তার পারিপার্শ্বিক অবস্থা এবং পাহাড়ি প্রেক্ষাপট এই ছবি ইউএসপি', জানালেন তনুশ্রী। এই ছবির বেশিরভাগ অংশের শ্যুটিং হয়েছে সিমলায়।
4/6ছবিতে তনুশ্রীর ভূমিকাতেই দেখা যাবে তনুশ্রীকে। হ্যাঁ, এই ছবিতে অভিনেত্রীর নামেই তাঁর স্ক্রিন নাম। 'আমার মনে হয় মেয়েকে খোঁজার গল্প, তার পারিপার্শ্বিক অবস্থা এবং পাহাড়ি প্রেক্ষাপট এই ছবি ইউএসপি', জানালেন তনুশ্রী। এই ছবির বেশিরভাগ অংশের শ্যুটিং হয়েছে সিমলায়।
 এই ছবিতে বেশ খানিকটা ইমেজ ভাঙছেন পরমব্রত, প্রেমিক, বন্ধু বা স্বামী নন-একজন মধ্যবয়স্ক বাবা। অভিনেতার কথায়,'সন্তান হারিয়ে গেলে যে কোনও বাবা-মা'রই সাংঘাতিক অবস্থা হয়। মনের সেই পরিস্থিতিতেও মেয়েকে খুঁজে বার করার যে চেষ্টা তা ধরা পড়েছে এই ছবিতে'।
5/6 এই ছবিতে বেশ খানিকটা ইমেজ ভাঙছেন পরমব্রত, প্রেমিক, বন্ধু বা স্বামী নন-একজন মধ্যবয়স্ক বাবা। অভিনেতার কথায়,'সন্তান হারিয়ে গেলে যে কোনও বাবা-মা'রই সাংঘাতিক অবস্থা হয়। মনের সেই পরিস্থিতিতেও মেয়েকে খুঁজে বার করার যে চেষ্টা তা ধরা পড়েছে এই ছবিতে'।
ছবিতে পরম-তনুশ্রীর মেয়ের চরিত্রে অভিনয় করছেন বছর তেরোর মোহর চৌধুরী। পরিচালকের আগের দুটো ছবির মতো এই ছবিতেও থাকছেন মমতা শঙ্কর। এছাড়াও দেখা মিলবে রজতাভ দত্ত, সুজন মুখোপাধ্যায়দের। ১৭ এপ্রিল মুক্তি পাবে অন্তর্ধান।
6/6ছবিতে পরম-তনুশ্রীর মেয়ের চরিত্রে অভিনয় করছেন বছর তেরোর মোহর চৌধুরী। পরিচালকের আগের দুটো ছবির মতো এই ছবিতেও থাকছেন মমতা শঙ্কর। এছাড়াও দেখা মিলবে রজতাভ দত্ত, সুজন মুখোপাধ্যায়দের। ১৭ এপ্রিল মুক্তি পাবে অন্তর্ধান।
অন্য গ্যালারিগুলি